ফরিদুল অালম দেওয়ান ,মহেশখালী :
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট অনুর্ধ -১৭ এর মহেশখালী উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে কালারমারছড়া ইউনিয়ন পরিষদ। মহেশখালী উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় মহেশখালী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে গতকাল ১০ সেপ্টেম্বর বিকালে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনাল খেলায় কালারমারছড়া ইউনিয়ন পরিষদ ৩-১ গোলে কুতুবজোম ইউনিয়ন পরিষদকে পরাজিত করে মহেশখালী উপজেলা চ্যাম্পিয়ন হয়। খেলার প্রথমার্ধের শুরুতে কালারমারছড়া ইউনিয়ন পরিষদ দলের খেলোয়াড় অমিত হাসান গোল করে দলকে এগিয়ে নেন। প্রথমার্ধের শেষের দিকে কুতুবজোম ইউনিয়ন পরিষদ দলের রায়হান গোল করে খেলায় সমতা আনেন। দ্বিতীয়ার্ধে পর পর আরো দুইটি গোল করে কালারমারছড়া ইউনিয়ন পরিষদ দলের অমিত হাসান নিজ দলের বিজয় নিশ্চিত করেন এবং টুর্ণামেন্টের একমাত্র হ্যাট্রিক ম্যান হিসেবে যোগ্যতা অর্জন করেন।
ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ টুর্ণামেন্টের সভাপতি ও মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল কালাম। উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নীরেন্দ্র চন্দ্র পালের সভাপতিত্বে ও মহেশখালী ডিগ্রি কলেজের শরীর চর্চা শিক্ষক ক্রীড়াবীদ ও সাংবাদিক আমিনুল হকের সঞ্চালনায় এ ফাইনাল খেলায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাসান মারুফ, মহেশখালী পৌরসভার সাবেক মেয়র সরওয়ার আজম বিএ, কুতুবজোম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোশাররফ হোসেন খোকন, মাতারবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাষ্টার মোহাম্মদ উল্লাহ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাষ্টার লিয়াকত আলী।
ফাইনাল খেলায় রেফারী ছিলেন, সরওয়ার আজম বিএ, সহকারী রেফারী ছিলেন, সাহাব উদ্দিন সাইফু ও শহিদুল ইসলাম মুকুল,চতুর্থ রেফারী ছিলেন, এম গিয়াস উদ্দিন। ফাইনালে চ্যাম্পিয়ন,রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল, সেরা খেলোয়াড়,সেরা গোলদাতা, ম্যান অফ দ্যা ফাইনাল পুরস্কার প্রদান করার পাশাপাশি রেফারীদেরও পুরস্কার প্রদান করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •