আর কোন ৫ই জানুয়ারী মার্কা নির্বাচন এদেশে হতে দেওয়া হবে না

প্রেস বিজ্ঞপ্তি:
মহেশখালী-কুতুবদিয়া বাসীর ভাগ্য উন্নয়নের আগামীর প্রথিক কক্সবাজারের সূর্যসন্তান,প্রাণপ্রিয় জাতীয় নেতা আলহাজ্ব সালাহ উদ্দিন আহমদের পক্ষে বহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) মহেশখালী পৌর এলাকায় উপজেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবু বক্কর ছিদ্দিকের নেতৃত্বে গণসংযোগ করা হয়। এসময় প্রিয়নেতাকে মহেশখালী-কুতুবদিয়া আসনে বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে পেতে এবং এবং বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে জনতার ঢল নামে।

জানা গেছে, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আকাশচুম্বি জনপ্রিয়তার আঘাত করতে মিথ্যা মামলা দিয়ে বিনা চিকিৎসায় পরিতপ্ত কারাগারে বন্দী রেখেছে জালিম সরকার। দেশ ও মানুষের অন্যতম ভরসা বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ফুঁসে উঠে দেশের জনগণ। এর অংশ হিসাবে মহেশখালীতে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা লাগাতার সভা সমাবেশ করে যাচ্ছেন। প্রতিনিয়ত,প্রতিদিন সংগঠন প্রতিদিন আন্দোলনের প্রবক্তা আলহাজ্ব সালাহউদ্দিন আহমদের নির্দেশে,প্রিয়নেতার বার্তা নিয়ে মহেশখালীর সর্বস্তরের নেতা কর্মীদের সাথে নিয়ে মাটে ময়দানে ঝাঁপিয়ে পড়ছেন। দলের দুর্সময়ের অতদ্র প্রহরী, দুর্দিনের কান্ডারী উপজেলা বিএনপির সংগ্রামী আহবায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবু বক্কর ছিদ্দিক।
এর ধারাবাহিকতায় (১৩সেপ্টেম্বর) ৩য় দিনের মতন উপজেলার পৌরসভায় দিনব্যাপী গণসংযোগ চালিয়ে পৃথক পৃথক পথসভা এবং একই সাথে কক্সবাজারের সূর্যসন্তান আলহাজ্ব সালাহউদ্দিন আহমদের পক্ষে উপজেলা বিএনপির আহবায়ক জননেতা আবু বক্কর ছিদ্দিক চেয়ারম্যানের নেতৃত্বে মহেশখালীতে দিনব্যাপী সভা সমাবেশ ও গণসংযোগে জনতার ঢেউ সৃষ্টি হয়।

সন্ধায় পৌর বিএনপির সভাপতি মন্জুর আহমদের সভাপতিত্বে ও উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক শফিউল আলম শফি’র পরিচালনায় গোরাকঘাটা বাজারসহ পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- মহেশখালী উপজেলা বিএনপির আহবায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান জনাব আলহাজ্ব আবু বক্কর ছিদ্দিক চেয়ারম্যান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর বিএনপির সাংগঠনিক আকতার হোসেন,উপজেলা বিএনপির সদস্য আনোয়ার পাশা,ছাবের হোসেন,ছোট মহেশখালী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোহাং খোকন, বিএনপি নেতা আকতার হোসেন, প্রভাষক খাইরুল করিম নাছির,এরশাদ উল্লাহ,উপজেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি কবির আহমদ,পৌর যুবদলের সাধারণ সম্পাদক কায়ছারুজ্জামান সিকদার, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ কাসেম,সিনিয়র সহ-সভাপতি মোহাং খোরশেদ আলম,সাংগঠনিক সম্পাদক সালাহউদ্দিন,কলেজ ছাত্রদলের সভাপতি মিজানুর রহমান,সাধারণ সম্পাদক আবু রাসেল,পৌর ছাত্রদল নেতা ওমর ফারুক,আবু রাশেদ,উপজেলা ছাত্রনেতা তামিম,ইসমাঈল,শ্রমিকদল নেতা শাহজালাল, কাউছার|

বিকাল তিন টায় উপজেলা বিএনপির আহবায়ক আবু বক্কর ছিদ্দিক চেয়ারম্যানের নেতৃত্বে বিপুল সংখ্যক দলীয় নেতা কর্মী নিয়ে পৌরসভারয় দিনভর গণসংযোগ ও পৃথক পথসভা করা হয়। এই সময় শতাধিক নেতা কর্মীসহ সর্বস্তরের মানুষ পথসভা ও গণসংযোগে অংশ নেন। উক্ত কর্মসূচিতে আরো উপস্হিত ছিলেন উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিক দল,স্বেচ্ছাসেবক দল সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।