চকরিয়ায় গ্রীষ্মকালীন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরষ্কার বিতরণী

চকরিয়া প্রতিনিধি:

চকরিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে ৪৭তম জাতীয় স্কুল ও মাদ্রাসা পর্যায়ে গ্রীস্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান গতকাল শনিবার বিকালে উপজেলা পরিষদ সংলগ্ন শেখ রাসেল মিনি স্টেডিয়ামে সম্পন্ন হয়েছে।

ফুটবল টুর্নামেন্টের ফাইনালে বালকে ইলিশিয়া জমিলা বেগম উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও মালুমঘাট আইডিয়েল স্কুল রানাসআপ হয়েছে। অপরদিকে বালিকায় ডুলাহাজারা বহুমুখী উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও লক্ষ্যারচর উচ্চ বিদ্যালয় রানাসআপ হয়েছে।

টুর্নামেন্টের সমাপনী উপলক্ষে স্টেডিয়াম মঞ্চে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি নুরউদ্দিন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি ও চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ ফজলুল করিম সাঈদী, উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও চিরিঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ জসীম উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা বিভাগের একাডেমিক সুপারভাইজার রতন বিশ^াস, কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মুদুল হক, ইলিশিয়া জমিলা বেগম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গিয়াস উদ্দিন, মালুমঘাট আইডিয়েল স্কুলের প্রধান শিক্ষক আবদুল মালেক, উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ও চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য ওয়াহিদ উদ্দিন ইবনু, শেখ আহমদ, সদস্য ফুটবল কোচ নুরুল আবছার, কৈয়ারবিল ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সম্পাদক জাফর আলম সিকদার, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য পরিমল বড়–য়া, সাজ্জাদ হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ মারুফ, সাবেক ছাত্রলীগ নেতা মোহাম্মদ মজনু, চকরিয়া পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা পারভেজ, ডুলাহাজারা ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি আবদুল বারেক টিপু প্রমুখ। অনুষ্ঠানের শেষাংশে বিজয়ী ও রানাসআপ এবং সেরা খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ অতিথিবৃন্দ।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

শহর পরিচ্ছন্নতায় নামলে কক্সবাজার পৌর মেয়র

‘বাবা’ লাগবে? সবুজ গোলাপি লাল সব আছে

সংসদ নির্বাচনে কেন আসতে চাচ্ছে না বিদেশী পর্যবেক্ষকেরা?

জোট করা ছাড়া কি এবার জয় সম্ভব নয়?

বাংলাদেশের নির্বাচন : কেন কৌশল পাল্টাল ভারত?

কক্সবাজার সদর-রামু আসনে নৌকা পাচ্ছেন কে?

ভারতের রাজনীতিতে যেভাবে প্রভাব ফেলবে বাংলাদেশের নির্বাচন

চার পয়েন্টকে গুরুত্ব দিয়ে তৈরি হচ্ছে আ.লীগের ইশতেহার

মহেশখালীতে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

দলের সিদ্ধান্ত কতটুকু মানবেন বিএনপির মনোনয়ন প্রত্যাশীরা?

মওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী আজ

বিয়ের আগেই ৪৫০ কোটি টাকার বাংলো উপহার

ভারতের তামিলনাডুতে ‘গাজা’র আঘাতে প্রাণ গেল ৩০ জনের

প্রিন্স সালমানই খাশোগিকে হত্যার নির্দেশ দিয়েছিলেন : সিআইএ

শতভাগ সুষ্ঠু নির্বাচন হবে না: কবিতা খানম

নির্যাতিত হয়ে সৌদি আরব থেকে ফেরত আসলেন ২৪ নারী কর্মী

মিয়ানমারের মানবতাবিরোধী অপরাধের তদন্ত করবে জাতিসংঘ

চট্টগ্রামের প্রয়াত চারনেতার বিশেষত্ব ছিল এরা দুঃসময়ে সাহসী : নাছির

বদরখালীতে কিশোরের জুতার ভেতর থেকে ইয়াবা উদ্ধার

জাতীয়করণ হলো টেকনাফ এজাহার বালিকা উচ্চবিদ্যালয়