প্রেস বিজ্ঞপ্তি:

মাতারবাড়ি কয়লাবিদ্যুৎ কেন্দ্র, কক্সবাজার বিমানবন্দরকে আন্তর্জাতিক মানে উন্নীত করণ, ঘুমধুম দোহাজারী রেললাইন, কক্সবাজার শেখ কামার আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, মহেশখালীকে ডিজিটাল আইল্যান্ড করা- এ গেলো শুধু কক্সবাজারের উন্নয়নের কথা। বিশ^ ব্যাংক মুখ ফিরিয়ে নেয়া দুলর্ভ পদ্মাসেতু নির্মাণ হচ্ছে দেশের টাকায়। এরকম অসংখ্য উন্নয়ন দিয়ে দেশকে একটি অনন্য উচ্চতা নিয়ে গেছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। উন্নয়নশীল থেকে নিন্ম-মধ্যম আয়ের দেশে রূপান্তিত করেছেন তিনি।
প্রধামন্ত্রী শেখ হাসিনার এসব উন্নয়নের খবর জনগণের কাছে পৌঁছে দিতে উদ্যোগ নিয়েছেন নবম জাতীয় সংসদের নৌকার প্রার্থী এবং একাদশ সংসদের নৌকা প্রত্যাশী আন্তর্জাতিক পরিবেশ বিজ্ঞানী আলহাজ্ব প্রফেসর ড.আনসারুল করিম। তিনি ইতিমধ্যে শেখ হাসিনার উন্নয়নের চিত্র ও উন্নয়নের বার্তা কক্সবাজার ২ মহেশখালী-কুতুবদিয়ার গ্রামে গ্রামে সাধারণ ভোটারের মাঝে পৌছায় দেওয়ার কাজ শুরু করেছেন।
এর অংশ হিসেবে গতকাল রোববার (৯ সেপ্টেম্বর) হোয়ানক ইউনিয়ন দিয়ে এই প্রচার কার্যকম শুরু করা হয়েছে। ৬টি দলে বিভক্তি হয়ে পূরা ইউনিয়নের সর্ব সাধারণের কাছে উন্নয়ন সংবলিত লিফলেট বিতরণ করা হয়। মাঠে-ঘাটে, ক্ষেম-খামারে, পথে-ঘাটে, বাজারে সব জায়গায় লিফলেট বিতরণ করা হয়। একই সাথে আগামীতে দেশকে আরো উন্নত পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনার জন্য জনগণকে আহ্বান জানানো হয়।
লিফলেট বিতরণ দলে নেতৃত্বে দেন জেলা ছাত্রলীগের উপ আপ্যায়ন সম্পাদক ও পৌর ছাত্রলীগের আহবায়ক মিফতাহুল করিম বাবু। ৭ নং ওয়ার্ডের পৌর যুবলীগ নেতা শাহীন আরাফাত ৩-৪ নং ওয়ার্ডে যুবলীগ নেতা আতহার আজিজ, ৫-৬ নং ওয়ার্ডে পৌর ছাত্রলীগ নেতা সেকাপ উদ্দিন মাসুম, ৮নং ওয়ার্ডে পৌর যুবলীগ নেতা মহিউদ্দিন সিকদার ৯ ওয়ার্ডে আওয়ামীলীগ নেতা মো: আলমের নেত্রীত্বে হোয়ানক ইউনিয়নের সর্বস্ত্র বিতরণ করা হয়। বিভিন্ন টিমে সাথে পৌর যুবলীগ নেতা আরমান সিকদার পৌর ছাত্রলীগের ৪ ওয়ার্ডের সভাপতি রবিউল আলম. নেতা ভবেশ, সৈয়দ মোর্শেদ, শাহরীয়ার, কাইছার সহ যুবলীগ ছাত্রলীগের নেতৃবন্দ উপস্তিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •