মোঃ জয়নাল আবেদীন টুক্কু,,নাইক্ষ্যংছড়ি :

রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের ক্যাজরবিল এলাকার আলিক্ষার মুরা পাড়া গ্রামে বসত ভিটার বিরুধের জের ধরে প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে এক দিন মজুরের বাড়ী ভাংঙ্গচুর করেছে। এসময় বসত ঘরের মালিক নুরুল আমিনের স্ত্রী গৃহবধূ রেহেনা বেগম(২৪) তাদের হামলায় গুরুতর আহত হয়েছে। আহত গৃহবধূ বর্তমানে নাইক্ষ্যংছড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে ওয়ার্ড মেম্বার নুরুল আলম সাংবাদিকদের কাছে ঘটনার কথা স্বীকার করেন।

স্থানীয় সূত্রে জানান, বৃহস্পতিবার (৬সেপ্টেম্বর ) সকাল ১০টার সময় আবু ছৈয়দ ও নুর মোহাম্মাদ গংরা দেশীয় অস্ত্র সশস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালিয়ে নুরুল আমিনের বাড়ী ভাংচুর করে। এসময় স্বামীর অনুপস্থিতিতে রেহেনাকে লাঠি ও হাতে শরীরের বিভিন্ন অংশে প্রচন্ড মারধর করে। এক পর্যায়ে হামলাকারীদের লাঠির আঘাতে সে অজ্ঞান হয়ে পড়ে গেলে মৃত্যু হয়েছে বলে মনে করে তারা পালিয়ে যায়। স্থানীয় লোকজন মূমূর্ষ অবস্থায় তাকে নাইক্ষ্যংছড়ি সদর হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করান।

অভিযুক্ত নুর মোহাম্মদ ও আবু ছৈয়দ ঘটনার কথা স্বীকার করে বলেন তাদের চলাচলপথ বন্ধ করে দেন নুরুল আমিন। গতকাল পথ না খোলায় এ ঘটনা ঘটে।

  এ বিষয়ে গর্জনিয়া পুলিশ ফাঁড়িতে মুখিক অভিযোগ দেওয়া হয়েছে। জানতে চাইলে পুলিশের এ এস আই নুরুল্লাহ ভূঞা ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগ পেলে বিষয়টি দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলে জানান।