প্রেস বিজ্ঞপ্তি:

ওবায়দুল কাদেরের নেত্বাধীন আওয়ামী লীগের কেন্দ্রীয় টিমের অংশগ্রহণে চকরিয়ায় ও ঈদগাঁওতে আয়োজিত আওয়ামী লীগের বিশাল জনসভায় বিপুল নেতাকর্মী নিয়ে যোগ দিয়েছেন নবম জাতীয় সংসদের নৌকার প্রার্থী এবং একাদশ সংসদের নৌকা প্রত্যাশী আন্তর্জাতিক পরিবেশ বিজ্ঞানী আলহাজ্ব প্রফেসর ড.আনসারুল করিম। অর্ধশতাধিক গাড়ি নিয়ে চকরিয়ায় এবং ২৫টির বেশি বোট নিয়ে সাগর পথে ঈদগাঁও’র জনসভায় যোগ দেয় মহেশখালীর এসব নেতাকর্মী। অন্যদিকে কুতুবদিয়া থেকেও ড. আনসারুল করিমের সৌজন্যে বেশ সংখ্যক নেতাকর্মী চকরিয়ার জনসভায় অংশ নেন। রোববার বিকাল ও সন্ধ্যায় এই দুই জনসভা অনুষ্ঠিত হয়।

জানা গেছে, ড. আনসারুল করিম পুরো মহেশখালীর বিপুল নেতাকর্মী নিয়ে অর্ধশতাধিক গাড়ির বহর সহকারে সড়ক পথে প্রথমে চকরিয়ার জনসভায় অংশ নেন। সেখানকার জনসভায় বক্তব্য রাখেন তিনি।

বক্তব্যে তিনি বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার বাংলাদেশকে উন্নয়ন ভরিয়ে দিয়েছেন। কক্সবাজারকে আরো বেশি উন্নয়ন দিয়েছেন তিনি। মাতারবাড়ি কয়লাবিদ্যুৎ কেন্দ্র, কক্সবাজার বিমানবন্দরকে আন্তর্জাতিক মানে উন্নীত করণ, রেললাইন, কক্সবাজার শেখ কামার আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, মহেশখালীকে ডিজিটাল আইল্যান্ড করাসহ আরো অনেক উন্নয়ন দিয়ে তিনি কক্সবাজারকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এসব উন্নয়ন দিয়ে প্রধানমন্ত্রীর বাংলাদেশকে উন্নয়নশীল থেকে নিন্ম-মধ্যম আয়ের দেশে রূপান্তিত করেছেন। এই উন্নয়ন অব্যাহত রেখে বাংলাদেশ উন্নত দেশে রূপান্তরিত করতে আগামী নির্বাচনে কক্সবাজারবাসীকে দলমত নির্বিশেষ নৌকা মার্কায় ভোট দিয়ে আবার শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।’

এসময় নৌকার জয় নিশ্চিত করার জন্য যোগ্য প্রার্থীকে মনোনয়ন দেয়ার জন্য কেন্দ্রীয় নেতৃবৃন্দকে আহ্বান জানান ড. আনসারুল করিম।
চকরিয়ার জনসভা শেষে আওয়ামী লীগের কেন্দ্রীয় টিমের সাথে ড. আনসারুল করিম ঈদগাঁও’র জনসভায় যোগ দেন।