টেকনাফে যৌথ অভিযানে সিসি ক্যামরা ও ধারালো কিরিচ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি:

টেকনাফে যৌথ ট্রাস্কফোর্সের অভিযানে সিসি ক্যামরা ও ধারালো কিরিচ জব্দ করা হয়েছে। ৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রণয় চাকমার নেতৃত্বে র‌্যাব, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ও পুলিশের যৌথ টিম টেকনাফ সদরের নাজির পাড়া এলাকার সিরাজুল হক প্রকাশ চান মিয়ার বাড়ীতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় তার বাড়ীর বিভিন্ন স্থানে তলাশি চালিয়ে ১২টি সিসি ক্যামরা ও মনিটর, ৩টি কিরিচ, একটি মোবাইল ও একটি মোটর সাইকেল জব্দ করা হয়েছে। এই সময় বাড়ীতে কাউকে পাওয়া যায়নি বলে জানায়।

অভিযান পরিচালনাকারী নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রণয় চাকমা জানান, মাদক বিরোধী যৌথ অভিযানের অংশ হিসাবে ওই বাড়ীতে তল্লাশি কার্যক্রম পরিচালনা করেছি। বিভিন্ন স্থানে তল্লাশি চালিয়ে কোন ধরনের মাদক পাওয়া যায়নি। তবে আইন শৃংখলা বাহিনীর গতিবিধি লক্ষ্য করতে লাগানো একাধিক সিসি ক্যামরা ও মনিটর, তিনটি দাড়ালো কিরিচ ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এ সময় বাড়ীর মালিককে পাওয়া যায়নি। এটি একটি মাদকের বিরুদ্ধে সফল অভিযান বলে জানায়। তবে মাদকের বিরুদ্ধে যৌথ অভিযান অব্যাহত রেখে টেকনাফকে মাদক মুক্ত করা হবে বলে জানিয়েছেন। এদিকে স্থানীয়না জানান-একটি চিহ্নিতমহল চানমিয়ার পরিবারকে উদ্যোশ্যেমূলক হয়রানি করতে প্রশাসনকে ভূল তথ্য দিয়ে অভিযান চালায়।

এদিকে স্থানীয় ইউপি সদস্য এনামুল হক জানায়, স্থানীয় প্রতিপক্ষরা প্রশাসনকে মিথ্যা তথ্য দিয়ে পরিবারকে ঘায়েল করতে বাড়ীতে অভিযান চালিয়েছেন। ভাই সিরাজ প্র: চান মিয়া একজন পশু আমদানী কারক। শাহপরীর দ্বীপ করিডোরে পশু আমদানী করে সরকাররে রাজস্ব দিয়ে যাচেছন। ইতিমধ্যে আমাকে ও পরিবারকে ঘায়েল করতে নানা ভাবে ষড়যন্ত্র চালিয়ে যাচেছ কুচক্রি মহল। এ সব ষড়যন্ত্র থেকে রক্ষা পেতে বাড়ীর আশ পাশ্বে সিসি ক্যামরা বসানো হয়েছে। মূলত এই বাড়ীর পাশ্বে সাংবাদিক হামলার প্রধান আসামী ও টেকনাফের র্শীষ মাদক ব্যবসায়ী ভ’ট্রোর বাড়ী রয়েছে। এই সীমানার মধ্যে কোন ধরনের ঘেরা বেড়া নেই। এমনিতে তাদের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। তবে যে সব কিরিচ জব্দ করেছে তাও বাড়ীর শেষ সীমানা থেকে। এতে কি বুঝা যায়। তবে সিসি ক্যামরা শুধু মাত্র নিজেদের আত্মরক্ষার জন্য বসানো হয়েছে। আর কোন উদ্দেশ্যে নয়। তবে বিষটি খতিয়ে দেখে ত্রাস সৃষ্টিকারী কারা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইন শৃংখলা বাহিনীর কাছে বিনীত অনুরোধ জানাচ্ছি।

সর্বশেষ সংবাদ

৯৮ কেন্দ্রে ২৭ হাজার ৩৪ ভোটে এগিয়ে সাঈদী

ইত্তেফাক’র কক্সবাজার প্রতিনিধি হলেন সায়ীদ আলমগীর

সুষ্ঠু নির্বাচনে নিরুত্তাপ ভোট

বাঘাইছড়িতে ব্রাশ ফায়ারে প্রিজাইডিং অফিসারসহ নিহত-৫ (ভিডিও)

রাতে সিলমারা ঠেকাতে পৌরসভায় সকালে যাবে ব্যালট পেপার : ইসি সচিব

বিপুল ভোটে এগিয়ে সাঈদী

যুদ্ধজাহাজ ও পারমাণবিক সাবমেরিন মোতায়েন করেছে ভারত

‘টেকনাফে টিউবওয়েল প্রতীকের গণজোয়ার, থেমে নেই সরওয়ারের গণসংযোগ’

চকরিয়ার ভোটারশূন্য কেন্দ্রে সাংবাদিকের সেলফি

নেদারল্যান্ডসে বন্দুক হামলা, অনেক হতাহতের আশঙ্কা

শনিবারের এইচএসসি পরীক্ষা সন্ধ্যা ৭টা থেকে

লেখাপড়ার নজরদারি করছে পোষা কুকুর!

বিশ্বসেরাদের তালিকায় সাকিব-মুশফিক-মাশরাফি

রাঙামাটিতে উৎসববিহীন ভোট, ৫ চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন

মহেশখালীতে নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীর মামলা

বাংলাদেশ কোস্ট গার্ড জাহাজ ‘বিসিজিএস সৈয়দ নজরুল’র শুভেচ্ছা সফরে গমন

স্বাভাবিক জীবনে ফিরতে আকুতি নুরুল ইসলামের

ঈদগড় বাজার সংলগ্ন এক বসতবাড়ী আগুনে পুড়ে ছাই

কক্সবাজার সিটি কলেজে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

উপকূলের ১০ স্পটে চলছে ইয়াবা বেচাকেনা