খুটাখালী বাজারে দিবারাত্রি চলছে জুয়া খেলা

সংবাদদাতা:
চকরিয়া উপজেলার খুটাখালী বাজারে প্রভাবশালীদের আস্করায় ইসলাম মার্কেটের তৃতীয় তলায় রাত-দিন চলছে জমজমাট জুয়া খেলা। এর আগে একাধিক অভিযোগের কারণে উপজেলা নির্বাহী কর্মকর্তার হস্তক্ষেপে চলামান জুয়াখেলা বন্ধ করা হয়। কিন্তু অভিযানের পরপরই উক্ত স্থানে আবারো জুয়া খেলা শুরু হয়েছে। থানা পুলিশ ইউনিয়নের পূর্ব নয়াপাড়ার গ্রামের শাহজানের সঙ্গে আতাঁত করে প্রতিরাতে নিদিষ্ট পরিমানের টাকা আদায় করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে। শাহজানের নেতৃত্বে প্রত্যেক সপ্তাহে আনুমানিক ৪ থেকে ৫ লক্ষ টাকার অবৈধ ব্যবসা হয় এ আসরে। এই অবৈধ খেলায় অংশগ্রহণ করেন একাধিক ব্যক্তি। কোনো কোনো দিন এই জুয়ার আসর নিয়ে এলাকায় বিবাদও সৃষ্টি করে জুয়াড়িরা। এ কারণে অনেক সমস্যার সম্মুখীন হতে হয় স্থানীয়দের। স্থানীয়দের অভিযোগ এই অবৈধ ব্যবসার জন্য অনেক পরিবার আজ বিপর্যয়ের মুখে।
সরজমিন অনুসন্ধান ও পুলিশের একাধিক সোর্স জানান, কয়েক মাস ধরে খুটাখালী বাজার এলাকায় জুয়া খেলা শুরু হয়। জুয়া খেলার বিষয় নিয়ে একাধিকবার স্থানীয়, জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়েছে। তাছাড়া জুয়া খেলা বন্ধের দাবীতে ইউএনও, পুলিশ সুপার ও উর্ধবতন কর্তৃপক্ষ বরাবর বিভিন্ন ব্যক্তি লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে ইউএনও’র হস্তক্ষেপে জুয়া খেলা বন্ধ করা হয়।
নাম প্রকাশে অনিচ্ছুক বাজারের একাধিক ব্যাবসায়ী জানান, দুই একদিন জুয়া খেলা বন্ধ থাকলেও তা আবারও জমজমাট আকারে শুরু করা হয়েছে। জুয়া খেলার স্থান হলো ইসলাম মার্কেটস্থ আবদুর রহমানের মালিকানাধিন তৃতীয় তলা। এ জুয়া খেলার নেতৃত্ব দিচ্ছেন শাহজান নামের এক প্রভাবশালী ব্যাক্তি।
নাম প্রকাশে অনিচ্ছুক জুয়া খেলার সঙ্গে জড়িত কয়েকজন জানান, জুয়া খেলা বন্ধে পুলিশ সুপারের চাপ ও থানা পুলিশের একটি টিম বাজারে টহল অব্যাহত থাকায় পূর্বের জুয়া খেলার স্থান পরিবর্তন করে নতুন জায়গায় জুয়া খেলা চালানো হচ্ছে। তবে থানা পুলিশের সঙ্গে আলোচনা ও নিদিষ্ট অর্থের বিনিময়ে জুয়া খেলা চালানো হচ্ছে বলেও দাবী করেন তারা।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দীন চৌধুরী বলেন, খুটাখালী বাজারে বর্তমানে ওপেন জুয়া নেই। তবে চুরি করে কোথাও জুয়া খেলা চলতে পারে। বিষয়টি তিনি খতিয়ে দেখবেন বলে জানান।
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

মহেশখালীতে আদিনাথ ও সোনাদিয়া পরিদর্শন করলেন মন্ত্রী মোস্তফা জব্বার

পেকুয়া জীম সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন

২৩ সেপ্টেম্বর ওবাইদুল কাদেরের আগমন উপলক্ষে পেকুয়ায় প্রস্তুতি সভা সম্পন্ন

পেকুয়ায় ৬দিন ধরে খোঁজ নেই রিমা আকতারের

রে‌ডি‌য়েন্ট ফিস ওয়ার্ল্ডের মাধ্য‌মে গুরুত্বপূর্ণ তথ্য নতুন প্রজ‌ন্মের কা‌ছে পৌঁছা‌বে -মোস্তফা জব্বার

অনূর্ধ ১৭ ফুটবলে সহোদরের ২ গোলে মহেশখালী চ্যাম্পিয়ন

টাস্কফোর্সের অভিযানঃ ৪৫০০ ইয়াবাসহ ব্যবসায়ী আটক

টেকনাফে ৭৫৫০টি ইয়াবাসহ দুইজন আটক

এলোমেলো রাজনীতির খোলামেলা আলোচনা

কক্সবাজারে হারিয়ে যাওয়া ব্যাগ ফিরে পেলেন পর্যটক

সুষ্ঠু নির্বাচনে জাতীয় ঐক্য

সঠিক কথা বলায় বিচারপতি সিনহাকে দেশত্যাগে বাধ্য করেছে সরকার : সুপ্রিম কোর্ট বার

সিনেমায় নাম লেখালেন কোহলি

যুক্তরাষ্ট্রের কথা শুনছে না মিয়ানমার

তানজানিয়ায় ফেরিডুবিতে নিহতের সংখ্যা শতাধিক

যশোরের বেনাপোল ঘিবা সীমান্তে পিস্তল,গুলি, ম্যাগাজিন ও গাঁজাসহ আটক-১

তরুণদের এগিয়ে নিয়ে যাওয়াটা অনেক বেশি জরুরি- কক্সবাজারে মোস্তফা জব্বার

চলন্ত অটোরিকশায় বিদ্যুতের তার, দগ্ধ হয়ে নিহত ৪

খরুলিয়ায় বখাটেকে পুলিশে দিলো জনতা, রাম দা উদ্ধার

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ