“এমপি নজিবুল বশর জহুরুল হক ও টিপুর হত্যাকারী”

চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রাম ফটিকছড়িতে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ ছিলেনা বলে নজিবুল বশর ফটিকছড়িতে দুই বার এমপি নির্বাচিত হয়েছে, আমরা যদি সেদিন ঐক্যবদ্ধ থাকতাম তিনি নির্বাচিত এমপি হতে পারত না। আমরা এক হলে এমপি ভান্ডারী আওয়ামী লীগ নেতা জহুরুল হক ও সাবেক ছাত্রনেতা টিপুকে হত্যা করতে পারতো না।

আমাদের নেতাকর্মীদের বুঝতে হবে, আপন কারা আর পর কারা। কারা আওয়ামী লীগেকে দিতে এসেছে, কারা আওয়াামী লীগ থেকে নিতে এসেছে, কারা ফটিকছড়ির মানুষকে দিতে এসেছে, কারা লুটেপুটে খেতে এসেছে আপনাদের দেখতে বুঝতে হবে।

১৯৮৬ সাল থেকে ফটিকছড়ি, রাউজান ও হাটহাজারীকে জামাত-শিবির মুক্ত এইচ এম আবু তৈয়ব, নাজিমুদ্দীন মুহুরী, শ্যামল, হেলাল, রশিদসহ ৪৮ জন নেতাকর্মীকে নিয়ে নেতৃত্ব দিয়েছিলাম।

গতকাল ২৯ আগস্ট রবিবার বিকেলে ফটিকছড়ি পৌর আ’লীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সভায় বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক ছাত্রনেতা মোহাম্মদ শাজাহান।

ফটিকছড়ি পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মেয়র মোঃ ইসমাইল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জসিম উদ্দিনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়াামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যাপক মাঈনুউদ্দিন।

প্রধান আলোচক ছিলেন ফটিকছড়ি উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরী।

সভায় বক্তারা বলেন,বঙ্গবন্ধু ছাড়া দেশের স্বাধীনতা কখনো কল্পনা করা যায় না। বঙ্গবন্ধু মানে বাংলাদেশ, বাংলাদেশ মানে বঙ্গবন্ধু। ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালোরাতে দেশবিরোধী কুচক্রীমহল বঙ্গবন্ধু বঙ্গবন্ধু সহ তাঁর সপরিবারকে হত্যা করেছিল। এ হত্যাকান্ডে বঙ্গবন্ধুর শিশুপুত্র শেখ রাসেলকেও তারা বাঁচতে দেয়নি, নির্মমভাবে হত্যা করেছিলেন।

আগামী ডিসেম্বরে জাতীয় সংসদ নির্বাচন এ সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করার উদাত্ত আহ্বান জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, লেখক ও গবেষক অধ্যাপক ডক্টর মাসুম চৌধুরী, উত্তর আ,লীগেন সদস্য মোঃ শাহজাহান, খাদিজাতুল আনোয়ার সনি, সৈয়দ মুহাম্মদ বাকের, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আখতার উদ্দিন মাহমুদ পারভেজ, এডভোকেট উম্মে হাবিবা, মাওলানা মোহাম্মদ ইউসুফ, ইউপি চেয়াারম্যান শাহ নেওয়াজ, দিদার বশর চৌধুরী, মহিলা আ, লীগের নেত্রী রাজিয়া মাসুদ, ছাত্রলীগে সাবেক নেতা বখতিয়ার সাঈদ ইরানসহ যুবলীগ ছাত্রীগের নেতৃবৃন্দরা।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

বিগ বসের টোপ দিয়ে নারীদের বিছানায় ডাকেন তিনি

‘এই লীগ লুটেরা লীগ’

খালেদার মুক্তি চাইলেন মান্না

কক্সবাজার শহরে ২০ স্পটে যানজট বিরোধী অভিযান

ইরানে সামরিক কুচকাওয়াজে হামলা, নিহত ৪

জনগণ সুশাসন দেখতে চায় : কামাল হোসেন

‘দুর্নীতি করব না, মিথ্যা কথা বলব না, অসৎ কাজ করব না’

বান্দরবানে কোটি টাকার ব্যয়ে তিনটি উন্নয়ন কাজের উদ্বোধন

চকরিয়া আ.লীগের কেন্দ্রীয় নির্বাচনী বহরের জনসভায় লাখো মানুষের উপস্থিতির প্রস্তুতি

তথ্য প্রযুক্তি ও কারিগরি শিক্ষার মাধ্যমে মানুষের ভাগ্য পরিবর্তন করতে হবে- রামুতে মন্ত্রীপরিষদ সচিব

কড়ি-পাইপ বাজারত্তুন ঈদগাঁও বাজার!

স্মৃতি তুমি বেদনা

মরহুম এড. খালেকুজ্জামান স্মরণে মসজিদে মসজিদে দোয়া

হোয়াইক্যং হাইওয়ে পুলিশের অভিযানে ৫হাজার ইয়াবা সহ আটক-২

এলাকার উন্নয়নই আমার স্বপ্ন -কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদার

শহীদ জাফর মাল্টিডিসিপ্লিনারী একাডেমিক ভবনের উদ্বোধন

মালয়েশিয়ায় বাংলাদেশি কর্মীদের ন্যায় বিচার কোথায়?

আইনগত ভিত্তি পেলেই ইভিএম ব্যবহার : সিইসি

খাগড়াছড়িতে ব্রিজ ভেঙে ট্রাক নদীতে, নিখোঁজ ১

সাগরে বৈরি আবহাওয়ার কবলে পড়ে ফিশিং ট্রলার ডুবি