মুসা ইবনে হোসাইন বিপ্লব, চকরিয়াঃ

কক্সবাজার জেলার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান চকরিয়া পালাকাটা দাখিল মাদ্রাসার “প্রাক্তন ছাত্র সংসদ” কর্তৃক আয়োজিত জরুরী সভায় প্রাক্তন ছাত্র সংসদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। গত ঈদুল আযহা পরবর্তী প্রাক্তন ছাত্র-ছাত্রীদের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে শুধু মাত্র সভাপতি পদে সর্বসম্মতিক্রমে ২০০২ ব্যাচের মোহাম্মদ নুরুন্নবিকে মনোনীত করা হয়েছিল। পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা বাকি থাকায় ২১ সেপ্টেম্বর (জুমাবার) সকাল ৯ টায় জরুরী সভার আহবান করা হয়। সভায় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটির নেতৃবৃন্দ হলেনঃ সিনিয়র সহ- সভাপতি ফেরদৌস আহমেদ -২০০১, সহ- সভাপতি মোঃ নেজাম উদ্দিন হারুন -২০০২ ও মোঃ কফিল উদ্দিন -২০০১, সেক্রেটারি শিল্পী শোয়াইব বিন হাবিব -২০০৩, সহ-সেক্রেটারি আজিজুল হক -২০০৪, সাংগঠনিক সম্পাদক ওবাইদুল হাকিম মারুফ -২০০৬, সহ- সাংগঠনিক সম্পাদক মিজবাহ উদ্দিন ছোটন -২০০৭, অফিস সম্পাদক আতিকুর রহমান আতিক -২০০৬, সহ-অফিস সম্পাদক ইয়াসিন আরফাত সোহেল -২০১৩,
অর্থ সম্পাদক মোঃ হেলাল উদ্দিন -২০১৩, সহ-অর্থ সম্পাদক শাহেদুল ইসলাম -২০১২, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাজ্জাদ হোসাইন -২০১৩, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক হুমায়ুন ইসলাম -২০১৩, মিডিয়া সম্পাদক মুসা ইবনে হোসাইন বিপ্লব -২০১১, সহ-মিডিয়া সম্পাদক ইসফাতুল ইসলাম, শিক্ষা ও সাহিত্য সম্পাদক মাস্টার আব্দুল গনি -২০০৬, সহ- শিক্ষা ও সাহিত্য সম্পাদক জাহেদুল ইসলাম-২০০৭, পাঠাগার সম্পাদক আতা উল্লাহ -২০০৫, সহ-পাঠাগার সম্পাদক নুরুল ইসলাম -২০০৮,
বিদেশ বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম -২০০৬, সহ-বিদেশ বিষয়ক সম্পাদক এস কে ইমরানুল হক -২০১১,
সাংস্কৃতিক সম্পাদক শিল্পী সাইফুল ইসলাম -২০১২, সহ-সাংস্কৃতিক সম্পাদক শিল্পী হুমায়ুন কবির পারভেজ -২০১৪,
ক্রিড়া সম্পাদক রমিজ উদ্দিন -২০১০, সহ ক্রিড়া সম্পাদক আজাদুল ইসলাম রিয়াদ -২০১৫, ছাত্র কল্যাণ সম্পাদক আলী আজম -২০১০, সহ- ছাত্রকল্যাণ সম্পাদক রেজাউল করিম -২০১৬, স্বাস্থ্য সম্পাদক মুঃ জিয়াউল করিম -২০০৩, সহ-স্বাস্থ্য সম্পাদক নুরুল মোস্তফা শামীম -২০১১ ও মোঃ মামুন -২০১৪, ছাত্রী বিষয়ক সম্পাদক হাফেজ আব্দুল মজিদ -২০০৭, সহ- ছাত্রী বিষয়ক সম্পাদক মাহবুবুল আলম -২০০৮।
নির্বাহী সদস্য যথাক্রমে লুৎফুর রহমান -২০১৭, মোহাম্মদ রাসেল -২০১৭, মোঃ ইব্রাহিম -২০১৮ ও মোঃ মোস্তফা -২০১৮।
এসময় উপস্থিত ছিলেন প্রাক্তন ছাত্র সংসদের প্রধান নির্বাহী উপদেষ্টা মজিবুল হক -১৯৯০, উপদেষ্টা এম. লিয়াকত আলী -১৯৯৭ ও আনোয়ারুল ইসলাম -১৯৯৭ প্রমুখ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •