কক্সবাজারের পুলিশ সুপার বদলী

সিবিএন:
কক্সবাজারের পুলিশ সুপার ড. ইকবাল হোসেনসহ পুলিশ প্রশাসনে পুলিশ সুপার পদমর্যাদার ১৬ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে এই রদবদল করে আদেশ জারি করা হয়েছে।

সূত্র মতে, ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার এ বি এম মাসুদ হোসেনকে কক্সবাজারের পুলিশ সুপার, কক্সবাজারের পুলিশ সুপার এ কে এম ইকবাল হোসেনকে ট্যুরিস্ট পুলিশের পুলিশ সুপার পদে বদলি করা হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার এস এম তানভীর আরাফাতকে কুষ্টিয়ার পুলিশ সুপার করা হয়েছে।

পুলিশ অধিদফতরের এআইজি মো. হাসানুজ্জামানকে ঝিনাইদহের পুলিশ সুপার, স্পেশাল ব্র্যাঞ্চের বিশেষ পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামানকে ঠাকুরগাঁওয়ের পুলিশ, ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার ফরহাদ আহমেদকে ঢাকার স্পেশাল ব্র্যাঞ্চের বিশেষ পুলিশ সুপার নিয়োগ দেয়া হয়েছে।

কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম মেহেদী হাসান ও ঝিনাইদহের পুলিশ সুপার মো. মিজানুর রহমানকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার করা হয়েছে।

খাগড়াছড়ির পুলিশ সুপার আলী আহমদ খান কে শিল্পাঞ্চল পুলিশের পুলিশ সুপার, গাজীপুরের হাইওয়ে পুলিশের পুলিশ সুপার হিসেবে বদলির আদেশাধীন মোহা. আহমার উজ্জামানকে খাগড়াছড়ির পুলিশ সুপার, সিআইডির বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ উল্যাকে হবিগঞ্জের পুলিশ সুপার, হবিগঞ্জের পুলিশ সুপার বিধান ত্রিপুরাকে পুলিশ অধিদফতরের এআইজি নিয়োগ করা হয়েছে।

পিআইবির পুলিশ সুপার নওরোজ হাসান তালুকদার চট্টগ্রাম রেলওয়ে পুলিশের পুলিশ সুপার, পুলিশ অধিদফতরের পুলিশ সুপার নিজাম উদ্দিন বগুড়া চতুর্থ এপিবিএনের অধিনায়ক (পুলিশ সুপার), বগুড়ার চতুর্থ এপিবিএনের অধিনায়ক (পুলিশ সুপার) মো. আব্দুর রহিম খাগড়াছড়ির মহালছড়ির এপিবিএনের অধিনায়ক (পুলিশ সুপার), ঢাকার স্পেশাল ব্র্যাঞ্চের বিশেষ পুলিশ সুপার হিসেবে বদলির আদেশাধীন ট্যুরিস্ট পুলিশের পুলিশ সুপার মো. আবদুর রহমান খান সিআইডির বিশেষ পুলিশ সুপার নিয়োগ পেয়েছেন।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

‘সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সবার সচেতনতা প্রয়োজন’

টেকনাফে ঘুর্ণিঝড় প্রস্তুতিমূলক কর্মশালা অনুষ্ঠিত

চট্টগ্রামে ছিনতাইকারী ধরতে ফায়ার সার্ভিস!

মাদক ব্যবসায়িদের গুলি করুন, কেউ কাঁদবে না

২৩ সেপ্টেম্বর কর্ণফুলীতে আসছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

কচ্ছপিয়াতে আবারও বজ্রপাতে ১ মহিলা আহত

ঈদগাঁওতে চাঁন্দের গাড়ির হেলফার নিহত , চালক গুরুতর আহত

ধর্ষণের শিকার নারীর গর্ভের সন্তানের বিধান কী?

মালয়েশিয়ায় ভেজাল মদ খেয়ে বাংলাদেশিসহ ১৫ জনের মৃত্যু

মধু খেলেই ৭ জটিল সমস্যার সমাধান

মুসলমান মেয়েদের হাত মেলানো উচিত না : পপি

নাইক্ষ্যংছড়িতে সেরা শিক্ষক বুলবুল আক্তার

পেকুয়া সড়ক দুর্ঘটনা : চালকের আসনে ছিল হেলপার , নিহত -১

কেঁওচিয়া ইউনিয়ন ছাত্রদলের ২১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন

কক্সবাজার জেলা সদর হাসপাতালে সাপে কাটা ৩৬ রোগীর চিকিৎসা

পেকুয়ায় যাত্রীবাহী বাস খাদে, নিহত-১ আহত-২

বৃহত্তর ঐক্যের বড় বাধা বিএনপিতেই!

আল্লাহর বন্ধু হবেন যেভাবে

মিয়ানমারের বিরুদ্ধে আইসিসির তদন্ত শুরু

‘যৌনতায় অপটু’ ট্রাম্প