চৌফলদন্ডীতে ব্যবসায়ীর কাছ থেকে চাঁদা না পেয়ে ভাইকে হামলার অভিযোগ

সংবাদদাতা :
কক্সবাজার সদরের চৌফলদন্ডীতে চাঁদাবাজ সন্ত্রাসীরা এক ব্যবসায়ীর ভাইকে বাজার থেকে ডেকে বাড়িতে নিয়ে বেধড়ক হামলা করে গুরুতর আহত করেছে। গুরুতর আহত ছৈয়দ নুর (৫৫) কে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ৫ সেপ্টেম্বর বুধবার চৌফলদন্ডী নতুনমহাল বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্র জানায়, উল্লেখিত তারিখ সকাল সাড়ে ১০ টায় ছৈয়দ নুর নিজের কৃষিকাজ সেরে বাজারে উপস্থিত হলে স্থানীয় চিহ্নিত চাদাবাজ আজালুল হক এর ভাই আহত ছৈয়দ নুরকে বড় ভাই আপনাকে বাড়িতে যেতে বলছে বলে ডেকে নিয়ে কোনকিছু বুঝার আগে হামলা শুরু করে। পরে হামলায় কামরুল ইসলাম রুবেল, ছৈয়দ নুর, রাজীব রায়হান, রাফি, সিফাত ও সুরত আলম অংশ নেয়। এসময় সন্ত্রাসীরা তাকে বলে গতরাতে তোমার ভাইকে ২ লাখ টাকা চাদা দিতে বলছিলাম দেয়নাই কেন? দোকান না খুলতে বলছিলাম কেন খুলছে। একথা বলে চাদা না দেয়ায় সন্ত্রাসীরা তাকে হকিস্ট্রিক ও দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে বেধড়ক মারপিট করে। এসময় তার সু-চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা ছৈয়দ নুরকে বাড়ির পাশে ড্রেনে ফেলে পালিয়ে যায়। এতে সে গুরুতর আহত হলে আশে পাশের লোকজন তাকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। তবে তার অবস্থার অবনতি হওয়ায় কর্র্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেছেন।
আহত ছৈয়দ নুর জানায়, ঘটনার আগেরদিন রাত ১০টায় নতুনমহাল বাজারে তার ভাই নুরুল আবছার (সওদাগর) এর ব্যবসা প্রতিষ্ঠান থেকে ২ লাখ টাকা চাদা দাবী করে। দাবীকৃত চাদা না দিলে দোকান না খুলতে হুমকি দেয়। এঘটনায় আমার ভাই চাদা না দেয়ায় ও তাকে না পেয়ে আমার উপর হামলা চালায়। সন্ত্রাসী দল তার ভাই এর কাছে প্রায় সময়ই চাদা দাবী করতো এবং নানা ধরণের ভয়-ভীতি দেখিয়ে আসতো। আহত ছৈয়দ নুর নতুনমহাল এলাকার দরবেশ আলীর পুত্র। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।
স্থানীয় মেম্বার কুতুব উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি ঘটনাটি পুলিশকে অবহিত করে সুষ্ঠু তদন্তের দাবি জানিয়েছি।
ঈদগাঁও পুলিশ ফাঁড়ির দেবাশীষ রায় জানান, মৌখিকভাবে শুনেছি হামলার ঘটনা। চাদাবাজদের হামলায় ১জন গুরুতর আহত হয়েছে। ভিকটিমের অভিযোগের প্রেক্ষিতে মামলা গ্রহণ করা হবে।

সর্বশেষ সংবাদ

মানবপাচারকারী রুস্তম আলী গ্রেফতার

দেশে গণতান্ত্রিক অধিকার নেই, পুলিশী রাষ্ট্রে পরিণত হয়েছে : শাহজাহান চৌধুরী

১২দিনেও খোঁজ মেলেনি মহেশখালীর ১৭ মাঝিমাল্লার

মহেশখালীতে শেখ হাসিনার উন্নয়নের লিফলেট বিতরণ করলেন ড. আনচারুল করিম

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে গ্রেফতার-১০

১ অক্টোবর থেকে সারাদেশে সভা-সমাবেশ করার ঘোষণা

মেগা পাঁচ প্রকল্পে আরও বিনিয়োগে আগ্রহী জাপান

‘ব্যক্তিগতভাবে আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই’

হোয়ানকে রাতের আঁধারে গাছ লুট করলো প্রবাসী

তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বারকে এস.আইটি‘র (SiT) ফুলেল শুভেচ্ছা

রাঙামাটিতে ইয়াং বাংলা এক্টিভেশন কার্যক্রম

নাইক্ষ্যংছড়িতে জবাই করা গর্ভবতী মহিষের মাংস ও মৃত বাচ্চা জব্দ, তোলপাড়

ডিজিটাল নিরাপত্তা আইন : কোন অপরাধে কি শাস্তি !

বিগ বসের টোপ দিয়ে নারীদের বিছানায় ডাকেন তিনি

‘এই লীগ লুটেরা লীগ’

খালেদার মুক্তি চাইলেন মান্না

কক্সবাজার শহরে ২০ স্পটে যানজট বিরোধী অভিযান

ইরানে সামরিক কুচকাওয়াজে হামলা, নিহত ৪

জনগণ সুশাসন দেখতে চায় : কামাল হোসেন

‘দুর্নীতি করব না, মিথ্যা কথা বলব না, অসৎ কাজ করব না’