নিজস্ব প্রতিবেদকঃ

উখিয়া-টেকনাফের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে অাবারো নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় নিয়ে যেতে সবার প্রতি অাহবান জানিয়েছেন উখিয়া-টেকনাফের সংসদ সদস্য অালহাজ্ব অাবদুর রহমান বদি।

শনিবার সকালে ১১ টায় টেকনাফের হ্নীলা ইউনিয়নের হ্নীলা বালিকা উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন ও নয়াবাজার উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের নির্মান কাজের উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন। তিনি অারো বলেন, টেকনাফ উপজেলায় গত ১০ বছরে যে উন্নয়ন হয়েছে তা বিগত কোন সরকারের অামলে হয়নি। হাজার কোটি টাকার উন্নয়ন চলমান রয়েছে।

তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে। উন্নয়নে বিশ্বে রোল মডেল। দেশ এখন উন্নয়নের ঐতিহাসিক দিকসন্ধিক্ষণে দাঁড়িয়ে। উন্নয়নের বিভিন্ন সূচকে বাংলাদেশ নতুন উচ্চতায় পৌঁছেছে। দল-মত ও বিভক্তির ঊর্ধ্বে উঠে এই উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখার আহ্বানও জানান তিনি। পরে বেলা ১টায় তিনি টেকনাফ উপজেলা পরিষদের অায়োজনে সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতা-কর্মীদের ঈদ পূনর্মিলনীতে যোগ দেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে এমপি বদি বলেন, উখিয়া-টেকনাফের জনগণের প্রত্যাশা পূরনে কাজ করছি। তাই নেতা-কর্মীদের জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌছে দিতে হবে। সেই সাথে সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে অাবারো বিজয়ী করতে হবে। তিনি বলেন, আগামীতে আওয়ামীলীগ সরকার অাবারো ক্ষমতায় অাসতে পারলে অসমাপ্ত উন্নয়ন সমাপ্ত হবে। তিনি সরকারী কর্মকর্ত ও জনপ্রতিনিধিদের সমন্বয় করে কাজ করার অাহবান জানান।

এসময় অারো বক্তব্য রাখেন, টেকনাফ উপজেলা চেয়ারম্যান জাফর অাহমদ, টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান, জেলা আওয়ামীলীগের ত্রান বিষয়ক সম্পাদক ইউনুছ বাংগালী, ভাইস চেয়ারম্যান মৌলভী রফিক উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি, জেলা আওয়ামীলীগ নেতা সোনা অালী, হ্নীলা ইউপি চেয়ারম্যান এইচকে অানোয়ার, সদর ইউপি চেয়ারম্যান শাজহান মিয়া, সেন্টমার্টিনের চেয়ারম্যান নুর মোহাম্মদ, বাহারছড়ার চেয়ারম্যান মৌলভী অাজিজ উদ্দিন, হোয়াইক্ষ্যংয়ের চেয়ারম্যান নুর অাহমদ অানোয়ারী, উপজেলা অাওয়ামীলীগের সহ-সভাপতি।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •