চট্টগ্রামে ইয়াবা চালান উদ্ধার, এসআই আটক

জে. জাহেদ, চট্টগ্রাম:  

ফার্নিচার বোঝাই মিনি ট্রাকে ইয়াবা উদ্ধারের ঘটনায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) সেই উপ-পরিদর্শক (এসআই) মো. বদরুদ্দৌজা মাহমুদকে গ্রেপ্তার করেছে মিরসরাই থানা পুলিশ । র‌্যাবের পক্ষ থেকে মিরসরাই থানায় দায়ের করা মাদক মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।  এর আগে ফার্নিচার বহনকারী ট্রাক চালক মো. মোক্তার ও সহকারী মো. সবুজকে আটক করে।

শনিবার (০১ সেপ্টেম্বর) দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা মিরসরাই থানার এসআই আবুল হাসেম এসআই বদরুদ্দৌজাকে গ্রেপ্তার করে।

পুলিশের একাধিক সূত্র জানিয়েছে, মামলার তদন্ত কর্মকর্তা মিরসরাই থানার এসআই আবুল হাসেম শনিবার দুপুরে এসআই মো. বদরুদ্দৌজা মাহমুদকে গ্রেফতার দেখান। খুলশী থানা পুলিশের হেফাজত থেকে এসআই মো. বদরুদ্দৌজা মাহমুদকে গ্রেফতার করে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে বলে।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইরুল ইসলাম বলেন, এসআই মো. বদরুদ্দৌজা মাহমুদকে আমরা গ্রেফতার দেখিয়েছি। তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

শুক্রবার (৩১ আগস্ট) ভোরে মিরসরাই থানার রেদোয়ান পেট্রল পাম্প সংলগ্ন এলাকা থেকে একটি মিনি ট্রাকসহ (ঢাকামেট্রো-ন ১৪-১৮২৯) ট্রাকচালক মো. মোক্তার ও সহকারী মো. সবুজকে আটক করে র‌্যাব।

পরে মিনি ট্রাকে থাকা ফার্নিচারের (স্টিলের ফাইল কেবিনেট) ভেতর তালাবদ্ধ করে লুকানো ২৯ হাজার ২৮৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় মিরসরাই থানায় একটি মামলা দায়ের করা হয় র‌্যাবের পক্ষ থেকে।

ট্রাকচালক ও সহকারী ইয়াবাগুলো নিয়ে চট্টগ্রাম নগরের লালখানবাজার হাইলেভেল রোডের এসআই মো. বদরুদ্দৌজা মাহমুদের বাসা থেকে ঢাকার মোহাম্মদপুরে নিয়ে যাচ্ছিলেন বলে জানা যায়।

জানা যায়, ২৯ আগস্ট ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে এসআই বদরুদ্দৌজার ফার্নিচার ও মালামাল চট্টগ্রামের লালখানবাজার হাইলেভেল রোডে নিয়ে আসেন ট্রাকচালক মো. মোক্তার ও সহকারী মো. সবুজ। পরদিন ৩০ আগস্ট রাতে সেই ট্রাক ঢাকায় ফেরত যাওয়ার সময় ট্রাকে স্টিলের ফাইল কেবিনেট তালাবদ্ধ করে তুলে দেন এসআই বদরুদ্দৌজা এবং এটি মোহাম্মদপুরে পৌঁছে দেওয়ার জন্য বলেন।

ইয়াবা উদ্ধারের পর দুইজনের স্বীকারোক্তি অনুযায়ী এসআই বদরুদ্দৌজাকে আটক করে খুলশী থানা পুলিশের হেফাজতে তুলে দেন সিএমপি পাবলিক অর্ডার ম্যানেজম্যান্ট বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শাকিলা সুলতানা।

এসআই বদরুদ্দৌজাকে গত একমাস আগে সাময়িক বরখাস্ত করে ঢাকা জেলা পুলিশের গোয়েন্দা শাখা থেকে শাস্তিমূলক বদলি করে সিএমপিতে পাঠানো হয়।

তিনি সিএমপির পুলিশ লাইন্সে সংযুক্ত ছিলেন। তার বিরুদ্ধে একটি বিভাগীয় মামলা রয়েছে।

সর্বশেষ সংবাদ

চট্টগ্রামে এবার হাজতির কাছে মিললো ৩৫০ পিস ইয়াবা

একটি সাদা কাফনের সফর নামা – (৫ম পর্ব)

একসঙ্গে ৩ বোন উধাও

যেভাবে গ্রেফতার হলেন দাড়ি-গোঁফওয়ালা ওসি মোয়াজ্জেম

ভারতের কাছে পাত্তাই পেলো না পাকিস্তান

কতদূর এগোলো জামায়াতের নতুন সংগঠনের কাজ?

বাহারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

ঈদগাঁও নদীর অবৈধ স্থাপনা উচ্ছেদে ব্যারিস্টার আজিমের আইনি নোটিশ

চকরিয়ায় এক মাসে ৭ খুন

ভারুয়াখালী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের কমিটি গঠিত

চুমু দিয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীর ইনফেকশন চিকিৎসা!

এনজিও চাকরির মেলা নিয়ে প্রশাসনের ধোয়াসা, হতাশ স্থানিয়রা

সাংবাদিক রাশেদের উপর হামলার তীব্র নিন্দা : অবিলম্বে সশস্ত্র সন্ত্রাসীদের গ্রেফতার করুন

কক্সবাজার জেলা কারাগারে দুর্নীতির প্রমাণ পেয়েছে দুদক 

আমার প্যারালাইজড আক্রান্ত বাবা

ঈদগড়ে উদ্ধার লাশ কক্সবাজার পৌরসভার কাউন্সিলর প্রার্থী রফিকের

রামুতে সংখ্যালঘু পরিবারের দোকান জবর-দখলের অভিযোগ

পিতা-মাতার পরকীয়ায় দু’কূল হারালো তিন শিশু!

বন্দুকযুদ্ধে নাইক্ষ‌্যংছড়ি ছাত্রলীগ নেতা সৌরভ নিহত

হ্নীলায় ইয়াবা ব্যবসায়ী জালালের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী