cbn  

চকরিয়া প্রতিনিধি:

চকরিয়া পৌরসভার কোচপাড়া পয়েন্টে বিদ্যুতের নতুন টাওয়ার স্থাপনের প্রাথমিক প্রক্রিয়া শুরু হয়েছে। দীর্ঘদিন পর ওই জনপদে নতুন টাওয়ার স্থাপনের মাধ্যমে বিদ্যুৎ লাইনের সুবিধা পেতে যাচ্ছে পৌরসভা ও ফাসিয়াখালী ইউনিয়নের অন্তত হাজারো পরিবার। শনিবার নতুন টাওয়ার স্থাপনের সম্ভাব্য জায়গা পরিদর্শন করেছেন কক্সবাজার পল্লী বিদ্যুত সমিতির ডিজিএম এবং চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম। ওইসময় পল্লী বিদ্যুত সমিতি কক্সবাজার ও চকরিয়া জোনাল অফিসের সিনিয়র কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

নতুন টাওয়ার স্থাপনের সম্ভাব্য জায়গা পরিদর্শন শেষে স্থানীয় সাংবাদিকদের চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলম বলেছেন, জননেত্রী শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুত এই স্লোগানকে বাস্তবে রূপদানের জন্য কক্সবাজার জেলার প্রতিটি উপজেলার জনপদে জনগনের মাঝে বিদ্যুৎ সুবিধা নিশ্চিতে কাজ করছেন পিডিবি ও পল্লী বিদ্যুত সমিতি। জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে বর্তমান সরকারের আমলে দেশের প্রতিটি সেক্টরে অগ্রগতি উন্নয়ন সাধিত হচ্ছে। এরই ধারাবাহিকতায় আজ জনগনের দৌড়গোঁড়ায় পৌঁছে যাচ্ছে বিদ্যুত সুবিধা।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুত এই সুবিধার আওতায় চকরিয়া-পেকুয়া জনপদের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌছানো হবে। সেই লক্ষ্যে বিদ্যুত বিভাগের সাথে সমন্বয় করে কাজ করা হচ্ছে। এতদিন চকরিয়া পৌরসভার কোচপাড়া ও ফাসিয়াখালী ইউনিয়নের ঘুনিয়া পয়েন্টে বিদ্যুত সুবিধা নিয়ে সমস্যয় থাকলেও তা অচিরে কেটে যাবে। ইতোমধ্যে নতুন টাওয়ার স্থাপনের কাজ শুরু হয়েছে। আশাকরি জনসাধারণ নতুন টাওয়ার স্থাপনের মাধ্যমে বিদ্যুৎ লাইনের সুফল সুবিধা পাবে।

উপজেলা চেয়ারম্যান বলেন, সরকারের চলমান উন্নয়ন অগ্রযাত্রার সাথে চকরিয়া-পেকুয়াবাসিকে এগিয়ে নিতে চাই। সেইজন্য আগামী নির্বাচনে চকরিয়া-পেকুয়া আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে হবে। তাই আসুন দলাদলি পরিহার করি, দেশের উন্নয়ন অগ্রগতি নিশ্চিত করতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হই।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •