বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানের তিনটি উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আনুষ্ঠানিকভাবে সদর উপজেলার কুয়ালং ইউনিয়নের সিতামুড়া এলাকায় এ উন্নয়ন কাজগুলোর উদ্ধোধন এবং ৪৪২ জন ভিজিডি খাদ্য শস্য বিতরন করা হয় ।

কাজগুলো হচ্ছে- পাবত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে ক্যামলং ঝিড়ির উপর ফুট ব্রীজ সম্প্রসারন,সিতামুড়া পাড়া হতে নিচের পাড়া পযন্ত রাস্তা ও সিতামুড়া পাড়া বৌদ্ধ বিহারের চেরাং ঘর নিমার্ণ।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার কামরুলজাম্মন পাবত্য জেলা পরিষদের সদস্য লক্ষী পদ দাশ,ক্যা সা প্রু, তিং তিং ম্যা,ফিলিপ ত্রিপুরা, পাবত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের নিবাহী প্রকৌশলী ইয়াছির আরাফাত,সদর উপজেলা নিবাহী অফিসার নোমান হোসেন প্রিন্স,কুয়ালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সানু প্রু মারমা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাচপ্রু প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নের মহা পরিকল্পনা নিয়ে এগুচ্ছে। পাহাড় সমতল সবখানেই চলছে সরকারের নানামুখী উন্নয়ন কর্মকান্ড। আওয়ামীলীগ সরকার উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করে। সরকার উন্নয়নের ধারা অব্যাহত রাখছে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন, পাহাড়ের মানুষের উন্নয়নে অত্যন্ত আন্তরিক সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পার্বত্যবাসীকে অনেক বেশি ভালোবাসেন। একারণে বৌদ্ধ বিহার শিক্ষা, স্বাস্থ্য ব্রীজ,কালভাট এবং সড়ক’সহ সর্বক্ষেত্রে পাহাড়ে উন্নয়নের জোয়ার বইছে