সিবিএন:
কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভে অটো-রিক্সা তল্লাশি করে ১০ হাজার ইয়াবাসহ আজম মোল্লা (৪২) নামে একজনকে আটক করেছে র‌্যাব।
৫ সেপ্টেম্বর সন্ধ্যায় মেরিন ড্রাইভস্থ মার মেইড ইকো রেস্টুরেন্টের সামনে থেকে তাকে আটক করা হয়। সে মুন্সিগঞ্জ সদরের ভিটাশীল এলাকার হাজি ফজল মোল্লার ছেলে।
র‌্যাব-৭ এর কোম্পানী কমান্ডার মেজর মোঃ মেহেদী হাসান জানান, তারা গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি সিএনজি চালিত অটো-রিক্সাযোগে উখিয়া থানাধীন কোর্ট বাজার হতে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে মেরিনড্রাইভ হয়ে কক্সবাজারের দিকে আসছে।
উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল কক্সবাজার জেলার রামু থানাধীন মেরিন ড্রাইভস্থ মার মেইড ইকো রেস্টুরেন্টের সামনে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে অটো-রিক্সা তল্লাশি শুরু করে।
এ সময় কোর্টবাজার হতে কক্সবাজারের দিকে আসা একটি অটো-রিক্সা তল্লাশিকালে অটো-রিক্সা হতে একজন ব্যক্তি তার হাতে থাকা একটি ব্যাগসহ বের হয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী আজম মোল্লাকে আটক করে। তার হাতে থাকা ব্যাগ তল্লাশি করে ১০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৫০ লক্ষ টাকা।
মেজর মোঃ মেহেদী হাসান জানান, আসামী ও উদ্ধারকৃত মাদক সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার রামু থানায় হন্তান্তর করা হয়েছে।