পেকুয়া প্রতিনিধি :

কক্সবাজারের পেকুয়ায় আগ্নেয়াস্ত্র ও তাজা কার্তুজ সহ মোঃ ইউনুছ প্রকাশ বাইট্যা ইউনুছ নামের এক চিহ্নিত সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ।

রোববার (২সেপ্টেম্বর) দিনগত রাত ১২টার দিকে উপজেলার রাজাখালী ইউনিয়নের হাজী পাড়া এলাকা থেকে পেকুয়া থানার উপ পরিদর্শক (এস আই) শফিকুল ইসলাম ও বিপুল চন্দ্র রায়ের নেতৃত্বে উপ পরিদর্শক আশিকুর রহমান, সুমন সরকার, সহকারী উপ পরিদর্শক (এএসআই) রমেন সরকার ও নাছির উদ্দিন তাকে আটক করে। এসময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরি একনলা বন্দুক ও দুই রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়। আটক মোঃ ইউনুছ একই এলাকার শামসুল আলমের ছেলে।

আটকের সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলাম খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অবৈধ আগ্নেয়াস্ত্র ও কার্তুজ সহ মোঃ ইউনুছকে আটক করা হয়। সে দীর্ঘদিন ধরে পেকুয়া এবং বাঁশখালী থানা এলাকা সহ উপকূলীয় এলাকায় ডাকাতি দস্যুতা সহ বিভিন্ন ধরণের অপরাধ করে আসছিল। সে একজন পেশাদার অস্ত্রধারী ডাকাত। তার বিরুদ্ধে অস্ত্র আইনের দুইটি সহ ৪টি মামলা রয়েছে।

তিনি আরো বলেন, অস্ত্র উদ্ধারের ঘটনায় মোঃ ইউনুছের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে। আটককে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।