কোন অপশক্তি যেন বাঙালির ঐক্য নষ্ট করতে না পারে : ইউএনও নিকারুজ্জামান


সংবাদ বিজ্ঞপ্তি ॥
উখিয়া উপজেলা সার্বজনীন বৌদ্ধ সমাজ উন্নয়ন ও বিহার সুরক্ষা কমিটি’র ৬ষ্ট বর্ষপূর্তি উদযাপন ও নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
৩১ আগষ্ট (শুক্রবার) দুপুরে কলেজ শিক্ষক প্লাবন বড়ুয়ার সভাপতিত্বে উখিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় হল রুমে অভিষেক অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: নিকারুজ্জামান চৌধুরী বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালি জাতিকে একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ উপহার দিয়ে গেলেও একটি গোষ্টি অনেক সময় সাম্প্রদায়িকতার বিষবাষ্প ছড়ানোর অপচেষ্টা চেষ্টা করেছিল। কিন্তু বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিবারই এসব দক্ষতার সাথে মোকাবেলা করেছেন। আগামী নির্বাচনকে ঘিরে যেন কোন অপশক্তি বাঙালি জাতির ঐক্য বিনষ্ট করতে না পারে সে লক্ষ্যে প্রশাসন সর্বদা সচেষ্ট থাকবে।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উখিয়া থানার অফিসার ইনচার্জ মো: আবুল খায়ের, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, ঘুমধুম ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান অরবিন্দু বড়ুয়া, অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক অমিয় কুমার বড়ুয়া, প্রাক্তন ইউ.পি সদস্য মধুসুদন বড়ুয়া, মুক্তিযোদ্ধা পরিমল বড়ুয়া। শুভেচ্ছা বক্তব্য রাখেন মহেশখালী খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা তপন বড়ুয়া, শিক্ষক তুষার বড়ুয়া, পরিতোষ বড়ুয়া, উখিয়া উপজেলা সার্বজনীন বৌদ্ধ সমাজ উন্নয়ন ও বিহার সুরক্ষা কমিটি’র সাধারণ সম্পাদ শিক্ষক আশীষ কুমার বড়ুয়া।
এ সময় বক্তারা উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সমন্বয় সভায় বৌদ্ধ সম্প্রদায়ের পক্ষ থেকে একজন প্রতিনিধি রাখার প্রয়োজনীয়তার কথাও তুলে ধরেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ বৌদ্ধ সমিতি যুব কক্সবাজার শাখার সভাপতি এডভোকেট অনিল কান্তি বড়ুয়া। অনুষ্ঠানের শুরুতে পবিত্র ত্রিপিটক থেকে পাঠ করেন বাংলাদেশ বৌদ্ধ সমিতি (যুব) উখিয়া শাখার সাধারণ সম্পাদক মধু বড়ুয়া। অনুষ্ঠান সঞ্চালনা করেন শিক্ষক মেধু কুমার বড়ুয়া।

cbn
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

মুসলিম উম্মাহকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান প্রধানমন্ত্রীর

চট্টগ্রামে কাভার্ড ভ্যান চাপায় কলেজছাত্রীর মৃত্যু

২৭ ফেব্রুয়ারি বন্ধ হচ্ছে ৭ দিনের নিচের নেট প্যাকেজ

পেঁপে চাষে ভাগ্য বদল!

ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক দিয়ে চলছে চাঁন্দেরঘোনা প্রাথমিক বিদ্যালয়

পেকুয়ায় পুকুরে পড়ে দুই সন্তানের জননীর মৃত্যু

উচ্ছেদ আতঙ্কে পশ্চিম বাহারছড়ার ৫০০ পরিবার

পেকুয়ার চেয়ারম্যান ওয়াসিমসহ ৭জন কারাগারে

জীবনে সফল হতে চান? আজ থেকেই পবিত্র কোরআনের চার পরামর্শ মেনে চলুন

প্রাথমিক-ইবতেদায়ির বৃত্তির ফল মার্চের প্রথম সপ্তাহে

আইসিসির নতুন প্রধান নির্বাহী ভারতীয় মানু সনি

জামায়াতের মনোযোগ সংগঠনে

কী ঘটতে যাচ্ছে ব্রিটেনে?

বদলে গেছে ফারজানা ব্রাউনিয়ার জীবন

আত্মসমর্পণ করতে যাচ্ছে বদির ভাই ও স্বজনেরা

হিফজুল কুরআন প্রতিযোগিতায় দারুল আরক্বমের দুই ছাত্রের কৃতিত্ব

প্রধানমন্ত্রীর উপদেষ্টা হলেন সালমান এফ রহমান

রাখাইনে আবারো সঙ্ঘাতের শঙ্কা, জাতিসঙ্ঘ দূতের সফর স্থগিত

কী হচ্ছে তাবলীগ জামাতের অভ্যন্তরে? সমস্যার সমাধান ভারতে?

সাংবাদিক আমানুল্লাহ কবীর আর নেই