মহেশখালীতে প্রতিবন্ধীদের মাঝে চেক বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি:

আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, সকল জনকল্যাণমুলক ভাতার প্রবর্তক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যার সুফল এখন পেতে শুরু করেছেন সাধারণ মানুষ। প্রতিবন্দ্বী ভাতা, বয়স্কভাতা, বিধবাভাতা, মাতৃত্বকালীনভাতা চালু করায় তৃণমূল স্থরের অসহায় মানুষ সরকারিভাবে আর্থিক সহায়তা পাচ্ছেন। এ ছাড়া চালু করেছেন ভিজিএফ এবং ভিজিডি’র আওতায় দুস্তদের মাঝে চাউল বিতরণ কার্যক্রম। বেগম খালেদা জিয়া প্রধানমন্ত্রী হয়ে দেশকে একটি লুটপাটের স্বর্গরাজ্যে পরিণত করেছিল। দেশের মানুষের ভাগ্যের কোন উন্নয়ন ঘটাতে পারেনি। হাওয়া ভবন খুলে পুরো দেশ গিলে খেয়েছে এ চক্রটি। এতিমের টাকা মেরে খেয়ে এখল জেলে বন্দী রয়েছেন। কোন সরকার প্রধান এতিমের টাকা আত্মসাৎ করেছে এমন দৃষ্ঠান্ত নেই। বেগম খালেদা জিয়াই এই প্রতা চালু করে সারা বিশ্বেও কাছে বাংলাদেশের ভাবমূর্তী ক্ষুন্ন করেছেন।

তিনি বৃহস্পতিবার দুপুরে মহেশখালী উপজেলা পরিষদ মিলনায়তনে মহেশখালীর ২৪৫ জন প্রতিবন্দ্বীর কাছে সহায়তার চেক বিতরণকালে প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন। এর আগে তিনি জাতীয় বিদ্যুৎ সপ্তাহ উপলক্ষে আরেকটি আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন।

এ সময় তিনি বলেন, বিগত সময়ে বেগম জিয়া বিদ্যুৎ উৎপাদন না করে ছেলেকে দিয়ে খাম্বা ব্যবসা করেছেন। যার কারণে দেশে বিদ্যুৎ ব্যবস্থার কোন উন্নয়ন হয়নি। এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা রেকর্ড পরিমান বিদ্যুৎ উৎপাদন করে দেশকে আলোকিত করেছেন।

এই দুইটি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবুল কালাম। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মারুফ হাসান, জেলা পরিষদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরী, মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মনজুর মোরশেদ, জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা ডাঃ নুরুল আমিন, সহ-সভাপতি এম আজিজুর রহমান, পল্লী বিদ্যুতের ডিজিএম আবুল বশর শামসুুদ্দিন, এজিএম নিথর বাবু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল আলম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ব্রজগোপাল, মুক্তিযোদ্ধা ছালেহ আহমদ, সাবেক চেয়ারম্যান শামসুল আলম, উপজেলা যুবলীগের আহবায়ক সাজেদুল করিম, মাতারবাড়ি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম আবু হায়দার, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাইদুল ইসলাম, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম, যুগ্ম আহবায়ক আবু ছিদ্দিক, প্রণব কুমার কুমার দে, বড়মহেশখালীর কস্ট বেলাল, শ্রমিকলীগ নেতা নজরুল ইসলাম ও নুর মোহাম্মদ বাদশা।

cbn

সর্বশেষ সংবাদ

চকরিয়ার বঙ্গবন্ধু সাফারি পার্কে মাহুতকে পিষিয়ে মারলো হাতি

রোহিঙ্গাদের সাক্ষাতকার শেষ, প্রত্যাবাসনে প্রস্তুত বাংলাদেশ বাংলাদেশ

মাহুতকে পায়ে পিষে মারল প্রশিক্ষিত হাতি!

ফলোআপ: বাঘাইছড়িতে ডাবল মার্ডার মামলায় আটক-২

লোহাগাড়া থানা কম্পাউন্ডে এডিস মশা নিধনে অভিযান

চকরিয়ায় ডেঙ্গুরোধে গ্রামপুলিশের সচেতনতা সভা

কাশ্মীর ইস্যুতে বাংলাদেশ সরকারের অবস্থান যা জানাল

কউক চেয়ারম্যান লেঃ কর্ণেল((অব:)ফোরকানকে প্রবাসী কক্স স্টার সোসাইটির সংবর্ধনা

“রাস্তার পাগলী মা হয়, বাবা হয় না কেউ”

‘বিশেষ’ হচ্ছে না ৪১তম বিসিএস

বিএনপির শীর্ষ নেতারা আত্মসমর্পণ করছেন কবে?

জঙ্গি অর্থায়ন মামলা: শাকিলাসহ ৯ জনের নামে পরোয়ানা

চট্টগ্রামের সুন্দরী তরুণী তাসনুভা কারাগারে

ঈদগড়-কাগজীখোলা সড়কের বেহাল দশা!

লামায় বৃদ্ধ নারীর লাশ উদ্ধার

২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল সমাবেশ

উখিয়ার কুতুপালং উচ্চ বিদ্যালয়ের দুই শিক্ষকের শোকসভা

পালকিতে চড়ে সাব্বিরের ঘরে এলেন অর্পা

ডেঙ্গুতে চিকিৎসকের প্রাণ গেল দেশে এসে

রক্তাক্ত কাশ্মীরে নিখোঁজ দঙ্গলের সেই অভিনেত্রী