কক্সবাজারের পুলিশ সুপার বদলী

সিবিএন:
কক্সবাজারের পুলিশ সুপার ড. ইকবাল হোসেনসহ পুলিশ প্রশাসনে পুলিশ সুপার পদমর্যাদার ১৬ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে এই রদবদল করে আদেশ জারি করা হয়েছে।

সূত্র মতে, ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার এ বি এম মাসুদ হোসেনকে কক্সবাজারের পুলিশ সুপার, কক্সবাজারের পুলিশ সুপার এ কে এম ইকবাল হোসেনকে ট্যুরিস্ট পুলিশের পুলিশ সুপার পদে বদলি করা হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার এস এম তানভীর আরাফাতকে কুষ্টিয়ার পুলিশ সুপার করা হয়েছে।

পুলিশ অধিদফতরের এআইজি মো. হাসানুজ্জামানকে ঝিনাইদহের পুলিশ সুপার, স্পেশাল ব্র্যাঞ্চের বিশেষ পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামানকে ঠাকুরগাঁওয়ের পুলিশ, ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার ফরহাদ আহমেদকে ঢাকার স্পেশাল ব্র্যাঞ্চের বিশেষ পুলিশ সুপার নিয়োগ দেয়া হয়েছে।

কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম মেহেদী হাসান ও ঝিনাইদহের পুলিশ সুপার মো. মিজানুর রহমানকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার করা হয়েছে।

খাগড়াছড়ির পুলিশ সুপার আলী আহমদ খান কে শিল্পাঞ্চল পুলিশের পুলিশ সুপার, গাজীপুরের হাইওয়ে পুলিশের পুলিশ সুপার হিসেবে বদলির আদেশাধীন মোহা. আহমার উজ্জামানকে খাগড়াছড়ির পুলিশ সুপার, সিআইডির বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ উল্যাকে হবিগঞ্জের পুলিশ সুপার, হবিগঞ্জের পুলিশ সুপার বিধান ত্রিপুরাকে পুলিশ অধিদফতরের এআইজি নিয়োগ করা হয়েছে।

পিআইবির পুলিশ সুপার নওরোজ হাসান তালুকদার চট্টগ্রাম রেলওয়ে পুলিশের পুলিশ সুপার, পুলিশ অধিদফতরের পুলিশ সুপার নিজাম উদ্দিন বগুড়া চতুর্থ এপিবিএনের অধিনায়ক (পুলিশ সুপার), বগুড়ার চতুর্থ এপিবিএনের অধিনায়ক (পুলিশ সুপার) মো. আব্দুর রহিম খাগড়াছড়ির মহালছড়ির এপিবিএনের অধিনায়ক (পুলিশ সুপার), ঢাকার স্পেশাল ব্র্যাঞ্চের বিশেষ পুলিশ সুপার হিসেবে বদলির আদেশাধীন ট্যুরিস্ট পুলিশের পুলিশ সুপার মো. আবদুর রহমান খান সিআইডির বিশেষ পুলিশ সুপার নিয়োগ পেয়েছেন।

সর্বশেষ সংবাদ

বনাঞ্চলের কাঠ পোড়ানো হচ্ছে ইটভাটায়

চলে গেলেন কবি আল মাহমুদ

১০২ জন ইয়াবাবাজ ২ লক্ষ ইয়াবাসহ আত্মসমর্পণ করবেন

এমপি আশেককে কালারমারছড়া ছাত্রলীগের নবনির্বাচিত নেতৃবৃন্দের শুভেচ্ছা

বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন কানিজ ফাতেমা

সম্মিলিত সাংস্কৃতিক জোটের একুশের অনুষ্ঠান ১৯, ২০, ২১ ফেব্রুয়ারি

মহেশখালীতে অধিগ্রহণে ক্ষতিগ্রস্তদের পুনর্বাসন দাবিতে গণসংযোগ

পেকুয়ায় চার প্রকল্পের উদ্বোধন করলেন এমপি জাফর আলম

জেলা টমটম মালিক ও টমটম গ্যারেজ মালিক সমিতির যৌথ সভা

রোহিঙ্গাদের সহায়তায় ৯২ কোটি ডলার চায় জাতিসংঘ

পালিয়ে থাকা ইয়াবা ব্যবসায়ীদের রক্ষা নাই -স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপি প্রার্থীদের মামলার বিষয়ে বিব্রত নয় আওয়ামী লীগ

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-৭

উখিয়ার বনভুমিতে বহুতল ভবন নির্মাণ 

উখিয়ায় স্কেভেটর দিয়ে প্রকাশ্যে পাহাড় কর্তন! প্রশাসন নিরব

লোহাগাড়ার অসুস্থ মুক্তিযোদ্ধা জালালের শয্যাপাশে কেন্দ্রীয় আ.লীগ নেতা আমিন

চট্টগ্রামে মানবিক মেলা উদ্বোধন করলেন ভূমিমন্ত্রী

হ্নীলায় বিজয় কাপ জুনিয়র ফুটবল টুর্ণামেন্ট সম্পন্ন

রাতভর বোমাতঙ্ক শেষে পাওয়া গেল বেগুন

শুভ জন্মদিন ‘সিবিএন’