ছোটমহেশখালীতে সালাহউদ্দিন আহমদের পক্ষে দিনব্যাপী গণসংযোগ

খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে জনতার ঢেউ

প্রেস বিজ্ঞপ্তি :
দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে বিনা চিকিৎসায় কারাগারে বন্দী রেখেছে সরকার। এতে দেশব্যাপী আপামর জনগণ আজ চিন্তিত ও ক্ষুব্ধ। তাই খালেদা জিয়াকে মুক্তি দেয়ার দাবিতে ফুঁসে উঠে দেশের জনগণ। এর অংশ হিসেবে মহেশখালীতে বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা লাগাতার সভা-সমাবেশ করে যাচ্ছেন। এর ধারবাহিকতায় গত বুধবার (১২ সেপ্টেম্বর) উপজেলার ছোটমহেশখালীতে পথসভা এবং একই সাথে কক্সবাজারের সূর্যসন্তান প্রিয়নেতা সালাহউদ্দিন আহমদের পক্ষে মহেশখালীতে দিনব্যাপী গণসংযোগ চালিয়েছেন। এসব সভা-সমাবেশ ও গণসংযোগে জনতার ঢেউ সৃষ্টি হয়।

জানা যায়, মহেশখালী উপজেলা বিএনপির আহবায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান আবু বক্কর ছিদ্দিক চেয়ারম্যানের নেতৃত্বে বিপুল দলীয় নেতা কর্মী নিয়ে, ছোটমহেশখালীর সিপাহীর পাড়া, লম্বাঘোনা, ছোটমহেশখালী উত্তরকুল, দক্ষিণকুল, নলবিলা, ঠাকুরতলা, ডেইলপাড়ায় গণসংযোগ ও পৃথক পৃথক পথসভা করা হয়। এসময় হাজার হাজার মানুষ পথসভা ও গণসংযোগে অংশ নেন।

ছোটমহেশখালী ইউনিয়ন বিএনপির সভাপতির রেজাউল করিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওসমান সওয়ারের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত কর্মসূচীতে প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান আবু বক্কর ছিদ্দিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মহেশখালী পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আকতার আকতার হোসেন, ছোটমহেশখালী বিএনপির সহ-সভাপতি মুসলিম মিয়া, উপজেলা যুবদলের সভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক আমান উল্লাহ আমান, সিনিয়র সহ-সভাপতি মাস্টার করিব আহামদ, উপজেলা বিএনপির সদস্য আনোয়ার পাশা, উপজেলা যুবদলের সাংগঠনিক জসীম উদ্দীন সরওয়ার, ছোটমহেশখালী বিএনপি নেতা মান্নান মেম্বার, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ কাশেম, সিনিয়র সহ-সভাপতি মোঃ খোরশেদ সাংগঠনিক সম্পাদক সালাহ উদ্দীন, উপজেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক মোঃ সোহেল, উপজেলা যুবদলের সদস্য আবদুল মালেক।

গণসংযোগ ও পথসভায় বিএনপির আহবায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান আবু বক্কর ছিদ্দিক বলেন, ‘খালেদা জিয়ার জনপ্রিয়তার ভীত হয়ে সরকার তার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে কারাগারে বন্দী করে রেখেছে। খালেদা জিয়া অসুস্থ, তারপরও তাকে সুচিকিৎসা না দিয়ে কারাগারে আদালত বসিয়ে মামলা পরিচালনা করে নীলনকশা বাস্তবায়নের অপচেষ্টা করা হচ্ছে।’


তিনি আরো বলেন, দেশে আবার গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হলে খালেদা জিয়াকে মুক্তি দেয়া ছাড়া কোনো বিকল্প নেই। পুরো দেশের মানুষ সুষ্ঠু নির্বাচনের দাবিতে ঐক্যবদ্ধ। গণমানুষের এই দাবি সরকার কোনোভাবেই স্তব্ধ করতে পারবে না।
আরো উপস্থিত ছিলেন, ছোটমহেশখালী ছাত্রদলের আবদুল করিম, সাধারণ সম্পাদক মোঃ ইসমাঈল, ছোটমহেশখালী শ্রমিকদলের সভাপতি শাহজালাল।

সর্বস্তরের মানুষের সাথে দিনব্যাপী গণসংযোগকালে প্রিয়নেতার পক্ষে সালাম জানিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃর্শত মুক্তির জন্য সকলের কাছে দোয়া চাওয়া হয়। সুস্থ নির্বাচন দাবী আদায়ের আন্দোলনে সকল কে প্রস্তুত হওয়ার আহবান জানিয়ে করা গণসংযোগ কালে আগামী জাতীয় সংসদ নির্বাচনে মহেশখালী-কুতুবদিয়া আসন হতে প্রিয়নেতা সালাহউদ্দিন আহমদকে বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে দেখার জন্য অধীর আগ্রহে সর্বস্তরের জনসাধারণ।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

অনূর্ধ ১৭ ফুটবলে সহোদরের ২ গোলে মহেশখালী চ্যাম্পিয়ন

টাস্কফোর্সের অভিযানঃ ৪৫০০ ইয়াবাসহ ব্যবসায়ী আটক

টেকনাফে ৭৫৫০টি ইয়াবাসহ দুইজন আটক

এলোমেলো রাজনীতির খোলামেলা আলোচনা

কক্সবাজারে হারিয়ে যাওয়া ব্যাগ ফিরে পেলেন পর্যটক

সুষ্ঠু নির্বাচনে জাতীয় ঐক্য

সঠিক কথা বলায় বিচারপতি সিনহাকে দেশত্যাগে বাধ্য করেছে সরকার : সুপ্রিম কোর্ট বার

সিনেমায় নাম লেখালেন কোহলি

যুক্তরাষ্ট্রের কথা শুনছে না মিয়ানমার

তানজানিয়ায় ফেরিডুবিতে নিহতের সংখ্যা শতাধিক

যশোরের বেনাপোল ঘিবা সীমান্তে পিস্তল,গুলি, ম্যাগাজিন ও গাঁজাসহ আটক-১

তরুণদের এগিয়ে নিয়ে যাওয়াটা অনেক বেশি জরুরি- কক্সবাজারে মোস্তফা জব্বার

চলন্ত অটোরিকশায় বিদ্যুতের তার, দগ্ধ হয়ে নিহত ৪

খরুলিয়ায় বখাটেকে পুলিশে দিলো জনতা, রাম দা উদ্ধার

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

সতীদাহ প্রথা: উপমহাদেশের ইতিহাসে কলঙ্কজনক অধ্যায়

খুরুশকুলে সন্ত্রাসী হামলায় কলেজ ছাত্র আহত

নুরুল আলম বহদ্দারের কবর জিয়ারত করলেন লুৎফুর রহমান কাজল

জীবনের প্রথম প্রচেষ্টাতে ঈর্ষনীয় সাফল্য মৌসুমীর

এলআইসিটি বেস্ট অ্যাওয়ার্ড পেলো চবি শিক্ষার্থী নিপুন