সংবাদদাতা:
কুখ্যাত নাস্তিক আসাদ নুরকে পুনরায় গ্রেফতার করে ফাঁসির দাবীতে শুক্রবার বাদজুমা হেফাজতে ইসলামের উদ্যোগে
চট্টগ্রামের হাটহাজারীতে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। স্থানীয় ডাকবাংলো চত্বরে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলপূর্ব সমাবেশে প্রধান অতিথি ছিলেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয়
মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরী।

সমাবেশে হেফাজত মহাসচিব বলেন, আসাদ নুরকে গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি দিতে হবে। কোন নাস্তিককে প্রকাশ্যে চলাচলের সুযোগ দিলেও তারা সমাজকে বিভ্রান্ত করবে।
আসাদ নুর একজন আত্মস্বীকৃত নাস্তিক। সে পবিত্র কুরআন নিয়ে জঘন্য অবমাননাকর উক্তি করেছে। ইসলামের বিভিন্ন মৌলিক বিষয়ে প্রকাশ্যে কটুক্তি করেছে। হয়তো তাকে গ্রেফতার করে শাস্তি দিতে হবে। না হয় দাউদ হায়দার ও তাসলিমার মতো দেশান্তর করতে হবে।
তিনি বলেন, সরকার তাকে গ্রেফতার করে কয়েক দিন পর রাতের আঁধারে ছেড়ে দিয়েছে। বৃহত্তর ধর্মপ্রাণ, নবী প্রেমিক, কুরআন প্রেমিক জনগণের দাবীকে উপেক্ষা করে একজন আসাদ নুরকে জেল থেকে মুক্তি দিয়ে অন্য নাস্তিকদের সাহস বাড়িয়ে দিয়ে রাষ্ট্রীয়ভাবে তাদের মদদ জোগানো হচ্ছে বলে অভিযোগ করেন তিনি।

তিনি বলেন, এই কুখ্যাত নাস্তিককে অবিলম্বে গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড দিতে হবে। অন্যথায় হেফাজতে ইসলাম দেশের ঈমানদার জনগণকে সাথে নিয়ে কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবে।

ধর্ম অবমাননার অভিযোগে ইসলামবিদ্বেষী আসাদ নূরসহ সকল নাস্তিককে গ্রেপ্তার করে শাস্তি দেয়ার দাবী জানিয়ে নাস্তিক্যবাদকে প্রশ্রয় দিলে সরকারের জন্য তা সুদূরপ্রসারী বিপদ ডেকে আনবে বলেও তিনি সরকারকে হুশিয়ার করেন।
আল্লামা বাবুনগরী বলেন, আমাদের কোন রাজনৈতিক উদ্দেশ্য নেই। কিন্তু নাস্তিক মুরতাদদের শাস্তির ব্যাপারে কোন আপস নেই।

উপজেলা সহ-সভাপতি মুফতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত মিছিলপূর্ব সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, প্রচার সম্পাদক মাওলানা আনাস মাদানী, মুফতি হাবিবুর রহমান কাসেমী, মাওলানা হাবিবুল্লাহ নদবী, মাষ্টার আহসান উল্লাহ, মাওলানা জাহাঙ্গীর মেহদী, মাওলানা মোহাম্মদ শফিউল আলম, মাওলানা এমরান সিকদার, মাওলানা কামরুল কাসেমী, মাওলানা হাফেজ মাসউদুর রহমান, হাফেজ আব্দুল মাবুদ ও মোহাম্মদ মিজানুদ্দিন প্রমুখ।

মাওলানা আজিজুল হক ইসলামাবাদী বলেন, আসাদ নুর ছাড়া পেয়ে প্রকাশ্যে নাস্তিকতা ছড়াচ্ছে। নাস্তিকদের সাথে আড্ডায় মেতেছে উঠেছে। আল্লাহ, মহানবী সা., কুরআন অবমাননা কারীদের ফাঁসিতে না দিয়ে তাদের নিরাপদে বিচরণের সুযোগ দিয়ে ৯২% ভাগ মুসলমানদের অন্তরে চরমভাবে আঘাত করা হয়েছে। যা কোন মু’মিন মুসলমান মেনে নিতে পারেনা।

মাওলানা আনাস মাদানী বলেন, কেউ মহান আল্লাহ, নবীজী সা. ও কুরআন অবমাননা করলে আমরা ঘরে বসে থাকতে পারিনা। এদের প্রতিরোধ করা ঈমানী দায়িত্ব। তাই অবিলম্বে কুলাঙ্গার,নাস্তিক আসাদ নুরকে পুন:রায় গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য আমরা সরকারের নিকট জোর দাবী জানাচ্ছি।

মিছিলটি ঢাকবাংলো চত্বর থেকে বের হয়ে থানা মোড়, বাস স্টেশন মোড়, জাগৃতি মোড়, কাচারী রোড় হয়ে মাদরাসার গেইটে এসে মুনাজাতের মাধ্যমে শেষ হয়।