মহেশখালীতে প্রতিবন্ধীদের মাঝে চেক বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি:

আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, সকল জনকল্যাণমুলক ভাতার প্রবর্তক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যার সুফল এখন পেতে শুরু করেছেন সাধারণ মানুষ। প্রতিবন্দ্বী ভাতা, বয়স্কভাতা, বিধবাভাতা, মাতৃত্বকালীনভাতা চালু করায় তৃণমূল স্থরের অসহায় মানুষ সরকারিভাবে আর্থিক সহায়তা পাচ্ছেন। এ ছাড়া চালু করেছেন ভিজিএফ এবং ভিজিডি’র আওতায় দুস্তদের মাঝে চাউল বিতরণ কার্যক্রম। বেগম খালেদা জিয়া প্রধানমন্ত্রী হয়ে দেশকে একটি লুটপাটের স্বর্গরাজ্যে পরিণত করেছিল। দেশের মানুষের ভাগ্যের কোন উন্নয়ন ঘটাতে পারেনি। হাওয়া ভবন খুলে পুরো দেশ গিলে খেয়েছে এ চক্রটি। এতিমের টাকা মেরে খেয়ে এখল জেলে বন্দী রয়েছেন। কোন সরকার প্রধান এতিমের টাকা আত্মসাৎ করেছে এমন দৃষ্ঠান্ত নেই। বেগম খালেদা জিয়াই এই প্রতা চালু করে সারা বিশ্বেও কাছে বাংলাদেশের ভাবমূর্তী ক্ষুন্ন করেছেন।

তিনি বৃহস্পতিবার দুপুরে মহেশখালী উপজেলা পরিষদ মিলনায়তনে মহেশখালীর ২৪৫ জন প্রতিবন্দ্বীর কাছে সহায়তার চেক বিতরণকালে প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন। এর আগে তিনি জাতীয় বিদ্যুৎ সপ্তাহ উপলক্ষে আরেকটি আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন।

এ সময় তিনি বলেন, বিগত সময়ে বেগম জিয়া বিদ্যুৎ উৎপাদন না করে ছেলেকে দিয়ে খাম্বা ব্যবসা করেছেন। যার কারণে দেশে বিদ্যুৎ ব্যবস্থার কোন উন্নয়ন হয়নি। এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা রেকর্ড পরিমান বিদ্যুৎ উৎপাদন করে দেশকে আলোকিত করেছেন।

এই দুইটি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবুল কালাম। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মারুফ হাসান, জেলা পরিষদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরী, মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মনজুর মোরশেদ, জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা ডাঃ নুরুল আমিন, সহ-সভাপতি এম আজিজুর রহমান, পল্লী বিদ্যুতের ডিজিএম আবুল বশর শামসুুদ্দিন, এজিএম নিথর বাবু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল আলম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ব্রজগোপাল, মুক্তিযোদ্ধা ছালেহ আহমদ, সাবেক চেয়ারম্যান শামসুল আলম, উপজেলা যুবলীগের আহবায়ক সাজেদুল করিম, মাতারবাড়ি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম আবু হায়দার, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাইদুল ইসলাম, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম, যুগ্ম আহবায়ক আবু ছিদ্দিক, প্রণব কুমার কুমার দে, বড়মহেশখালীর কস্ট বেলাল, শ্রমিকলীগ নেতা নজরুল ইসলাম ও নুর মোহাম্মদ বাদশা।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

বিপুল নেতাকর্মী নিয়ে চকরিয়া ও ঈদগাঁও’র জনসভায় যোগ দিলেন ড. আনসারুল করিম

সুন্দর বিলবোর্ড দেখে নয় জনপ্রিয় নেতাকে মনোনয়ন দেওয়া হবে : ঈদগাঁওতে ওবায়দুল কাদের

জাতীয় ক্রীড়ায় কক্সবাজারের অনন্য সফলতা রয়েছে: মন্ত্রী পরিষদ সচিব

নদী পরিব্রাজক দলের বিশ্ব নদী দিবস পালন

মহেশখালীতে ১১টি বন্দুক ও বিপুল পরিমাণ সরঞ্জামসহ কারিগর আটক

টেকনাফে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

যারা আন্দোলনের কথা বলেন, তারা মঞ্চে ঘুমায় আর ঝিমায় : চকরিয়ায় ওবায়দুল কাদের

কোন অপশক্তি নির্বাচন বানচাল করতে পারবে না : হানিফ

৭-২৮ অক্টোবর ইলিশ ধরা নিষিদ্ধ

আলীকদমে সেনাবাহিনী হাতে ১১ পাথর শ্রমিক আটক

শ্লোগান দিয়ে নয় মানুষকে ভালবেসে নৌকার ভোট নিতে হবে : আমিন

জাতীয় ঐক্যের ডাক দিয়ে মঞ্চে নেতারা ঝিমাচ্ছে : ওবায়দুল কাদের

সরকারি কর্মকর্তা কর্মচারীদের পেশাদারীত্বের সাথে দায়িত্ব পালন করতে হবে : শফিউল আলম

কক্সবাজার জেলা সংবাদপত্র হকার সমিতির নতুন কমিটি গঠিত

অবশেষে জামিনে মুক্তি পেলেন আইনজীবী ফিরোজ

বিএনপি জামাতের প্রতারণার শিকার বাংলার জনগন : ব্যারিষ্টার নওফেল

নির্বাচন করবেন যেসব সাবেক আমলা

মরহুম এড. খালেকুজ্জামান : হৃদয় কর্ষণে বেড়ে উঠা জনতার কৃষক

মরহুম এড. খালেকুজ্জামান স্মরণে ৩য় দিনে মসজিদে মসজিদে দোয়া

ভিয়েতনামকে হারিয়েই দ্বিতীয় রাউন্ডে বাংলাদেশ