টেকনাফে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি :

আগষ্টের শোককে শক্তিতে রুপান্তর করে বিএনপি জামাতের স্বাধীনতা বিরোধী অপতৎপরতার বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলতে হবে, স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব নাহলে বাংলাদেশ জম্ম হতো না। নেপথ্যে থেকে বাঙালির মুক্তি সংগ্রামে নায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে অনুপ্রেরণা, শক্তি ও সাহস জুগিয়েছেন বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব।

বাঙালির শোষিত বঞ্চিত মানুষের অধিকার আদায়ের আন্দোলন করতে গিয়ে জীবনের বড় একটা অংশ কারাগারে কাটিয়েছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধুর অবর্তমানে দল সংগঠিত করা ও আন্দোলন পরিচালনায় পরামর্শ দিতেন বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব। এসব কালো অধ্যায় থেকে থেকে আমাদের শিক্ষা নিতে হবে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

৩১ আগষ্ট বিকালে টেকনাফ উপজেলা আ’লীগ কার্যালয়ে “জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের স্বরণে” শোকের মাস আগষ্ট উপলক্ষ্যে আয়োজিত বিশাল আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় মহিলা আ’লীগের সভাপতি সাফিয়া খাতুন উপরোক্ত কথাগুলো বলেন।

উক্ত আলোচনা সভা টেকনাফ উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি কোহিনুর আক্তার কাউন্সিলের সভাপতিত্বে সাধারণ সম্পাদক গোলাপজান আক্তারের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্যে কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক শিরিন রোকসানা বলেন, উপ-মহাদেশের প্রাচীনতম নারী সংগঠন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ। সারা দেশে মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে মাঠ পর্যায়ে নারীর ক্ষমতায়নে কাজ করে যাচ্ছেন। আগামী সংসদ নির্বাচনে মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে উপজেলা ইউনিয়ন পর্যায়ে নারী ভোটারদের উৎসাহিত করার লক্ষ্যে কাজ করতে হবে।

সভায় বিশেষ অতিথি- কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক সৈয়দা রাজিয়া মোস্তফা, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক দিলরুবা জামান শেলী, সাংগঠনিক সম্পাদক সুরাইয়া বেগম ইভা, কক্সবাজার জেলা মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক হামিদা তাহের। বক্তব্য রাখেন, টেকনাফ উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি সরওয়ার আলম, সাধারণ আবদুল হক, হ্নীলা ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের আহবায়ক ওয়াজ করিম, নারী নেত্রী সনজিদা বেগম, কুলছুমা আক্তার প্রমূখ। আলোচনা শেষে দোয়া ও মোনাজাত করা হয়।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

তাহলে কী জাফর-আশেক-কানিজ-বদি পাচ্ছেন নৌকার টিকেট!

ইসলামাবাদে যাত্রীবাহী বাসের ধাক্কায় যুবক নিহত

‘নেতানিয়াহু, ট্রাম্প ও বিন সালমান শয়তানের ৩ অক্ষশক্তি’

উখিয়ায় অপহৃত যুবক উদ্ধার, দুই অপহরণকারী আটক

চ্যানেল কর্ণফুলীর কক্সবাজার প্রতিনিধি সেলিম উদ্দীন

‘পারস্পরিক কল্যাণকামিতার মাধ্যমেই সমৃদ্ধ রাষ্ট্র গঠন সম্ভব’

ধানের শীষে নির্বাচন করবে জামায়াত!

কুতুবদিয়ায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক মহড়া অনুষ্ঠিত

কক্সবাজারে আয়কর মেলা, তিনদিনে ৫৯ লাখ টাকা রাজস্ব আদায়

পোকখালীতে চিংড়ি ঘেরে ডাকাতির চেষ্টা, মালিককে কুপিয়ে জখম

মহেশখালীতে ৩দিন ব্যাপী কঠিন চীবর দানোৎসব শুরু

ইন্টারনেট সুবিধার আওতায় কক্সবাজার প্রেসক্লাব

আওয়ামীলীগ ভাওতাবাজিতে চ্যাম্পিয়ন : ড. কামাল

সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল

সাতকানিয়ায় মাদকসহ আটক ২

কক্সবাজারে হোটেল থেকে বন্দী ঢাকার তরুণী উদ্ধার

৩০০ আসনে প্রার্থী চূড়ান্ত ইসলামী আন্দোলনের

রোহিঙ্গা ক্যাম্পে খেলনা বেলুনের সিলিন্ডার বিস্ফোরণে আহত ৯

চকরিয়া আসছেন পুলিশের আইজি, উদ্বোধন করবেন থানার নতুন ভবন

না ফেরার দেশে গর্জনিয়ার জমিদার পরিবারের দুই মহিয়সী নারী