ফারুক আহমদ, উখিয়া:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার চেয়ে এমপি বদির জনপ্রিয়তা বেশী এমন ধৃষ্টতাপূর্ন বক্তব্য দেওয়ার উখিয়ায় আওয়ামী লীগ ঘরনার নেতা কর্মীদের মাঝে প্রচন্ড ক্ষোভ সৃষ্টি হয়েছে। ব্যাপক সমালোচিত ও আলোচিত উখিয়া টেকনাফ আসনের সাংসদ আলহাজ্ব আবদুর রহমান বদির উপস্থিতিতে এমন বক্তব্য দেওয়ার প্রতিবাদে মঙ্গলবার(১১ সেপ্টম্বর) বিকেলে উখিয়ার কোটবাজার ষ্টেশনে ছাত্র লীগ ও স্বেচ্চাসেবক লীগের উদ্দ্যেগে বিক্ষোভ মিছিল অনুষ্টিত হয়েছে।

বিক্ষোভ মিছিলোত্তরে বক্তরা বলেন, টেকনাফে একটি ঈদ পূর্ণমিলনী সভায় সংসদ সদস্য আবদুর রহমান বদির উপস্থিতিতে আওয়ামী লীগের সহ সভাপতি এম.এ জহির তার বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চেয়ে এমপি বদির জনপ্রিয়তা বেশী আখ্যায়িত করা মারাত্মক ধৃষ্টতাপূর্ণ। এধরনের ক্ষমাহীন বক্তব্য প্রত্যাহার ও বক্তব্য প্রদানকারীকে দল থেকে বহি:স্কার করার দাবি জানান তারা।

এসময় উপস্থিত ছিলেন, উখিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র লীগের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, ছাত্র লীগ নেতা আরমান হোছাইন কাজল,হলদিয়া পালং স্বেচ্ছাসেবক লীগের হলদিয়া পালং ইউনিয়ন শাখার সভাপতি জয়নাল উদ্দিন বাবুল, পালং আদর্শ উচ্চ বিদ্যালয় ছাত্র লীগের সভাপতি মো: শাকিল, সাধারণ সম্পাদক বেলাল খাঁন অভি সহ অসংখ্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।