চকরিয়া প্রতিনিধি:

চকরিয়ায় বসতভিটার সীমানা ও চলাচল পথের বিরোধের জেরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে একই পরিবারের তিনজনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করা হয়েছে। গতকাল শুক্রবার বেলা ১১ টার দিকে উপজেলার কাকারা ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের পূর্ব কাকারা বেপারি পাড়া এলাকায় ঘটেছে এ হামলার ঘটনা।

ঘটনায় আহতরা হলেন, ওই এলাকার মৃত আবুল খাইর ছেলে মোহাম্মদ কাসেম (৬২) তার ছেলে আবদুস ছবুর (২৭), বড়ছেলের স্ত্রী মুর্শিদা বেগম (২৫)। ঘটনার পর আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের পরিবার ও স্থানীয় লোকজন জানান, গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে বেপারী পাড়া এলাকায় মো: কাসেমের বসতভিটার সীমানা প্রাচীর ও চলাচল পথের মাঝখানে খুটি স্থাপন করছিলেন প্রতিবেশি মোজাম্মেল হক গং। ওইসময় দুইটি পক্ষ বিতর্কে জড়িয়ে যায়। এরই জেরে প্রতিপক্ষের মোজাম্মেল ও তাঁর ছেলে মামুনসহ ৭-৮জনের জনের একটি লাঠিয়াল দল ধারালো অস্ত্র দা, লোহার রড ও লাঠিসোটা নিয়ে কাসেমের পরিবারের উপর হামলা চালায়। এতে ধারালো অস্ত্রের আঘাতে ও পিটুনিতে আক্রান্তপক্ষ কাসেমের পরিবারের নারীসহ তিনজন গুরুতর আহত হন।

গৃহকর্তা মো.কাসেমের ছেলে আহত আবদুস ছবুর জানান, বসতভিটার সীমানা প্রাচীর ও চলাচল পথের বিরোধের জেরে আমার পরিবারের উপর প্রতিপক্ষের হামলার এ ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করার প্রস্তুতি নেয়া হয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন সেই কারনে একটু বিলম্ব হচ্ছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, হামলার ঘটনার ব্যাপারে এখনো পর্যন্ত থানায় কোন অভিযোগ পাইনি। তবে লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।