আমান উল্লাহ কবির, টেকনাফ:

টেকনাফে বিদ্যুৎ ষ্পৃষ্ট হয়ে এক রিক্সা চালকের মৃত্যু হয়েছে। সে হ্নীলা ইউনিয়নের নয়াপাড়ার ইসলামাবাদ গ্রামের কবির আহমদের পুত্র আমির হোছন (৩২)। ৮ সেপ্টেম্বর শনিবার সকাল সাড়ে ৬ টার দিকে টেকনাফ পৌরসভার পুরাতন ট্রান্সপোর্ট সংলগ্ন পল্লান পাড়ার জামাল নামক অটো রিক্সা গ্যারেজে এঘটনা ঘটেছে বলে জানা গেছে।

জানা যায়, প্রতিদিনের মতো রিক্সা চালাতে নিহত আমির হোছন তার এলাকা থেকে ফজরের নামাজ পড়ে টেকনাফের উদ্দেশ্যে জামালের মালিকানাধীন গ্যারেজে যান। সেখানে আমির হোছনের নিজস্ব অটো রিক্সায় রাতভর চার্জ দেওয়া হতো। সকালে অটো রিক্সা বের করার জন্য চার্জকৃত ব্যাটারী থেকে বিদ্যুতের তার নেওয়ার সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মৃত্যু বরন করেন। ওই সময় গ্যারেজের মালিক জামাল অন্যান্যদের সহযোগীতায় তাৎক্ষনিকভাবে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তরব্য চিকিৎসক মৃত ঘোষনা করেন।

পরে নিহতের সহকর্মীরা মৃতদেহটি তার বাড়ীতে পৌঁছে দেয়। বিষয়টি টেকনাফ মডেল থানায় অবহিত করা হয়েছে বলে নিতের পারিবারি সুত্রে জানা গেছে। অনুমতি পেলে লাশ দাফন করা হবে বলে জানিয়েছেন পরিবার। উল্লেখ্য, নিহত আমির হোছনের ২ কন্যা ও ১ ছেলে রয়েছে।