চার শতাধিক নেতাকর্মী নিয়ে জাতির পিতার কবরে জেলা আ.লীগের শ্রদ্ধা নিবেদন

প্রেস বিজ্ঞপ্তি :

টুঙ্গিপাড়ায় জাতির পিতার কবরে শ্রদ্ধা নিবেদন করেছে কক্সবাজার জেলা আওয়ামী লীগের নেতৃত্বে চার শতাধিক নেতৃবৃন্দ।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) বাদ জোহর কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক এবং কক্সবাজার পৌরসভার নবনির্বাচিত মেয়র মুজিবুর রহমানের নেতৃত্বে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি জিয়ারত, মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমেদ চৌধুরী, সাংসদ আব্দুর রহমান বদি, সাংসদ সাইমুম সরওয়ার কমল ও সাংসদ আশেক উল্লাহ রফিক, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী কানিজ ফাতেমা মোস্তাক, কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম, সাধারণ সম্পাদক উজ্জল কর, জেলা আওয়ামী লীগ নেতা এম আজিজুর রহমান, রেজাউল করিম, মাসেদুল হক রাশেদ, জেলা পরিষদের সদস্য আশরাফ জাহান কাজল, নাজনীন সরওয়ার কাবেরী, ইঞ্জিনিয়ার বদিউল আলম, আব্দুল খালেক, অরূপ বড়–য়া তপু, ইউনুচ বাঙালী, খোরশেদ আলম কুতুবী, কমর উদ্দিন মুকুল, মুসরাত জাহান মুন্নী, আবু তাহের আজাদ, এটিএম জিয়া উদ্দিন জিয়া, গিয়াস উদ্দিন, আমিনুর রশিদ দুলাল, মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগ নেতা মহসীন বাবুল, আওরঙ্গজেব মাতাব্বর, ফরিদুল আলম, মিজানুর রহমান, জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমেদ বাহাদুর, সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল, জেলা ছাত্রলীগ সভাপতি ইশতিয়াক আহমেদ জয় ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোর্শেদ হোসাইন তানিম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক কায়সারুল হক জুয়েল, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হামিদা তাহের, যুব মহিলা লীগের সভাপতি আয়েশা সিরাজ ও সাধারণ সম্পাদক তাহমিনা চৌধুরী লুনা, কক্সবাজার পৌরসভার কাউন্সিলর কাজী মোর্শেদ আহম্মেদ বাবু, রাজবিহারী দাশ, মিজানুর রহমান, শাহেনা আক্তার পাখি, সাহাব উদ্দিন ও ইয়াছমিন আক্তারসহ চার শতাধিক নেতৃবৃন্দ।

এসময় নেতৃবৃন্দ জাতির জনকের আদর্শকে বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী দিনে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে আমৃত্যু নিজেদের নিয়োজিত রাখার অঙ্গীকার করেন।

পরে জাতির জনকের সমাধীস্থলে কক্সবাজার জেলা আওয়ামী লীগ, সাংসদবৃন্দ, পৌর আওয়ামী লীগ, মেয়রের নেতৃত্বে পৌর পরিষদ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ পৃথক পৃথক পুষ্পমাল্য অর্পন করেন। পরে সবাই বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত টুঙ্গীপাড়ার আপামর জন সাধারণের সাথে গনভোজে মিলিত হন।

এসময় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহবুব আলম, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ আহমেদ হোসেন মির্জাসহ গোপালগঞ্জ জেলা ও টুঙ্গিপাড়া পৌরসভা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

টেকনাফে ২০ হাজার ইয়াবাসহ তিনজন আটক

বালুখালী শরণার্থী ক্যাম্প থেকে রোহিঙ্গা বৃদ্ধ অপহরণ, মুক্তিপণ দাবী

যানজটমুক্ত করতে মাঠে অটোবাইক মালিক চালকরা

বিতর্কিত ডিজিটাল আইন সংবিধান বিরোধী

কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন রোনালদো

ঘামের গন্ধে কাছে আসে যে সাপ

মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব ফের গ্রেফতার

সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কবার্তা

এক নিয়োগ আবেদনে ৪০ কোটিরও বেশি আয়

আলোচনায় বসতে মোদিকে ইমরানের চিঠি

সম্পর্ক ভাঙলে শুধু মনই ভাঙে না  আত্মার শান্তিও নষ্ট করে…

চকরিয়ায় মোবাইল চুরির অভিযোগে যুবককে ধরে নিয়ে মাথান্যাড়া শাস্তি!

বিতর্ক প্রতিযোগিতাঃ বাংলায় দর্শন বিভাগ, ইংরেজিতে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ চ্যাম্পিয়ন

খুটাখালী বিএনপি নেতা ডাঃ শফির পিতার ইন্তেকাল

ভারসাম্যপূর্ণ উন্নত বাংলাদেশ গড়ার কাজ করছে ইসলামী ব্যাংক

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে ৮জন আসামী গ্রেফতার

নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

পেকুয়ায় মা-মেয়ের উপর হামলার ঘটনার মূলহোতা আব্বাস গ্রেপ্তার

সরকারের হুমকিতে দেশ ছাড়েন এস কে সিনহা : বিবিসির খবর (ভিডিও)

রামুতে শহীদ লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা-২১ সেপ্টেম্বর