মহেশখালীতে প্রতিবন্ধীদের মাঝে চেক বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি:

আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, সকল জনকল্যাণমুলক ভাতার প্রবর্তক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যার সুফল এখন পেতে শুরু করেছেন সাধারণ মানুষ। প্রতিবন্দ্বী ভাতা, বয়স্কভাতা, বিধবাভাতা, মাতৃত্বকালীনভাতা চালু করায় তৃণমূল স্থরের অসহায় মানুষ সরকারিভাবে আর্থিক সহায়তা পাচ্ছেন। এ ছাড়া চালু করেছেন ভিজিএফ এবং ভিজিডি’র আওতায় দুস্তদের মাঝে চাউল বিতরণ কার্যক্রম। বেগম খালেদা জিয়া প্রধানমন্ত্রী হয়ে দেশকে একটি লুটপাটের স্বর্গরাজ্যে পরিণত করেছিল। দেশের মানুষের ভাগ্যের কোন উন্নয়ন ঘটাতে পারেনি। হাওয়া ভবন খুলে পুরো দেশ গিলে খেয়েছে এ চক্রটি। এতিমের টাকা মেরে খেয়ে এখল জেলে বন্দী রয়েছেন। কোন সরকার প্রধান এতিমের টাকা আত্মসাৎ করেছে এমন দৃষ্ঠান্ত নেই। বেগম খালেদা জিয়াই এই প্রতা চালু করে সারা বিশ্বেও কাছে বাংলাদেশের ভাবমূর্তী ক্ষুন্ন করেছেন।

তিনি বৃহস্পতিবার দুপুরে মহেশখালী উপজেলা পরিষদ মিলনায়তনে মহেশখালীর ২৪৫ জন প্রতিবন্দ্বীর কাছে সহায়তার চেক বিতরণকালে প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন। এর আগে তিনি জাতীয় বিদ্যুৎ সপ্তাহ উপলক্ষে আরেকটি আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন।

এ সময় তিনি বলেন, বিগত সময়ে বেগম জিয়া বিদ্যুৎ উৎপাদন না করে ছেলেকে দিয়ে খাম্বা ব্যবসা করেছেন। যার কারণে দেশে বিদ্যুৎ ব্যবস্থার কোন উন্নয়ন হয়নি। এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা রেকর্ড পরিমান বিদ্যুৎ উৎপাদন করে দেশকে আলোকিত করেছেন।

এই দুইটি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবুল কালাম। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মারুফ হাসান, জেলা পরিষদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরী, মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মনজুর মোরশেদ, জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা ডাঃ নুরুল আমিন, সহ-সভাপতি এম আজিজুর রহমান, পল্লী বিদ্যুতের ডিজিএম আবুল বশর শামসুুদ্দিন, এজিএম নিথর বাবু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল আলম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ব্রজগোপাল, মুক্তিযোদ্ধা ছালেহ আহমদ, সাবেক চেয়ারম্যান শামসুল আলম, উপজেলা যুবলীগের আহবায়ক সাজেদুল করিম, মাতারবাড়ি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম আবু হায়দার, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাইদুল ইসলাম, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম, যুগ্ম আহবায়ক আবু ছিদ্দিক, প্রণব কুমার কুমার দে, বড়মহেশখালীর কস্ট বেলাল, শ্রমিকলীগ নেতা নজরুল ইসলাম ও নুর মোহাম্মদ বাদশা।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

ক্ষমতায় গেলে সব শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ করবে ঐক্যফ্রন্ট

“বিড়ালের গলায় মুক্তার মালা !”

লবণ উৎপাদনে স্বয়ংসম্পূর্ণতা অর্জনে গবেষণার বিকল্প নাই : বিসিক চেয়ারম্যান

চট্টগ্রামে দৈনিক কর্ণফুলী সম্পাদক আফসার উদ্দিন গ্রেফতার

চার দিনব্যাপী আয়কর মেলা সমাপ্ত, ৮০ লাখ ৫১ হাজার ৭৮০ টাকা রাজস্ব আদায়

নাইক্ষ্যংছড়িতে বীর বাহাদুরের পক্ষে একাট্টা

মাউশির নতুন মহাপরিচালক সৈয়দ গোলাম ফারুক

পৌর এলাকাকে ‘স্বাস্থ্যকর শহর’ করার ঘোষণা দিলেন মেয়র মুজিবুর রহমান

রাফিয়া আলম জেবা : অদম্য এক পিইসি পরীক্ষার্থী

ইসলামাবাদ থেকে অস্ত্রসহ যুবক গ্রেফতার

#METOO নারীর ভয়ঙ্কর কষ্টের কথা

সারাদেশে অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান শুরু : চকরিয়ায় আইজিপি

৫২টি নভেম্বর পেরিয়ে ৫৩তে পদার্পণ চবির

মনোনয়ন আবেদন বিক্রি করে বিএনপি আ’লীগের আয় ২৬ কোটি টাকা

হিজড়াদের ৮ বিভাগে ৮টি সংরক্ষিত আসন দাবী

৩০ নভেম্বরের মধ্যে বিনা জরিমানায় আয়কর রিটার্ন জমা দেয়া যাবে

চট্টগ্রামের কর্ণফুলীতে পুনরায় মাল্টি চ্যানেল স্লিপওয়ে নির্মাণ শুরু

স্কুল,কলেজ ফাঁকি দিয়ে শিক্ষার্থীরা কি করে দেখার আহবান মেয়র নাছিরের

পল্টন থানার তিন মামলায় মির্জা আব্বাস ও আফরোজা আব্বাসের আগাম জামিন

মহেশখালীতে বন্দুক ও কাতুর্জসহ মানবপাচার মামলার আসামী গ্রেফতার