টেকনাফে যৌথ অভিযানে সিসি ক্যামরা ও ধারালো কিরিচ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি:

টেকনাফে যৌথ ট্রাস্কফোর্সের অভিযানে সিসি ক্যামরা ও ধারালো কিরিচ জব্দ করা হয়েছে। ৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রণয় চাকমার নেতৃত্বে র‌্যাব, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ও পুলিশের যৌথ টিম টেকনাফ সদরের নাজির পাড়া এলাকার সিরাজুল হক প্রকাশ চান মিয়ার বাড়ীতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় তার বাড়ীর বিভিন্ন স্থানে তলাশি চালিয়ে ১২টি সিসি ক্যামরা ও মনিটর, ৩টি কিরিচ, একটি মোবাইল ও একটি মোটর সাইকেল জব্দ করা হয়েছে। এই সময় বাড়ীতে কাউকে পাওয়া যায়নি বলে জানায়।

অভিযান পরিচালনাকারী নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রণয় চাকমা জানান, মাদক বিরোধী যৌথ অভিযানের অংশ হিসাবে ওই বাড়ীতে তল্লাশি কার্যক্রম পরিচালনা করেছি। বিভিন্ন স্থানে তল্লাশি চালিয়ে কোন ধরনের মাদক পাওয়া যায়নি। তবে আইন শৃংখলা বাহিনীর গতিবিধি লক্ষ্য করতে লাগানো একাধিক সিসি ক্যামরা ও মনিটর, তিনটি দাড়ালো কিরিচ ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এ সময় বাড়ীর মালিককে পাওয়া যায়নি। এটি একটি মাদকের বিরুদ্ধে সফল অভিযান বলে জানায়। তবে মাদকের বিরুদ্ধে যৌথ অভিযান অব্যাহত রেখে টেকনাফকে মাদক মুক্ত করা হবে বলে জানিয়েছেন। এদিকে স্থানীয়না জানান-একটি চিহ্নিতমহল চানমিয়ার পরিবারকে উদ্যোশ্যেমূলক হয়রানি করতে প্রশাসনকে ভূল তথ্য দিয়ে অভিযান চালায়।

এদিকে স্থানীয় ইউপি সদস্য এনামুল হক জানায়, স্থানীয় প্রতিপক্ষরা প্রশাসনকে মিথ্যা তথ্য দিয়ে পরিবারকে ঘায়েল করতে বাড়ীতে অভিযান চালিয়েছেন। ভাই সিরাজ প্র: চান মিয়া একজন পশু আমদানী কারক। শাহপরীর দ্বীপ করিডোরে পশু আমদানী করে সরকাররে রাজস্ব দিয়ে যাচেছন। ইতিমধ্যে আমাকে ও পরিবারকে ঘায়েল করতে নানা ভাবে ষড়যন্ত্র চালিয়ে যাচেছ কুচক্রি মহল। এ সব ষড়যন্ত্র থেকে রক্ষা পেতে বাড়ীর আশ পাশ্বে সিসি ক্যামরা বসানো হয়েছে। মূলত এই বাড়ীর পাশ্বে সাংবাদিক হামলার প্রধান আসামী ও টেকনাফের র্শীষ মাদক ব্যবসায়ী ভ’ট্রোর বাড়ী রয়েছে। এই সীমানার মধ্যে কোন ধরনের ঘেরা বেড়া নেই। এমনিতে তাদের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। তবে যে সব কিরিচ জব্দ করেছে তাও বাড়ীর শেষ সীমানা থেকে। এতে কি বুঝা যায়। তবে সিসি ক্যামরা শুধু মাত্র নিজেদের আত্মরক্ষার জন্য বসানো হয়েছে। আর কোন উদ্দেশ্যে নয়। তবে বিষটি খতিয়ে দেখে ত্রাস সৃষ্টিকারী কারা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইন শৃংখলা বাহিনীর কাছে বিনীত অনুরোধ জানাচ্ছি।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে হোপ ফাউন্ডেশনের ৪০শয্যার হসপিটাল উদ্বোধন

পৌর কাউন্সিলরসহ ৪ মাদক কারবারির বাড়িতে অভিযান, নারীসহ দুই জনের সাজা

কক্সবাজার সিটি কলেজে পদার্থ বিজ্ঞান ও প্রাণ-রসায়ন অনার্স অধিভুক্তি লাভ

সাবেক এমপি মরহুম এড. খালেকুজ্জামান স্মরণে সপ্তাহব্যাপী কর্মসূচী

কুতুবদিয়ায় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য আটক

কক্সবাজারে ‘শেখ হাসিনার উন্নয়নের গল্প’ প্রচারে ছাত্রনেতা ইশতিয়াক

লামায় কারিতাস টেকনিক্যাল ট্রেনিং কোর্সের সনদ বিতরণ

গোলদিঘীর সৌন্দর্য্য বর্ধন, মাস্টার প্ল্যান নিয়ে ৮ ও ৯নং ওয়ার্ডের সাথে কউকের মতবিনিময়

টেকনাফের ইয়াবা রানী ইয়াসমিনসহ দুইজন আটক, মিললো বস্তাভর্তি ৭২ হাজার ইয়াবা

টেকনাফে ২০ হাজার ইয়াবাসহ তিনজন আটক

বালুখালী শরণার্থী ক্যাম্প থেকে রোহিঙ্গা বৃদ্ধ অপহরণ, মুক্তিপণ দাবী

যানজটমুক্ত করতে মাঠে অটোবাইক মালিক চালকরা

বিতর্কিত ডিজিটাল আইন সংবিধান বিরোধী

কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন রোনালদো

ঘামের গন্ধে কাছে আসে যে সাপ

মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব ফের গ্রেফতার

সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কবার্তা

এক নিয়োগ আবেদনে ৪০ কোটিরও বেশি আয়

আলোচনায় বসতে মোদিকে ইমরানের চিঠি

চকরিয়ায় মোবাইল চুরির অভিযোগে যুবককে ধরে নিয়ে মাথান্যাড়া শাস্তি!