‌সংবাদ বিজ্ঞপ্তি:
ব্র্যাক শিক্ষা কর্মসূ‌চি’র আওতাধীন কক্সবাজার সদ‌রের ইসলামাবাদ খোদাইবাড়ী ওয়া‌হেদরপাড়া আছদআলী কোম্পানী সরকা‌রি প্রাথ‌মিক বিদ্যাল‌য়ে রবিবার (১৬ সে‌প্টেম্বর) পঠন প্র‌তি‌যোগিতা উৎসব অনু‌ষ্টিত হয়।

প্র‌তি‌যো‌গিতায় ১ম, ২য়, ৩য় শ্রেণীর মধ্য থে‌কে মোট ৬৩জন শিক্ষার্থী অংশগ্রহণ ক‌রেন। ক‌বিতা, ছড়া, গল্প, দে‌খে‌ দে‌খে পড়া, শব্দ গঠন এবং চিত্রাংকন ই‌ভে‌ন্টে প্র‌তি‌যো‌গিতা হয়। পরবর্তী‌তে প্র‌ত্যেক ই‌ভেন্ট থে‌কে ৩জন কে পুরষ্কার দেওয়া হয়। এবং অংশগ্রহণকারী সকল প্র‌তি‌যো‌গি‌কে সান্তনা পুরষ্কার মহা মূল্যবান বই প্রদান।

পঠন প্র‌তি‌যো‌গিতা ও পুরষ্কার বিতরন অনুষ্টা‌নে স্কু‌লের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক(সদ্য প‌দোন্ন‌তি প্রাপ্ত প্রধান শিক্ষক) জনাব মনজুর আল‌মের সভাপ‌তি‌ত্বে এবং ব্র্যাক শিক্ষা কর্মসূ‌চির ফিল্ড অ‌ফিসার জনাব মে‌হেদী হাসা‌নের প‌রিচালনায় সম্মা‌নিত অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন ইসলামাবাদ ৮নং ওয়ার্ড আঃলী‌গের সভাপ‌তি ও স্কুল ম্যা‌নে‌জিং ক‌মি‌টির সহ-সভাপ‌তি জনাব ব‌শির আহমদ এমইউ‌পি, সম্মা‌নিত বিচারক হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন এন‌জিও কর্মী আব্দুল ক‌রিম, সংবাদকর্মী ও ছাত্র‌নেতা আশফাক উদ্দীন আরফাত, আলিম মাদ্রাসার বাংলা প্রভাষক জেস‌মিন জাহান এবং প্রাথ‌মিক বিদ্যাল‌য়ের সহঃ শিক্ষক মোহাম্মদ আইয়ুব।