ছোটমহেশখালীতে সালাহউদ্দিন আহমদের পক্ষে দিনব্যাপী গণসংযোগ

খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে জনতার ঢেউ

প্রেস বিজ্ঞপ্তি :
দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে বিনা চিকিৎসায় কারাগারে বন্দী রেখেছে সরকার। এতে দেশব্যাপী আপামর জনগণ আজ চিন্তিত ও ক্ষুব্ধ। তাই খালেদা জিয়াকে মুক্তি দেয়ার দাবিতে ফুঁসে উঠে দেশের জনগণ। এর অংশ হিসেবে মহেশখালীতে বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা লাগাতার সভা-সমাবেশ করে যাচ্ছেন। এর ধারবাহিকতায় গত বুধবার (১২ সেপ্টেম্বর) উপজেলার ছোটমহেশখালীতে পথসভা এবং একই সাথে কক্সবাজারের সূর্যসন্তান প্রিয়নেতা সালাহউদ্দিন আহমদের পক্ষে মহেশখালীতে দিনব্যাপী গণসংযোগ চালিয়েছেন। এসব সভা-সমাবেশ ও গণসংযোগে জনতার ঢেউ সৃষ্টি হয়।

জানা যায়, মহেশখালী উপজেলা বিএনপির আহবায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান আবু বক্কর ছিদ্দিক চেয়ারম্যানের নেতৃত্বে বিপুল দলীয় নেতা কর্মী নিয়ে, ছোটমহেশখালীর সিপাহীর পাড়া, লম্বাঘোনা, ছোটমহেশখালী উত্তরকুল, দক্ষিণকুল, নলবিলা, ঠাকুরতলা, ডেইলপাড়ায় গণসংযোগ ও পৃথক পৃথক পথসভা করা হয়। এসময় হাজার হাজার মানুষ পথসভা ও গণসংযোগে অংশ নেন।

ছোটমহেশখালী ইউনিয়ন বিএনপির সভাপতির রেজাউল করিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওসমান সওয়ারের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত কর্মসূচীতে প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান আবু বক্কর ছিদ্দিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মহেশখালী পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আকতার আকতার হোসেন, ছোটমহেশখালী বিএনপির সহ-সভাপতি মুসলিম মিয়া, উপজেলা যুবদলের সভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক আমান উল্লাহ আমান, সিনিয়র সহ-সভাপতি মাস্টার করিব আহামদ, উপজেলা বিএনপির সদস্য আনোয়ার পাশা, উপজেলা যুবদলের সাংগঠনিক জসীম উদ্দীন সরওয়ার, ছোটমহেশখালী বিএনপি নেতা মান্নান মেম্বার, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ কাশেম, সিনিয়র সহ-সভাপতি মোঃ খোরশেদ সাংগঠনিক সম্পাদক সালাহ উদ্দীন, উপজেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক মোঃ সোহেল, উপজেলা যুবদলের সদস্য আবদুল মালেক।

গণসংযোগ ও পথসভায় বিএনপির আহবায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান আবু বক্কর ছিদ্দিক বলেন, ‘খালেদা জিয়ার জনপ্রিয়তার ভীত হয়ে সরকার তার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে কারাগারে বন্দী করে রেখেছে। খালেদা জিয়া অসুস্থ, তারপরও তাকে সুচিকিৎসা না দিয়ে কারাগারে আদালত বসিয়ে মামলা পরিচালনা করে নীলনকশা বাস্তবায়নের অপচেষ্টা করা হচ্ছে।’


তিনি আরো বলেন, দেশে আবার গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হলে খালেদা জিয়াকে মুক্তি দেয়া ছাড়া কোনো বিকল্প নেই। পুরো দেশের মানুষ সুষ্ঠু নির্বাচনের দাবিতে ঐক্যবদ্ধ। গণমানুষের এই দাবি সরকার কোনোভাবেই স্তব্ধ করতে পারবে না।
আরো উপস্থিত ছিলেন, ছোটমহেশখালী ছাত্রদলের আবদুল করিম, সাধারণ সম্পাদক মোঃ ইসমাঈল, ছোটমহেশখালী শ্রমিকদলের সভাপতি শাহজালাল।

সর্বস্তরের মানুষের সাথে দিনব্যাপী গণসংযোগকালে প্রিয়নেতার পক্ষে সালাম জানিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃর্শত মুক্তির জন্য সকলের কাছে দোয়া চাওয়া হয়। সুস্থ নির্বাচন দাবী আদায়ের আন্দোলনে সকল কে প্রস্তুত হওয়ার আহবান জানিয়ে করা গণসংযোগ কালে আগামী জাতীয় সংসদ নির্বাচনে মহেশখালী-কুতুবদিয়া আসন হতে প্রিয়নেতা সালাহউদ্দিন আহমদকে বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে দেখার জন্য অধীর আগ্রহে সর্বস্তরের জনসাধারণ।

সর্বশেষ সংবাদ

প্রখ্যাত সঙ্গীতশিল্পী শাহনাজ রহমতুল্লাহ  আর নেই

কক্সবাজারের ৫ উপজেলায় ভোটযুদ্ধ আজ

এমপি জাফর আলমের সাথে সৌজন্য সাক্ষাত করতে গেলেন সাঈদী

ইসরায়েল লুটেরা রাষ্ট্র : মাহাথির মোহাম্মদ

 বাবার মত আমিও আপনাদের সেবা করে মরতে চাই- নৌকার প্রার্থী জুয়েল

ইস্তাম্বুলে ওআইসির পররাষ্ট্রমন্ত্রী পর্যায়ে জরুরী বৈঠক

টেকনাফের নির্বাচনে বিশৃঙ্খলা করলেই অ্যাকশন যাবো : এসপি মাসুদ হোসেন

২৭ মার্চ উমিদিয়া জামেয়া ইসলামিয়ার বার্ষিক মাহফিল

ঝুঁকিতে ‘গোমাতলী বেইলী’ ব্রীজ

সেই রাফিয়ার পরিবারের দায়িত্ব নিলেন ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী রাসেল

রামু পশ্চিম মনিরঝিল দরগাহ পাড়ায় তাফসীরুল কোরআন মাহফিল সম্পন্ন

 “আল মাহমুদ চেতনার কবি, প্রেরণার বাতিঘর” শীর্ষক আলোচনা সভা

জেলা আইনজীবী সহকারী সমিতির নির্বাচনে নুরুল আমিন-তুহিন প্যানেলের নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা 

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-৬

এতিম শিশুদের জন্য বনভোজনের আয়োজন করলেন ছাত্রলীগ নেতা আসফি

আল্লামা তকী উসমানীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে কক্সবাজারে হেফাজতে ইসলামের বিক্ষোভ

সাঈদী ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে গেলেন গিয়াসউদ্দিন চৌধুরী’র কাছে

অবৈধভাবে ব্যালট পেপারে হাত দিলেই গুলি- মহেশখালীর ওসি

ইউএনও বীনার ঘর আলোকিত করল নতুন অতিথি

কক্সবাজার সদর ও কুতুবদিয়া উপজেলায় রোববারের সাধারণ ছুটি কি এখনো বহাল!