টেকনাফে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি :

আগষ্টের শোককে শক্তিতে রুপান্তর করে বিএনপি জামাতের স্বাধীনতা বিরোধী অপতৎপরতার বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলতে হবে, স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব নাহলে বাংলাদেশ জম্ম হতো না। নেপথ্যে থেকে বাঙালির মুক্তি সংগ্রামে নায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে অনুপ্রেরণা, শক্তি ও সাহস জুগিয়েছেন বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব।

বাঙালির শোষিত বঞ্চিত মানুষের অধিকার আদায়ের আন্দোলন করতে গিয়ে জীবনের বড় একটা অংশ কারাগারে কাটিয়েছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধুর অবর্তমানে দল সংগঠিত করা ও আন্দোলন পরিচালনায় পরামর্শ দিতেন বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব। এসব কালো অধ্যায় থেকে থেকে আমাদের শিক্ষা নিতে হবে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

৩১ আগষ্ট বিকালে টেকনাফ উপজেলা আ’লীগ কার্যালয়ে “জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের স্বরণে” শোকের মাস আগষ্ট উপলক্ষ্যে আয়োজিত বিশাল আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় মহিলা আ’লীগের সভাপতি সাফিয়া খাতুন উপরোক্ত কথাগুলো বলেন।

উক্ত আলোচনা সভা টেকনাফ উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি কোহিনুর আক্তার কাউন্সিলের সভাপতিত্বে সাধারণ সম্পাদক গোলাপজান আক্তারের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্যে কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক শিরিন রোকসানা বলেন, উপ-মহাদেশের প্রাচীনতম নারী সংগঠন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ। সারা দেশে মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে মাঠ পর্যায়ে নারীর ক্ষমতায়নে কাজ করে যাচ্ছেন। আগামী সংসদ নির্বাচনে মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে উপজেলা ইউনিয়ন পর্যায়ে নারী ভোটারদের উৎসাহিত করার লক্ষ্যে কাজ করতে হবে।

সভায় বিশেষ অতিথি- কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক সৈয়দা রাজিয়া মোস্তফা, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক দিলরুবা জামান শেলী, সাংগঠনিক সম্পাদক সুরাইয়া বেগম ইভা, কক্সবাজার জেলা মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক হামিদা তাহের। বক্তব্য রাখেন, টেকনাফ উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি সরওয়ার আলম, সাধারণ আবদুল হক, হ্নীলা ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের আহবায়ক ওয়াজ করিম, নারী নেত্রী সনজিদা বেগম, কুলছুমা আক্তার প্রমূখ। আলোচনা শেষে দোয়া ও মোনাজাত করা হয়।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

সাবেক এমপি মরহুম এড. খালেকুজ্জামান স্মরণে সপ্তাহব্যাপী কর্মসূচী

কুতুবদিয়ায় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য আটক

কক্সবাজারে ‘শেখ হাসিনার উন্নয়নের গল্প’ প্রচারে ছাত্রনেতা ইশতিয়াক

লামায় কারিতাস টেকনিক্যাল ট্রেনিং কোর্সের সনদ বিতরণ

গোলদিঘীর সৌন্দর্য্য বর্ধন, মাস্টার প্ল্যান নিয়ে ৮ ও ৯নং ওয়ার্ডের সাথে কউকের মতবিনিময়

টেকনাফের ইয়াবা রানী ইয়াসমিনসহ দুইজন আটক, মিললো বস্তাভর্তি ৭২ হাজার ইয়াবা

টেকনাফে ২০ হাজার ইয়াবাসহ তিনজন আটক

বালুখালী শরণার্থী ক্যাম্প থেকে রোহিঙ্গা বৃদ্ধ অপহরণ, মুক্তিপণ দাবী

যানজটমুক্ত করতে মাঠে অটোবাইক মালিক চালকরা

বিতর্কিত ডিজিটাল আইন সংবিধান বিরোধী

কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন রোনালদো

ঘামের গন্ধে কাছে আসে যে সাপ

মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব ফের গ্রেফতার

সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কবার্তা

এক নিয়োগ আবেদনে ৪০ কোটিরও বেশি আয়

আলোচনায় বসতে মোদিকে ইমরানের চিঠি

চকরিয়ায় মোবাইল চুরির অভিযোগে যুবককে ধরে নিয়ে মাথান্যাড়া শাস্তি!

বিতর্ক প্রতিযোগিতাঃ বাংলায় দর্শন বিভাগ, ইংরেজিতে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ চ্যাম্পিয়ন

খুটাখালী বিএনপি নেতা ডাঃ শফির পিতার ইন্তেকাল

ভারসাম্যপূর্ণ উন্নত বাংলাদেশ গড়ার কাজ করছে ইসলামী ব্যাংক