মাননীয়
মেয়র মহোদয়,
চকরিয়া পৌরসভা,

বিষয়: মগবাজার টু মৌলভীরকুমবাজার/ বৌদ্ধমন্দির সড়ক বৈদ্যুতিক লাইট স্থাপনের আবেদন।

জনাব,
সবিনয় নিবেদন এই যে, চকরিয়া পৌর ৬ ও ৭ নং ওয়ার্ডের সীমা রেখায় অবস্থিত মগবাজার টু মৌলভীরকুমবাজার/ বৌদ্ধমন্দির সড়ক এই পর্যন্ত চরম অবহেলার শিকার। এই জনপদের বাসিন্দারা মাত্রাতিরিক্ত ভোগান্তি সহ্য করার পর প্রায় ২০-২২ বছর পরে মেরামত পেলো মগবাজার টু মৌলভীরকুম বাজার সড়ক ও নতুন পেলো বৌদ্ধমন্দির সড়ক।
মাননীয় মেয়র মহোদয়, দুঃখের বিষয় হলো এই পৌরসভায় আপনিসহ মোট ৪জন পৌরপিতা (দুলাল, জাফর, হায়দার ও আপনি আলমগীর চৌধুরী) মহোদয়গণের ক্ষমতা দেখেছি এখনো কেউ উদ্যোগ গ্রহন করলো না “মগবাজার টু মৌলভীরকুমবাজার/ বৌদ্ধমন্দির সড়কে বৈদ্যুতিক লাইট স্থাপনের”। এই সড়কে রাতে চলাচল করতে গিয়ে অজস্র ভোগান্তির শিকার হতে হয় স্থানিয় জনসাধারণ ও নিয়মিত পথচারীদের। এবং রাতে চলমান পথচারীদের নিয়মিত মুখের ডায়লগ “এই লম্বা আছে বাজিবো” অথবা “সরিঅ”সহ ইত্যাদি সতর্ক বাক্য, যাতে দুর্ঘটনা থেকে রেহায় পায় এসব রাতের পথচারীরা। মাননীয় মেয়র মহোদয় আশা করি উপরোক্ত সমস্যা সমূহ আপনি আমলে নেবেন।
মহোদয় ইতি মধ্যে চকরিয়া পৌরসভায় এমন কোনো পাড়া/মহল্লা/গ্রাম/ওয়ার্ড বাকি নেই যেখানে আপনার উন্নয়নের হাত লাগেনি।

অতএব, মাননীয় পৌরমেয়র মহোদয় মগবাজার টু মৌলভীরকুমবাজার/ বৌদ্ধমন্দির সড়কের দিকে আপনার নেকনজর ও দ্রুত পদক্ষেপ কামনা করছি। উক্ত সড়কে বৈদ্যুতিক লাইট স্থাপন করে আপনার পৌরসভার এই জনপদের বাসিন্দা ও এই সড়কের পথচারীদের অধিকার প্রতিষ্ঠা করে আপনার এবং বর্তমান সরকারের উন্নয়নের পরিধিকে আরো প্রসারিত করবেন এই প্রত্যাশা রইল।

নিবেদকঃ-
মুসা ইবনে হোসাইন বিপ্লব,
সংবাদকর্মী, সমাজকর্মী ও সাংস্কৃতিকর্মী।
চকরিয়া পৌর ৭নং ওয়ার্ড,
বিনামারা, চকরিয়া, কক্সবাজার।