কৈয়ারবিলে আওয়ামীলীগের শোক দিবসের সভা অনুষ্ঠিত

চকরিয়া প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী এবং শোকের মাস আগস্ট উপলক্ষে ৩১ আগস্ট শুক্রবার চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহযোগিতায় কৈয়ারবিল ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কাঙ্গালী ভোজ ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে। কৈয়ারবিল ইউনিয়ন পরিষদ মিলনায়তনে সকাল ৯টা থেকে সর্বসাধারণের মাঝে খাবার খাওয়ানো করা হয়। কৈয়ারবিল জাতীয় শোক দিবস উদযাপন পরিষদের আহবায়ক আতিকুর রহমান হানুর সভাপতিত্বে ও সদস্য সচিব কাউছার উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ইউপি চেয়ারম্যান সমিতির সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাহারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন বাবুল, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি সরওয়ার আলম, এমআর চৌধুরী, আওয়ামীলীগ নেতা ঠিকাদার আনোয়ার হোসেন, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহনেওয়াজ তালুকদার, সাংগঠনিক সম্পাদক ও চকরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিজবাউল হক, ক্রিড়া সম্পাদক হাসানুল হক, ইউনিয়ন বর্তমান চেয়ারম্যান মক্কী ইকবাল হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক জাফর আলম সিকদার, বর্তমান সম্পাদক আতিকুর রহমান হানু প্রমুখ। এছাড়াও সভায় উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

আলোচনা সভায় প্রধান অতিথি চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলম বলেছেন, দেশের সার্বিক উন্নয়ন ত্বরান্বিত করতে বদ্ধপরিকর জাতির পিতার উত্তরসুরী শেখ হাসিনার নেতৃত্বধীন আওয়ামীলীগ সরকার। সেই ধারাবাহিকতার অংশ হিসেবে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়ে দরিদ্র রাষ্ট্র বাংলাদেশকে উন্নয়নমুখী করে বিশ্ব দরবারে একটি আইডল রাষ্ট্র হিসেবে গড়ে তুলেছেন।

তিনি বলেন, ৭৫ সালের ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পরে বাংলাদেশে দুটি সামরিক সরকার অম্প্রদায়িক চেতনা মুছে দেন। কিন্তু জাতির পিতার সুযোগ্য উত্তরসুরী দেশরত্ম শেখ হাসিনার সফল নেতৃত্বে আওয়ামীলীগ রাষ্ট্র ক্ষমতায় আসীন হওয়ার পর দেশের ১৮ কোটি মানুষকে নতুন বাংলাদেশ উপহার দিয়েছেন। এখন সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

cbn
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

সিঙ্গাপুর যাচ্ছেন এরশাদ

নির্বাচনী মাঠে হাজির ড. আনসারুল করিম

চকরিয়ায় চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, ভন্ডবৈদ্যসহ গ্রেফতার ২

মানবিক ও পরিবেশগত অধিকার সুরক্ষিত, তা বাস্তবায়ন করার দায়িত্ব আমাদের

উখিয়ায় যাত্রীবাহি বাস খাদে, আহত ১৫ এনজিও কর্মী

মহেশখালী কলেজের ছাত্র জাহেদের মৃত্যু

রামুতে আ. লীগ মনোনীত প্রার্থী সাইমুম সরওয়ার কমলের প্রতিনিধি সমাবেশে 

প্রচারণার শুরুতেই শাহজাহান চৌধুরীর ধানের শীষে জনতার ঢল

কারী সুলতান আহমদের ইন্তেকালে জেলা নেজামে ইসলাম পার্টি ও ইসলামী ছাত্রসমাজের শোক

জেলার চার আসনে প্রতীক পেলো ২৮ প্রার্থী, আনুষ্ঠানিক প্রচারণা শুরু

বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী লুৎফুর রহমান কাজলের কৃতজ্ঞতা প্রকাশ

নৌকার প্রার্থীকে বিজয়ী করতে একযোগে কাজ করতে হবে

চট্টগ্রামে বিএনপি জোটের প্রার্থীদের সংবাদ সম্মেলন

ভোটারদের রাষ্ট্রের মালিকানা প্রতিষ্ঠা করতে নির্ভয়ে ধানের শীষে ভোট দিন : কাজল

সমুদ্র সৈকত এলাকায় পরিচ্ছন্নতা অভিযান

দেহে প্রাণ থাকতে ভোট ডাকাতি করতে দেবোনা : হাসিনা আহমেদ

A+সহ ১ম হয়ে স্কুল সেরা সাংবাদিক কন্যা মীম বিনতে রাজ্জাক

‘মগনামার চেয়ারম্যান ওয়াসিমসহ দুই শতাধিক বিএনপি নেতাকর্মী আ’লীগে যোগদান’

বলিউডে নাম লেখাচ্ছেন শচীন টেন্ডুলকারের মেয়ে

কক্সবাজার -৪ আসনে হারিকেন প্রতীক নিয়েছেন সাইফুদ্দিন খালেদ