cbn  

এম. মনছুর আলম, চকরিয়া:

চকরিয়ায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অস্ত্র, দাঙ্গা-হাঙ্গামা,মাদকসহ ৪টি মামলার পরোয়ানাভুক্ত পালাতক আসামী আজিজ উদ্দিন (৪২) নামের চিহ্নিত এক ডাকাতকে অস্ত্র ও দুই রাউন্ড গুলিসহ গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃত ডাকাত আজিজ চকরিয়া পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের পূর্ব পালাকাটা এলাকার মৃত জামাল উদ্দিন প্রকাশ লেদু’র ছেলে। শনিবার (১সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টার দিকে পৌরসভাস্থ পালাকাটা লালমিয়া সদরপাড়া নামক এলাকা থেকে থানা পুলিশের একটি টীম তাকে গ্রেপ্তার করেন।

পুলিশ সুত্রে জানাগেছে, শনিবার রাতে চকরিয়া পৌরসভাস্থ পূর্ব পালাকাটা এলাকার লালমিয়া সদর সড়কে এক ডাকাত অবস্থান নেয়ার সংবাদ পেয়ে ওই এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে থানার (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে থানার উপপরিদর্শক (এসআই) আবদুল খালেক, এস আই জুয়েল চৌধুরী ও এস আই মং থোয়াইহ্লা চাক নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্সসহ একটি টীম অভিযান চালায়।পুলিশের অভিযানে আজিজ উদ্দিন (৪২) নামের এক চিহ্নিত ডাকাতকে গ্রেপ্তার করা হয়। পুলিশ এ সময় তার কাছ দেশীয় তৈরী একটি (এলজি) বন্দুক ও দুই রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করে।

অভিযানে যাওয়া চকরিয়া থানার উপপরিদর্শক (এস আই) মো: আবদুল খালেক বলেন, রাত্রে পৌরসভার পালাকাটা এলাকার লালমিয়া পাড়ার রাস্তার মাথা এলাকায় অস্ত্রসহ এক ডাকাত অবস্থান নেয়ার গোপন সংবাদ পেয়ে অভিযান চালানো হয়। অভিযানকালে অস্ত্র ও গুলিসহ আজিজ উদ্দিন নামের ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃত ডাকাতের বিরুদ্ধে চকরিয়া থানায় অস্ত্র,ডাকাতি, দাঙ্গা-হাঙ্গামা,মাদকসহ ৪টি মামলা রয়েছে। সে আদালতের পরোয়াভুক্ত একজন পালাতক আসামী। আদালতে তার বিরুদ্ধে পরোয়ানা জারী হওয়ার পর থেকে দীর্ঘদিন ধরে আইনের চোখ ফাঁকি দিয়ে নিজেকে আত্মগোপনে রেখেছিল।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীর বলেন, থানা পুলিশের একটি টীম গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালিয়ে শনিবার রাতে অস্ত্রসহ চিহ্নিত এক ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। ধৃত আসামীর বিরুদ্ধে বিভিন্ন অপরাধের ৪টি মামলা রয়েছে। ধৃত ডাকাতের বিরুদ্ধে বেআইনি অস্ত্র রাখার দায়ে থানায় আরো একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে তিনি জানান।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •