প্রেস বিজ্ঞপ্তি:

দুর্নীতি করব না, মিথ্যা কথা বলব না, অসৎ কাজ করব না এই শ্লোগান নিয়ে দুর্নীতি মুক্ত সমাজ গড়ার প্রত্যয় নিয়ে দুর্নীতি দমন কমিশন কতৃক আয়োজিত এয়ারপোর্ট পাবলিক হাই স্কুলে এস এম সি সভাপতি ও প্রতিষ্ঠাতা পৌরসভার নব নির্বাচিত মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জননেতা মুজিবুর রহমানের সভাপতিত্বে ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাসরিন বেগম সেতুর সঞ্চালনায় এক সভা অনুষ্ঠিত হয়। এ

তে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মূল্যবান বক্তব্য ও দিক নির্দেশনা দেন জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন।তিনি বলেন সকলকে নিজ নিজ অবস্থান থেকে দুর্নীতি দুর করার লক্ষে কাজ চালিয়ে যেতে হবে। সৎ, ন্যায়-নীতির মধ্যেই দুনিয়া ও আখেরাত সুখ। তিনি মহানবী সঃ জীবনী অনুসরণ করার আহবান জানান।তিনি বিদ্যালয়ে একটি সততা স্টল খোলার জন্য সহযোগিতা প্রদান এবং বিদ্যালয়ে একটি বহুতল ভবন নির্মাণে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিজ্ঞ অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা আইসিটি ও স্কুলের অতিশয় শুভাকাংখি মোহাম্মদ আশরাফ হোসেন, দুর্নীতি দমন কমিশনের ডিডি মাহবুব আলম, স্থানীয় দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সিনিয়র আইনজীবি জাহাঙ্গীর আলম, সম্পাদক প্রফেসর অজিত দাশ, ২নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর মিজানুর রহমান গন্যমান্য ব্যক্তিবর্গ।

জীবনে দুর্নীতি না করার নিমিত্তে শপত পাঠ করান পৌর মেয়র মুজিবুর রহমান। শুভেচ্ছা ও স্বাগত বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক মোস্তাক আহমদ। সূচনায় পবিত্র কোরআন থেকে তেলওয়াত করে শিক্ষার্থী আবদু রশিদ। শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য পেশ করে ইয়াসমিন আকতার।