কোন অপশক্তি যেন বাঙালির ঐক্য নষ্ট করতে না পারে : ইউএনও নিকারুজ্জামান


সংবাদ বিজ্ঞপ্তি ॥
উখিয়া উপজেলা সার্বজনীন বৌদ্ধ সমাজ উন্নয়ন ও বিহার সুরক্ষা কমিটি’র ৬ষ্ট বর্ষপূর্তি উদযাপন ও নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
৩১ আগষ্ট (শুক্রবার) দুপুরে কলেজ শিক্ষক প্লাবন বড়ুয়ার সভাপতিত্বে উখিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় হল রুমে অভিষেক অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: নিকারুজ্জামান চৌধুরী বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালি জাতিকে একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ উপহার দিয়ে গেলেও একটি গোষ্টি অনেক সময় সাম্প্রদায়িকতার বিষবাষ্প ছড়ানোর অপচেষ্টা চেষ্টা করেছিল। কিন্তু বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিবারই এসব দক্ষতার সাথে মোকাবেলা করেছেন। আগামী নির্বাচনকে ঘিরে যেন কোন অপশক্তি বাঙালি জাতির ঐক্য বিনষ্ট করতে না পারে সে লক্ষ্যে প্রশাসন সর্বদা সচেষ্ট থাকবে।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উখিয়া থানার অফিসার ইনচার্জ মো: আবুল খায়ের, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, ঘুমধুম ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান অরবিন্দু বড়ুয়া, অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক অমিয় কুমার বড়ুয়া, প্রাক্তন ইউ.পি সদস্য মধুসুদন বড়ুয়া, মুক্তিযোদ্ধা পরিমল বড়ুয়া। শুভেচ্ছা বক্তব্য রাখেন মহেশখালী খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা তপন বড়ুয়া, শিক্ষক তুষার বড়ুয়া, পরিতোষ বড়ুয়া, উখিয়া উপজেলা সার্বজনীন বৌদ্ধ সমাজ উন্নয়ন ও বিহার সুরক্ষা কমিটি’র সাধারণ সম্পাদ শিক্ষক আশীষ কুমার বড়ুয়া।
এ সময় বক্তারা উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সমন্বয় সভায় বৌদ্ধ সম্প্রদায়ের পক্ষ থেকে একজন প্রতিনিধি রাখার প্রয়োজনীয়তার কথাও তুলে ধরেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ বৌদ্ধ সমিতি যুব কক্সবাজার শাখার সভাপতি এডভোকেট অনিল কান্তি বড়ুয়া। অনুষ্ঠানের শুরুতে পবিত্র ত্রিপিটক থেকে পাঠ করেন বাংলাদেশ বৌদ্ধ সমিতি (যুব) উখিয়া শাখার সাধারণ সম্পাদক মধু বড়ুয়া। অনুষ্ঠান সঞ্চালনা করেন শিক্ষক মেধু কুমার বড়ুয়া।

সর্বশেষ সংবাদ

পটিয়ার কেলিশহরে আন্তঃধর্মীয় সম্মেলন

হালিশহরে অজ্ঞাত বস্তাবন্দী লাশ উদ্ধার

মাহফুজউল্লাহ মারা যাননি, জানাল বিএনপি

সৌদি আরবেও ভয়াবহ সন্ত্রাসী হামলা : চার হামলাকারী নিহত

রমজানের পবিত্রতা রক্ষায় অসামাজিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির ৮ দফা দাবি

‘মিথ্যা’ মামলায় খরুলিয়ার মা-মেয়ে কারাগারে:  এএসপির ঘটনাস্থল পরিদর্শন

সাতকানিয়ায় ৪ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

নতুন কমিটি পেয়ে সৌদিআরব প্রবাসী কক্সবাজার জেলা শ্রমিক দলের মিষ্টি বিতরণ

শ্রীলঙ্কায় ছয় বিস্ফোরণে নিহত ১৫৬

আমরা বর্বর, আমরা জ্ঞানপাপী!!

ধর্ম প্র‌তিমন্ত্রীর রে‌ডি‌য়েন্ট ফিস ওয়ার্ল্ড প‌রিদর্শন

টেকনাফে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নাইক্ষ্যংছড়ির মাদক কারবারী নিহত

শ্রীলঙ্কায় ছয়টি ভয়াবহ বিস্ফোরণে নিহত ৪২, আহত ২৮০

গোশতের বাজারে মগের মুল্লুক!

কোচিং করলে মেলে অগ্রিম প্রশ্ন!

সেন্টমার্টিন বি এন স্কুলে কলেজ শাখার পাঠদানের অনুমোদন

৩০ এপ্রিলের মধ্যে শপথ না নিলে বিএনপি এমপিদের আসন শূন্য

ঈদগাঁওতে ঘন ঘন দিবারাত্রী লোডশেডিং

রাঙামাটি থেকে গ্রেফতার হলো নুসরাত হত্যা মামলার অন্যতম পরিকল্পনাকারি রানা

অসহায় প্রতিবন্ধী পরিবারের আর্তনাদে আকাশ বাতাস ভারী হয়ে উঠেছে