চকরিয়ায় শশুরের গরু চুরি, গাড়ি উল্টে ধান ক্ষেতে!

এম.জিয়াবুল হক/মোস্তফা কামাল ,  চকরিয়া :

চকরিয়ায় এবার গভীর রাতে শশুরের বাড়িতে বাহাদুরী করতে গিয়ে ধরা পড়েছে জামাই বাবু। তবে তিনি পালিয়ে যেতে সক্ষম হলেও গোয়ালঘর থেকে চুরি করে পালানোর সময় গরু বোঝাই গাড়িটি উল্টে ধান ক্ষেতে আটকে গেছে। খবর পেয়ে শশুর মশায় অবশেষে থানা পুলিশের সহযোগিতায় ধান ক্ষেত থেকে পালিত গরুটি উদ্ধার করেছে। ওইসময় পুলিশ চুরির কাজে ব্যবহৃত গাড়িটি জব্দ করে থানায় নিয়ে গেছে। শুক্রবার ৭ সেপ্টেম্বর দিবাগত রাত আনুমানিক দুইটার ২টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মাইজ পাড়া গ্রামে ঘটেছে গরু চুরির অভিনব এ ঘটনা।

স্থানীয় লোকজন জানান, উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ২নম্বর ওয়ার্ড ডুমখালী গ্রামের বাসিন্দা ফয়েজ আহমদের মেয়ের জামাতা সহযোগি কয়েকজনকে সাথে নিয়ে এসে শুক্রবার গভীর রাতে বাড়ির উঠানের গোয়াল ঘর থেকে একটি গরু জীপ (নং কক্সবাজার চ-১১-০৩৮০) গাড়িতে তুলে চম্পট দেয়। ওইসময় শশুর বাড়ির সকলে গভীর ঘুমে আছন্ন ছিল।

স্থানীয়রা জানান, গরুটি গাড়িতে তুলে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক দিয়ে কক্সবাজারের দিকে পালানোর চেষ্টা করে। এ সময় পথিমধ্যে উৎসুক কয়েকজন যুবকের কাছে বিষয়টি সন্দেহজনক মনে হলে তারা পেছনে ধাওয়া দেয়। ওইসময় গাড়িটি ফের ডুলাহাজারা ইউনিয়নের মাইজ পাড়া গ্রামে ঢোকার পথে উল্টে গিয়ে ধান ক্ষেতে আটকে যায়। এরপর উৎসুক জনতা গাড়ির দিকে অগ্রসর হলে চালকসহ অন্যরা কৌশলে পালিয়ে যায়।

রাত আড়াইটার দিকে ঘটনার খবর পেয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন ঘটনাস্থলে পৌঁছে ধান ক্ষেত থেকে গরুটি উদ্ধার করে স্থানীয় ইউ.পি সদস্য মোঃ ফরিদুল আলমের হেফাজতে রাখেন। সকালে চেয়ারম্যান বিষয়টি থানায় জানালে চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে থানার এস.আই আব্দুল খালেক সঙ্গীয় একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল থেকে গাড়িটি জব্ধ করে থানায় নিয়ে যান।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ডুলাহাজারা ইউনিয়নে একব্যক্তির গোয়ালঘর থেকে একটি গরু চুরি করে গাড়িতে তুলে পালানোকালে গাড়ি উল্টে যায়। খবর পেয়ে গতকাল শনিবার সকালে ঘটনাস্থল থেকে উদ্ধার করা গরুটি মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে। গাড়িটি থানা হেফাজতে নেয়া হয়েছে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

শহর পরিচ্ছন্নতায় নামলেন কক্সবাজার পৌর মেয়র

‘বাবা লাগবে? সবুজ গোলাপি লাল সব আছে’

সংসদ নির্বাচনে কেন আসতে চাচ্ছে না বিদেশী পর্যবেক্ষকেরা?

জোট করা ছাড়া কি এবার জয় সম্ভব নয়?

বাংলাদেশের নির্বাচন : কেন কৌশল পাল্টাল ভারত?

কক্সবাজার সদর-রামু আসনে নৌকা পাচ্ছেন কে?

ভারতের রাজনীতিতে যেভাবে প্রভাব ফেলবে বাংলাদেশের নির্বাচন

চার পয়েন্টকে গুরুত্ব দিয়ে তৈরি হচ্ছে আ.লীগের ইশতেহার

মহেশখালীতে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

দলের সিদ্ধান্ত কতটুকু মানবেন বিএনপির মনোনয়ন প্রত্যাশীরা?

মওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী আজ

বিয়ের আগেই ৪৫০ কোটি টাকার বাংলো উপহার

ভারতের তামিলনাডুতে ‘গাজা’র আঘাতে প্রাণ গেল ৩০ জনের

প্রিন্স সালমানই খাশোগিকে হত্যার নির্দেশ দিয়েছিলেন : সিআইএ

শতভাগ সুষ্ঠু নির্বাচন হবে না: কবিতা খানম

নির্যাতিত হয়ে সৌদি আরব থেকে ফেরত আসলেন ২৪ নারী কর্মী

মিয়ানমারের মানবতাবিরোধী অপরাধের তদন্ত করবে জাতিসংঘ

চট্টগ্রামের প্রয়াত চারনেতার বিশেষত্ব ছিল এরা দুঃসময়ে সাহসী : নাছির

বদরখালীতে কিশোরের জুতার ভেতর থেকে ইয়াবা উদ্ধার

জাতীয়করণ হলো টেকনাফ এজাহার বালিকা উচ্চবিদ্যালয়