জে জাহেদ :

আগামী ২৩ সেপ্টেম্বর কর্ণফুলীতে আসছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি ।

বিষয়টি নিশ্চিত করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

এছাড়াও সত্যতা জানিয়েছেন কর্ণফুলী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলহাজ্ব ফারুক চৌধুরী।

এ উপলক্ষে চট্টগ্রাম-১৩ (আনোয়ারা-কর্ণফুলী) আসনের সংসদ সদস্য ও ভূমিপ্রতিমিন্ত্রী আলহাজ্ব সাাইফুজ্জামান চৌধুরী জাবেদ এর নেতৃত্বে উপজেলার এসআর স্কয়ার চত্বরে এক পথসভার আয়োজন করছে বাংলাদেশ আওয়ামীলীগ কর্ণফুলী উপজেলা শাখা ও সহযোগি সংগঠন।

পথসভাকে জনসমুদ্রে পরিনত করতে ইতিমধ্যে ব্যাপক প্রন্তুতি শুরু হয়েছে। সংগঠনের নেতা-কর্মীরা পৃথক ভাবে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে প্রস্তুতি সভা অব্যাহত রেখেছে।

আয়োজনে সম্ভাব্য বিশেষ অতিথি থাকবেন, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাহবুব উল আলম হানিফ এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার সম্পাদক সাবেক মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন,দক্ষিণ জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোসলেম উদ্দিন, সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

এছাড়াও কেন্দ্রীয়, জেলা ও কর্ণফুলী উপজেলা নেতৃবৃন্দ উক্ত সভায় উপস্থিত থাকবেন। সেতু মন্ত্রীর এ সফর আগামী নির্বাচনী প্রচারণার অংশ বিশেষ বলে জানা যায়।

পরে কর্ণফুলী হতে সড়ক পথে সেতু মন্ত্রী ওবায়দুল কাদের কক্সবাজারের রামুর এক জনসভায় অংশ গ্রহণ করবেন বলে সুত্র নিশ্চিত করেছেন।