সোয়েব সাঈদ:

ঈদগাঁহ হাই স্কুল মাঠে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপিসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের বিশাল জনসভায় এমপি কমলের বিশাল শোডাউন ছিলো চোখে পড়ার মত।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচারনায় লক্ষ্যে রবিবার ২৩ সেপ্টেম্বর বিকালে আয়োজিত এ জনসভায় এমপি কমলের নেতৃত্বে কক্সবাজার সদর ও রামু উপজেলা থেকে প্রায় লক্ষাধিক জনতা অংশ নেয়।

সদর উপজেলার প্রত্যন্ত এলাকা থেকে একের পর এক মিছিল ছাড়াও রামু উপজেলা থেকে প্রায় ১ হাজার গাড়ি নিয়ে বিশাল বহর ঈদগাওতে রওনা দেয়। এসময় এমপি কমল সড়কের দুপাশে দাঁড়িয়ে থাকা জনতাকে হাত নেড়ে শুভেচ্ছা জানান। পরে ঈদগাও ফরিদ আহমদ কলেজ গেইট থেকে এমপি কমলের নেতৃত্বে বিশাল মিছিল জনসভাস্থলে গেলে মুর্হুমূহু শ্লোগান ও করতালিতে পুরো মাঠ মুখরিত হয়ে উঠে।

উল্লেখ্য এ জনসভাকে সফল করতে কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি ও রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলমের নেতৃত্বে রামুতে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপজেলার ১১ ইউনিয়নের ৯৯ ওয়ার্ডসহ গ্রাম পর্যায়ে প্রস্তুতি সভা, গাড়িযোগে পথ সভা করে।

রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলম জানান, বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপিসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের অংশ গ্রহনে ঈদগাঁহ হাইস্কুল মাঠের জনসভা জনসমুদ্রে পরিনত হয়েছে। আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপির নির্দেশে রামুর ১১টি ইউনিয়নের তৃণমূল পর্যায়ে প্রস্তুতি সভা, মিনিট্রাক যোগে পথসভা, গণসংযোগ ও স্বাগত মিছিল করেছে সংগঠনের নেতারা।

তিনি আরো জানান, ঈদগাঁহ’র জনসভায় রামু থেকে এমপি কমলের নেতৃত্বে এক হাজারের অধিক মোটর সাইকেল, পাঁচ শতাধিক সিএনজি অটোরিক্সা ও ইজিবাইক (টমটম) এবং তিন শতাধিক বাস, জীপ, ট্রাক, ছারপোকাসহ দুই হাজারের মতো গাড়ি বহর নিয়ে আমরা বামুবাসী জনসভায় যোগদান করেছে।

রামু উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক তপন মল্লিক জানান, কক্সবাজার সদর ও রামু উপজেলার সর্বস্তরের নেতাকর্মীরা কক্সবাজার থেকে ঈদগাঁহ পর্যন্ত মহাসড়কের দুইপাশে শেখ হাসিনার সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে এবং আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপিসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দকে স্বাগত জানিয়ে কক্সবাজার-৩(সদর-রামু) আসনের সফল সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপির পক্ষ থেকে অসংখ্য বিলবোর্ড, ফেষ্টুন, ব্যানার শোভা পায়। তিনি জানান, রামু-কক্সবাজারে বর্তমান সরকারের সময়ে সাইমুম সরওয়ার কমল এমপি’র প্রচেষ্টায় অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। তাই মন্ত্রী ওবায়দুল কাদের এমপিসহ কেন্দ্রীয় নেতাদের আগমনে কক্সবাজার-রামুর সর্বস্তরের জনতার মাঝে ছিলো আনন্দের জোয়ার।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •