আবুল কাশেম, কুতুবদিয়া:
কুতুবদিয়া বড়ঘোপ সমুদ্র সৈকতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে গ্রুপ পর্বেও শেষ খেলা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বিকাল সাড়ে ৪টায় শুরু হওয়া খেলায় মুখোমুখি হয় কৈয়ারবির ইউনিয়ন ফুটবল একাদশ বনাম লেমশীখালি ইউনিয়ন ফুটবল একাদশ।
খেলায় ২-০ গোলে কৈয়ারবির ইউনিয়ন ফুটবল একাদশ জয় লাভ করেন। খেলায় কৈয়ারবিল হয়ে গোল করেন ১০ নম্বর জার্সি পরিহিত মোঃ সায়েম, ১১ নং জার্সি পরিহিত আব্দুল হান্নান।
উপজেলা নির্বাহী অফিসার মনোয়ারা বেগম,আলী আকবর ডেইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুচ্ছা বি.কম,কৈয়ারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল আহমদ,দক্ষিণ ধূরুং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছৈয়দ আহমদ চৌধুরী, লেমশীখালি ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান আকতার হোসাইন,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাষ্টার বিমল কান্তি শীল,উপজেলা প্রেস ক্লাবের সভাপতি এস.কে লিটন কুতুবী ও সংবাদকর্মী আবুল কাশেমসহ সরকারি কর্মকর্তা,বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের প্রধানগন উপস্থিত ছিলেন।
খেলা পরিচালনা করেন আবদু রশিদ বাদশা,সহকারী ছিলেন মাষ্টার নুর মোহাম্মদ,মাষ্টার নিজ্জল শীল,ধারাভাস্যকার ছিলেন জিয়াবুল হক।
কৈয়ারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল আহমদ জানান, বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সকলের সহযোগীতায় সফলভাবে সম্পন্ন হচ্ছে। আমাদের দলের ছেলেরা ভাল খেলে আজ জয় উপহার দিলেন। তিনি আরো বলেন, অনেকদিন পর ফুটবল মাটে দর্শক সমাগম ছিল চোখে পড়ার মত। খেলা দেখার জন্য তিনি মাঠে আসার জন্য দর্শকদের আহবান জানান।
আগামী ৭ সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৩ টায় কৈয়ারবিল ইউনিয়ন ফুটবল একাদশ বড়ঘোপ ইউনিয়ন ফুটবল একাদশের সাথে ফাইনাল খেলবে।