নুরানী মাদ্রাসায় দুই ছাত্রনেতার স্মরণে শ্রেণীকক্ষ চালু করা হবে : উপজেলা চেয়ারম্যান জাফর আলম

এম.জিয়াবুল হক,চকরিয়া :

চকরিয়া উপজেলার মালুমঘাট ছগির শাহকাটা দরগাহ গেইট এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত মোটরসাইকেল আরোহী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক পাবেল হোসেন সবুজ ও সহ-সভাপতি নাবিউল আরাফাতের নামাজে জানাযা সম্পন্ন হয়েছে। বুধবার রাতে চকরিয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম দিগরপানখালী এলাকার জামে মসজিদ প্রাঙ্গনে ছাত্রনেতা সবুজের নামাজে জানাযা অনুষ্টিত হয়। অপরদিকে গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় একই এলাকার নিহত অপর ছাত্রলীগ নেতা নাবিউল আরাফাতের নামাজে জানাযা অনুষ্টিত হয়।

চকরিয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম দিগরপানখালী এলাকার জামে মসজিদ প্রাঙ্গনে নিহত ছাত্রলীগ নেতা পাবেল হোসেন সবুজ ও নাবিউল আরাফাতের নামাজের নামাজে জানাযায় চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলমসহ আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের অগনিত নেতাকর্মী, এলাকার সর্বস্তরের জনসাধারণ অংশগ্রহন করেন। নিহত পাবেল হোসেন চকরিয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম দিগরপানখালী এলাকার জানে আলমের ছেলে এবং নাবিউল আরাফাত একই এলাকার মৃত শাহ আলমের ছেলে।

ছাত্রলীগ নেতা আরাফাতের জানাযায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম। এসময় তিনি ঘোষনা দেন, চকরিয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের মতিপাড়াস্থ নুরানী মাদরাসায় প্রয়াত দুই ছাত্রনেতার স্বরণে দুইটি শ্রেণীকক্ষ চালু করা হবে। এইজন্য চকরিয়া উপজেলা পরিষদের অর্থায়নে প্রয়োজনীয় সহায়তা দেয়া হবে। তিনি বলেন, একটি নিছক দুর্ঘটনায় দুই ছাত্রলীগ নেতার অকালে মৃত্যুর ঘটনায় সমগ্র আওয়ামী পরিবার বেদনাহত। চকরিয়া উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের পক্ষ থেকে দুই ছাত্রনেতার পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। পরম করুনাময় আল্লাহ পাকের দরবারে তাদের জন্য আমাদের প্রার্থনা,আল্লাহপাক দুইজনকে বেহেস্তের সহযাত্রী করবেন। তিনি এসময় নামাজে জানাযায় উপস্থিত সকলের কাছে দোয়া কামনা করেন নিহত দুই ছাত্রনেতার জন্য।

সংক্ষিপ্ত বক্তব্যে উপজেলা চেয়ারম্যান জাফর আলম আরও বলেন, পরিবারের পক্ষ থেকে আগামী সোমবার ছাত্রনেতা পাবেল হোসেন সবুজ ও নাবিউল আরাফাতের চেহলাম অনুষ্ঠিত হবে। চেহলাম অনুষ্ঠানে আমার ব্যক্তিগত তহবিলের পক্ষ থেকে প্রয়োজনীয় আর্থিক সহায়তা দেয়া হবে। এতে অন্তত তিন হাজার মানুষের জন্য তবারকের ব্যবস্থা নেয়া হয়েছে। ওইসময় উপস্থিত ছিলেন স্থানীয় বাসিন্দা ঠিকাদার নুরুল আলম, চিরিঙ্গা মজিদিয়া মাদরাসার সুপার মাওলানা নুরুল আবছার, আওয়ামীলীগ নেতা রুহুল আমিন মেম্বার প্রমুখ।

সর্বশেষ সংবাদ

৩০ নভেম্বরের মধ্যে বিনা জরিমানায় আয়কর রিটার্ন জমা দেয়া যাবে

চট্টগ্রামের কর্ণফুলীতে পুনরায় মাল্টি চ্যানেল স্লিপওয়ে নির্মাণ শুরু

স্কুল,কলেজ ফাঁকি দিয়ে শিক্ষার্থীরা কি করে দেখার আহবান মেয়র নাছিরের

পল্টন থানার তিন মামলায় মির্জা আব্বাস ও আফরোজা আব্বাসের আগাম জামিন

মহেশখালীতে বন্দুক ও কাতুর্জসহ মানবপাচার মামলার আসামী গ্রেফতার

চকরিয়া থানার আধুনিক দৃষ্টি নন্দন ভবন উদ্বোধন করলেন আইজিপি

অধ্যক্ষ আবদুল হক একটানা তিনবার সেরা প্রতিষ্ঠান প্রধান হলেন

প্রাথমিকে ‘কমন প্রশ্নে’ সহজ পরীক্ষা

আবদুর রহমান বদি কি নির্বাচন করতে পারবেন ?

পুলিশের আইজি এখন কক্সবাজারে

খরুলিয়ায় পিক-আপ সিএনজি ও বাসের ত্রিমুখী সংঘর্ষ

টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে একজন নিহত

দেশে ১৬৬৬ জন মৃত্যুদন্ডপ্রাপ্ত কয়েদীর ফাঁসি হাইকোর্টে অনুমোদনের অপেক্ষায়

বিএনপি’র মনোনয়ন প্রার্থীদের সাক্ষাতকার আজ রোববার থেকে শুরু

দুবাইয়ে সেরা গীতিকারের সম্মাননা পেলেন নাটোরের মেয়ে সোহানী

আজ চকরিয়া আসছে আইজিপি ড. জাবেদ পাটোয়ারী

পেকুয়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন!

তাহলে কী জাফর-আশেক-কানিজ-বদি পাচ্ছেন নৌকার টিকেট!

ইসলামাবাদে যাত্রীবাহী বাসের ধাক্কায় যুবক নিহত

‘নেতানিয়াহু, ট্রাম্প ও বিন সালমান শয়তানের ৩ অক্ষশক্তি’