মহেশখালীতে ড. আনচারুল করিমের সৌজন্যে শেখ হাসিনার উন্নয়নের লিফলেট বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি:

মাতারবাড়ি কয়লাবিদ্যুৎ কেন্দ্র, কক্সবাজার বিমানবন্দরকে আন্তর্জাতিক মানে উন্নীত করণ, ঘুমধুম দোহাজারী রেললাইন, কক্সবাজার শেখ কামার আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, মহেশখালীকে ডিজিটাল আইল্যান্ড করা- এ গেলো শুধু কক্সবাজারের উন্নয়নের কথা। বিশ^ ব্যাংক মুখ ফিরিয়ে নেয়া দুলর্ভ পদ্মাসেতু নির্মাণ হচ্ছে দেশের টাকায়। এরকম অসংখ্য উন্নয়ন দিয়ে দেশকে একটি অনন্য উচ্চতা নিয়ে গেছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। উন্নয়নশীল থেকে নিন্ম-মধ্যম আয়ের দেশে রূপান্তিত করেছেন তিনি।
প্রধামন্ত্রী শেখ হাসিনার এসব উন্নয়নের খবর জনগণের কাছে পৌঁছে দিতে উদ্যোগ নিয়েছেন নবম জাতীয় সংসদের নৌকার প্রার্থী এবং একাদশ সংসদের নৌকা প্রত্যাশী আন্তর্জাতিক পরিবেশ বিজ্ঞানী আলহাজ্ব প্রফেসর ড.আনসারুল করিম। তিনি ইতিমধ্যে শেখ হাসিনার উন্নয়নের চিত্র ও উন্নয়নের বার্তা কক্সবাজার ২ মহেশখালী-কুতুবদিয়ার গ্রামে গ্রামে সাধারণ ভোটারের মাঝে পৌছায় দেওয়ার কাজ শুরু করেছেন।
এর অংশ হিসেবে গতকাল রোববার (৯ সেপ্টেম্বর) হোয়ানক ইউনিয়ন দিয়ে এই প্রচার কার্যকম শুরু করা হয়েছে। ৬টি দলে বিভক্তি হয়ে পূরা ইউনিয়নের সর্ব সাধারণের কাছে উন্নয়ন সংবলিত লিফলেট বিতরণ করা হয়। মাঠে-ঘাটে, ক্ষেম-খামারে, পথে-ঘাটে, বাজারে সব জায়গায় লিফলেট বিতরণ করা হয়। একই সাথে আগামীতে দেশকে আরো উন্নত পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনার জন্য জনগণকে আহ্বান জানানো হয়।
লিফলেট বিতরণ দলে নেতৃত্বে দেন জেলা ছাত্রলীগের উপ আপ্যায়ন সম্পাদক ও পৌর ছাত্রলীগের আহবায়ক মিফতাহুল করিম বাবু। ৭ নং ওয়ার্ডের পৌর যুবলীগ নেতা শাহীন আরাফাত ৩-৪ নং ওয়ার্ডে যুবলীগ নেতা আতহার আজিজ, ৫-৬ নং ওয়ার্ডে পৌর ছাত্রলীগ নেতা সেকাপ উদ্দিন মাসুম, ৮নং ওয়ার্ডে পৌর যুবলীগ নেতা মহিউদ্দিন সিকদার ৯ ওয়ার্ডে আওয়ামীলীগ নেতা মো: আলমের নেত্রীত্বে হোয়ানক ইউনিয়নের সর্বস্ত্র বিতরণ করা হয়। বিভিন্ন টিমে সাথে পৌর যুবলীগ নেতা আরমান সিকদার পৌর ছাত্রলীগের ৪ ওয়ার্ডের সভাপতি রবিউল আলম. নেতা ভবেশ, সৈয়দ মোর্শেদ, শাহরীয়ার, কাইছার সহ যুবলীগ ছাত্রলীগের নেতৃবন্দ উপস্তিত ছিলেন।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

‘অবৈধ উপায়ে অর্জিত টাকায় ‘আয়কর’ দিয়ে রেহাই মিলবেনা’

অর্ন্তজালের জনপ্রিয়তা এবং নৈতিকতা

‘স্বেচ্ছায়’ ফিরলেই প্রত্যাবাসন: কমিশনার

সেনা মোতায়েন ভোটের দুই থেকে দশদিন আগে: ইসি সচিব

প্রস্তুত প্রত্যাবাসন ঘর, দুপুরে ফিরছে রোহিঙ্গারা

শরিকদের ৬০ আসন ছাড়তে পারে আ.লীগ

বিয়ের আনুষ্ঠানিকতা সারলেন দীপিকা-রণবীর

যেভাবে প্রস্তুতি নিচ্ছে জামায়াতে ইসলামী

নায়ক হয়ে এসে ভিলেন হিসেবে দেশ কাঁপিয়েছিলেন রাজীব

নায়িকাকে জোর করে প্রকাশ্যে চুমু খেলেন অভিনেতা

মনোনয়নে ছোট নেতা, বড় নেতা দেখা হবে না : শেখ হাসিনা

অসুখী হতাশা বাড়াচ্ছে স্মার্টফোন

ফিরতে চান না রোহিঙ্গারা, প্রত্যাবাসনে অনিশ্চয়তা

রোহিঙ্গা প্রত্যাবাসনে মন্ত্রণালয়ের চূড়ান্ত সম্মতি

নয়াপল্টনে পুলিশের ওপর হামলা ও গাড়ি পোড়ানোর ঘটনায় ৩ মামলা

বিএনপির তান্ডবের প্রতিবাদে চবি ছাত্রলীগের বিক্ষোভ

মহেশখালীতে মামলা গোপন করে আসামী চালান

কৃষক লীগের সহসভাপতি বিএনপিতে

বৃহস্পতিবার রোহিঙ্গা প্রত্যাবাসন হচ্ছেনা !

ওয়ালটন বীচ ফুটবল: বৃহস্পতিবার ফাইনালে লড়বে ইয়ং মেন্স ক্লাব বনাম ফুটবল ক্লাব