ড. আনচারুল করিমের সৌজন্যে ছোটমহেশখালীতে উন্নয়নের লিফলেট বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি:
বিশ্বের অন্যতম প্রভাবশালী প্রধানমন্ত্রী ও বিশে^র উন্নয়ননের রোলমডেল শেখ হাসিনা উন্নয়ন দিয়ে বাংলাদেশকে উন্নয়নের মাধ্যমে এক অনন্য উচ্চতা নিয়ে গেছেন। দূলর্ভ পদ্মাসেতুর মতো প্রকল্প তিনি দেশের টাকায় বাস্তবায়ন করছেন। এছাড়া মাতারবাড়ি কয়লাবিদ্যুৎ কেন্দ্র, কক্সবাজার বিমানবন্দরকে আন্তর্জাতিক মানে উন্নীত করণ, ঘুমধুম দোহাজারী রেললাইন, কক্সবাজার শেখ কামার আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, মহেশখালীকে ডিজিটাল আইল্যান্ড করাসহ পুরো দেশে আরো নজিরবিহীন উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করেছেন এবং আরো উন্নয়ন প্রকল্পে হাতে নিয়েছেন। সর্বোপরি তিনি তার মেধা ও বিচক্ষণতা দিয়ে বাংলাদেশকে উন্নয়নশীল থেকে নিন্ম-মধ্যম আয়ের দেশে রূপান্তিত করেছেন।

প্রধামন্ত্রী শেখ হাসিনার এসব উন্নয়নের খবর জনগণের কাছে পৌঁছে দিতে উদ্যোগ নিয়েছেন নবম জাতীয় সংসদের নৌকার প্রার্থী এবং একাদশ সংসদের নৌকা প্রত্যাশী আন্তর্জাতিক পরিবেশ বিজ্ঞানী আলহাজ্ব প্রফেসর ড.আনসারুল করিম। তিনি ইতিমধ্যে শেখ হাসিনার উন্নয়নের চিত্র ও উন্নয়নের বার্তা কক্সবাজার ২ মহেশখালী-কুতুবদিয়ার গ্রামে গ্রামে সাধারণ ভোটারের মাঝে পৌছায় দেওয়ার কাজ শুরু করেছেন।

গত ৮ সেপ্টেম্বর থেকে তিনি এই প্রচারণা শুরু করেছেন। সোমবার ৯ সেপ্টেম্বর দ্বিতীয় দিনের মতো উন্নয়নের এসব লিফলেট বিতরণ করেন উপজেলার ছোটমহেশখালীতে। ছোটমহেশখালীর ১-২ নং ওয়ার্ডের পৌর যুবলীগ নেতা শাহীন আরাফাতের একদল ছাত্রলীগ নেতাকর্মী, ৩-৪ ওয়ার্ডেও জেলা ছাত্রলীগের উপ আপ্যায়ন সম্পাদক ও পৌর ছাত্রলীগের আহবায়ক মিফতাহুল করিম বাবুর নেতৃত্বে একদল ছাত্রলীগ নেতাকর্মী, ৫ নং ওয়ার্ডে যুবলীগ নেতা আতহার আজিজের নেতৃত্বে একদল নেতাকর্মী, ৬ যুবলীগ নেতা হারুনের নেতৃত্বে একদল নেতাকর্মী, ৭ নং ওয়ার্ডে পৌর ছাত্রলীগ নেতা সেকাপ উদ্দিন মাসুমের নেতৃত্বে একদল নেতাকর্মী, ৮-৯ নং ওয়ার্ডে পৌর যুবলীগ নেতা অশীম দে’র নেতৃত্বে একদল নেতাকর্মী লিফলেট বিতরণ। এর মাধ্যমে পুরো ইউনিয়নের সর্বস্তরের কৃষক, শ্রমিক, ব্যবসায়ী, চাকরিজীবি, গৃহিণী ও শিক্ষার্থীদের মাঝে শেখ হাসিনার উন্নয়নের লিফলেট তুলে দেয়া হয়। এসময় বিভিন্ন টিমের সাথে পৌর যুবলীগ নেতা আরমান সিকদার পৌর ছাত্রলীগের ৪ ওয়ার্ডের সভাপতি রবিউল আলম।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

রাশেদ, রফিক, মোস্তাফিজ সহ ৪০ নেতার আগাম জামিন লাভ

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের ৯ম বোর্ড সভা সম্পন্ন

আদর্শ শিক্ষকের বিপরীতে আদর্শহীনতা!

এড. আহমদ হোছাইন ছিলেন সকল শ্রেণীর মানুষের প্রিয় ব্যক্তিত্ব : জেলা জজ

রামুতে নিষেধাজ্ঞা অমান্য করে ব্রিক ফিল্ডে ভাংচুর, হত্যার হুমকি

১২০ রানে মুমিনুলের বিদায়

প্রধানমন্ত্রীকে হত্যা, বিএনপি নেতা গিয়াস কাদের কারাগারে

ছেলে জয়কে স্কুলে পাঠিয়ে ভীষণ খুশি শাকিব-অপু

ডায়াবেটিস নিয়ে ভয়াবহ বিপদের আশঙ্কা

বিএনপির কর্মকাণ্ডে গৃহযুদ্ধের আশঙ্কা কাদেরের

৭৮০০ ইয়াবাসহ ‘সিএসবিডি’ এর গাড়ী জব্দ, আটক ১

কক্সবাজার প্রেসক্লাবে আলোচনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

১৫ ডিসেম্বরের পর সশস্ত্র বাহিনী মাঠে কাজ করবে: সিইসি

কেন অন্যদের চেয়ে এগিয়ে আনিসুল হক চৌধুরী সোহাগ?

কবি রেজাউদ্দিন স্টালিনের ৫৬তম জন্মদিনে শুভেচ্ছা

পেকুয়ায় লবণ বহনের নৌকা আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার অভিযোগ

খুন করে প্রেমিকের মাংস রেঁধে লোকজনকে খাওয়ালেন নারী

মনোনয়নপ্রার্থীদের কাছে কী কী জানতে চান তারেক রহমান?

ইয়েমেনে ৪বছরে ৮৫ হাজার শিশু মৃত্যু, অপেক্ষায় আরো দেড় লাখ

পুলিশ কথা না শুনলে নির্বাচন কমিশন কী করতে পারে ?