চকরিয়ায় হাইওয়ে পুলিশের অভিযানে ইয়াবা উদ্ধার : গ্রেপ্তার ৪

এম.মনছুর আলম, চকরিয়া :

চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়ায় চিরিংগা হাইওয়ে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পর্যটকবাহী একটি প্রাইভেটকার অভিযান চালিয়ে ৫ হাজার ইয়াবাসহ ৪ পাচারকারী ব্যক্তিকে গ্রেপ্তার করেছে । এসময় ইয়াবা পাচারকাজে তাদের ব্যবহৃত গাড়ীটি জব্দ করে পুলিশ। বুধবার (৫সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে চিরিংগা হাইওয়ে পুলিশ কক্সবাজার মহাসড়কের বানিয়ারছড়া সংলগ্ন মহেশখাইল্যা পাড়া নামক রাস্তার মাথা এলাকা থেকে এসব ইয়াবা উদ্ধার করেন। ইয়াবা পাচারে গ্রেপ্তারকৃতরা হলেন, হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার বাকেরপুর এলাকার মৃত ফুল মিয়ার ছেলে গাড়ীর চালক মো: ফেরদৌস মিয়া(৩৫),বাগেরহাট কচুয়া এলাকার আনছার আলীর ছেলে হাসিবুল শেখ (২৫),নীলফামারী মুসলিম উদ্দিনের ছেলে মোশারফ হোসেন (২৩) ও কক্সবাজারের টেকনাফ সদর এলাকার ওমর হাকিমের ছেলে রুবেল (৩০)।এ ঘটনায় হাইওয়ে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাতে থানায় মামলা দায়ের করে।

হাইওয়ে পুলিশ সূত্রে জানায়, চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কে বুধবার দুপুরের দিকে নিয়মিত টহলের অংশ বিশেষ চিরিংগা হাইওয়ে পুলিশের এস আই নাছির আহমদের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে বানিয়ারছড়া সংলগ্ন মহেশখাইল্যা পাড়া রাস্তার মাথা নামক এলাকায় দায়িত্ব পালন করেছিল। ওই সময় কক্সবাজার থেকে চট্রগ্রাম অভিমুখী একটি পর্যটকবাহী প্রাইভেটকার( ঢাকামেট্রো-গ ৩১-৩১০৫) ইয়াবা পাচারের গোপন সংবাদ পাই হাইওয়ে পুলিশ। ইয়াবা পাচারের সংবাদ পেয়ে হাইওয়ে পুলিশের এস আই নাছির আহমের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে মহাসড়কে সিগন্যাল দিয়ে উল্লেখিত স্থানে গাড়ীটি এসে পৌঁছলে পুলিশ গাড়িতে থাকা চার যুবকের দেহ তল্লাসী করে ৫ হাজার ইয়াবা উদ্ধার করে চার পাচারকারীকে গ্রেপ্তার করে। পুলিশ ওই সময় ইয়াবা পাচারে ব্যবহৃত গাড়ীটি জব্দ করে পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়।পরে গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক আইনে মামলা দায়ের করে তাদের থানায় প্রেরণ করে।
এ ব্যাপারে চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট নুরে আলম পলাশ বলেন, কক্সবাজার মহাসড়কের বানিয়ারছড়া সংলগ্ন মহেশখাইল্যা পাড়া রাস্তা মাথা এলাকায় একটি প্রাইভেটকার তল্লাসী করে ৫ হাজার ইয়াবাসহ চার পাচারকারীকে গ্রেফতার করা হয়েছে। এবং তাদের ব্যবহৃত গাড়ি জব্দ করা হয়। তিনি আরো বলেন, এ নিয়ে হাইওয়ে পুলিশ বাদী হয়ে গ্রেপ্তারকৃত পাচারকারী ব্যাক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক আইনে থানায় মামলা দায়ের করা হয়। এবং গ্রেপ্তারকৃত আসামীদের থানায় সোপর্দ করা হয় বলে তিনি জানান।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

কক্সবাজার শহরে বেড়েই চলছে চুরি ছিনতাই

হোটেল সী-গালের সংবর্ধনায় সিক্ত মেয়র মুজিবুর রহমান

বর্জ্য অপসারণে আরো একটি গাড়ি সংযোজন করলেন মেয়র মুজিব

মদ পানের অভিযোগে প্রধানমন্ত্রীর ফ্লাইটের ক্রু বহিষ্কার

এই জনপদটি ইয়াবা নামক বিষ বৃক্ষের আবক্ষে নিম্মজ্জিত : সকলের সহযোগিতা প্রয়োজন

যুগ্মসচিব হলেন কক্সবাজারের সন্তান শফিউল আজিম : অভিনন্দন

ধর্মীয় শিক্ষা মানুষের মাঝে মূলবোধের সৃষ্টি করে-এমপি কমল

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে ১৪জন আসামী গ্রেফতার

কক্সবাজার জেলা পুলিশকে আইসিআরসির ২৫০ বডি ব্যাগ হস্তান্তর

চকরিয়ায় পল্লীবিদ্যুতের ভুতুড়ে জরিমানা নিয়ে আতঙ্ক!

ঈদগাঁওয়ে পাহাড় কাটার দায়ে এক নারীকে ১ বছর কারাদন্ড

শুধু চালককে অভিযুক্ত করে লাভ নেই আমাদেরও সচেতন হতে হবে-ইলিয়াছ কাঞ্চন

মাওলানা সিরাজুল্লাহর মৃত্যুতে জেলা জামায়াতের শোক

কক্সবাজারের ৩দিন ব্যাপী ‘প্রাথমিক চক্ষু পরিচর্যা’ কর্মশালার উদ্বোধন

‘ঘরের ছেলে’র বিদায়ে ব্যথিত পেকুয়াবাসী

শিল্পী ফাহমিদা গ্রেফতার : জামিনে মুক্ত

‘মাশরুম একটি অসীম সম্ভাবনাময় ফসল’

তথ্য প্রযুক্তি’র সেবা সাধারণের দোরগোড়ায় পৌঁছাতে সরকার বদ্ধ পরিকর : শফিউল আলম

চট্টগ্রামে জলসা মার্কেটের ছাদে ২ কিশোরী ধর্ষণ, গ্রেপ্তার ৬

কোটালীপাড়ায় নিজ জমিতে অবরুদ্ধ ৬১ পরিবার : মই বেয়ে যাদের যাতায়াত