নিজস্ব প্রতিবেদকঃ

এলাকার উন্নয়নই আমার স্বপ্ন। উন্নয়নের জন্য যা করার তাই করব। আমার এলাকায় কোন বখাটে থাকতে পারবেনা। মাদক কারবারিরা ঠাঁই পাবেনা। মানুষ আমাকে প্রাণ খুলে ভোট দিয়ে নির্বাচিত করেছে। সম্মান দিয়েছে। কাজের মাধ্যমে আমি সবার সম্মান রাখার চেষ্টা করব।
কক্সবাজার পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদারকে কক্সবাজার আইডিয়াল মাদরাসার পক্ষ থেকে দেয়া সংবর্ধনার জবাবে তিনি এসব কথা বলেন।
অপরাধীদের সতর্ক ও সংশোধন হয়ে যাওয়ার পরামর্শ দেন সাহাব উদ্দিন সিকদার।
তিনি বলেন, আমি বেঁচে থাকতে কোন অপরাধী অপরাধ করে পার পাবেনা। আমি আল্লাহ ছাড়া কাউকে ভয় করিনা। সেটি কাজে প্রমাণ হবে।
উন্নয়নে আশ্বস্ত করে কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদার বলেন, ১ বছরের মধ্যে রাস্তাঘাটের সমস্যা সমাধান করে দেব। সরকারি ফান্ড থেকে হোক ব্যক্তিগত অর্থায়নে হোক। আমি কাউন্সিলর হিসেবে নয় সেবক হিসেবে থাকতে চাই।
এলাকাবাসীর দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, যে কোন সমস্যার কথা আমাকে জানাবেন। সাধ্য মতো দ্রুত সমাধান দেয়ার চেষ্টা করব। আমি ছোট মানুষ হলেও সাহস অনেক বড়। আপনারা সাথে থাকলে একটি একটি করে সব সমস্যা সমাধান করতে পারব।
শনিবার (২২ সেপ্টেম্বর) সকালে মাদরাসা মিলনায়তনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আল্লামা হাফেজ আবদুল হাই (রহ.) স্মৃতি সংসদের সভাপতি মাস্টার মোহাম্মদ।
মাদরাসার পরিচালক মাওলানা শফিক আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- দৈনিক সৈকত সম্পাদক মাহবুবর রহমান, মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি দৈনিক হিমছড়ি সম্পাদক হাসানুর রশিদ, কক্সবাজার হাশেমিয়া কামিল (মাস্টার্স) মাদরাসার অবসরপ্রাপ্ত অধ্যাপক মুফতি মাওলানা হাবিবুল্লাহ, এডভোকেট মুহাম্মদ আখতার উদ্দিন হেলালী, চকরিয়ার পহরচাদা ফাজিল (ডিগ্রী) মাদরাসার উপাধ্যক্ষ জিএম সাইফুল হক, ডাক্তার একেএম ইদ্রিস, অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা আনোয়ারুল ইসলাম, অবিভাবক গিয়াস উদ্দিন, রামু মিঠাছড়ি উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার শাহ আলম, আলির জাহাল বালিকা মাদ্রাসার সুপার মাওলানা রফিক বিন সিদ্দিক, মাওলানা আহমদ কবির। সভা পরিচালনা করেন শিক্ষক সাইফুল ইসলাম ও আবু হানিফ।
সংবর্ধনার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোজহেরুল ইসলাম মাসুম।
উপস্থিত ছিলেন- সিনিয়র সাংবাদিক কামাল হোসেন আজাদ, কক্সবাজার নিউজ ডট কম (সিবিএন) এর বার্তা সম্পাদক ও দৈনিক সাঙ্গুর কক্সবাজার প্রতিনিধি ইমাম খাইর, কক্সবাজার বায়তুশ শরফ জব্বারিয়া একাডেমির শিক্ষক মাওলানা ফরহান উল্লাহ।
অনুষ্ঠান শেষে শিক্ষা, সমাজসেবা ও উন্নয়নে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদারকে মাদরাসার পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট দেয়া হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •