বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে দেশের কল্যাণে কাজ করতে হবে

সোয়েব সাঈদ, রামু:
কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ¦ সাইমুম সরওয়ার কমল বলেছেন, ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীকে বঙ্গবন্ধুর আদর্শ উজ্জীবিত হয়ে দেশের কল্যাণে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর মতো দেশের জন্য নিজেদের উৎসর্গ করতে হবে। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন পূরণ হয়েছে। এখন বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপনের মাধ্যমে মহাকাশ জয় হয়েছে। অথচ বিএনপি-জামাত এ স্যাটেলাইট নিয়েও বিরুপ মন্তব্য করে যাচ্ছে। এদের কান্ড-জ্ঞানহীন আচরণ দেশবাসী অতীতেও দেখেছে। দেশের উন্নয়ন-অগ্রযাত্রায় আওয়ামীলীগ সরকারের ভুমিকা বিশ্বব্যাপী প্রশংসিত হচ্ছে। উন্নয়নের মাধ্যমে আওয়ামীলীগ এদেশের মানুষের হৃদয়ে বেঁচে থাকার সংগ্রাম চালিয়ে যাচ্ছে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে কক্সবাজার সিটি কলেজ ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এমপি কমল এসব কথা বলেন।

বুধবার (২৯ আগষ্ট) সকাল সাড়ে ১১টায় কলেজ মিলনায়তনে এমপি কমল আরো বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কেবল বাঙ্গালী জাতির নয়, তিনি ছিলেন বিশ^ নেতা। তাঁর কারণেই বাংলাদেশ বিশে^র বুকে ঠাঁই করে নিয়েছে। বঙ্গবন্ধু দেশের জন্য নিজেকে উৎসর্গ করেছিলেন। আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরাও দেশের জন্য জীবন দিয়ে কাজ করে যাচ্ছে। তিনি জাতীয় শোককে শক্তিতে রুপান্তর করে আগামী জাতীয় নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করার সংগ্রামে ঝাপিয়ে পড়ার জন্য ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীকে আহবান জানান।

কক্সবাজার সিটি কলেজ ছাত্রলীগ সভাপতি জাহেদ সিকদার রুবেল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. রিফাত এর সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কলেজের প্রভাষক আবছার উদ্দিন, আবুল হাশেম, কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মুবিনুল হক মুবিন, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মহিদ উল্লাহ, কক্সবাজার জেলা ছাত্রলীগর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তানিম, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন সম্পাদক নুরাল হেলাল, জেলা ছাত্রলীগের সহ সভাপতি ইসমাইল সাজ্জাদ, যুগ্ন সম্পাদক মারুফ হোসাইন, সাংগঠনিক সম্পাদক নাজমুল হক শাকিল ও মেহেদী হোসেন রাজু, প্রচার সম্পাদক আলিফুজ্জামান শুভ, উপ-দপ্তর সম্পাদক মঈন উদ্দিন, স্কুল বিষয়ক সম্পাদক মেহেদী হাসান মুন্না, শহর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাসান ইকবাল রিপন, পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজিবুল হক রাজু, কক্সবাজার মেডিকেল কলেজ ছাত্রলীগ নেতা মৌলভী হোছন, আবিদ হাসান, আবু রেজা, শাহীন প্রমূখ।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

ইসলামাবাদে বিয়ের আগেই হবু স্বামীর আত্নহত্যা!

ব্রেকাপ

জেলার উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে শিল্প মন্ত্রীর মতবিনিময়

মুক্তিপণ দিয়ে ছাড় পেল অপহৃত তারেক!

৩দিন সাগরে ভেসে ফিরে আসল কুতুবজোমের জেলে রফিক

১০ হাজার ইয়াবাসহ ট্রাক চালক ও হেলপার আটক

এমপি হওয়া বড় কথা নয়, শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করাই বড় কথা

লুৎফুর রহমান কাজলের স্টাটাস : নাড়া দিয়েছে সচেতন মহলে

মাতৃস্বাস্থ্যের সেবাদানে কুতুপালং আইওএম ক্লিনিক জাতীয় পুরস্কারের জন্য মনোনীত

কলাতলী থেকে মেরিন ড্রাইভ সড়ক পর্যন্ত সড়কের বেহাল দশা

পেকুয়ায় ৩০ পরিবারের চলাচলের একমাত্র রাস্তা বন্ধ করে দিল প্রভাবশালী

সকল ষড়যন্ত্র প্রতিহত করে আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ী হবে : আমু

শিল্পমন্ত্রীকে আমির হোসেন আমুকে ফুলেল শুভেচ্ছা

মেয়র মুজিবের আবেদনে শহরের প্রধান সড়ক সংস্কারের নির্দেশ মন্ত্রী ওবায়দুল কাদেরের

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ১৩

পেকুয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

পেকুয়ায় ইয়াবা সহ যুবক আটক

চকরিয়ায় সাজাপ্রাপ্তসহ ৪ আসামি গ্রেফতার

নাইক্ষ্যংছড়িতে পরিচ্ছনতা অভিযান

কক্সবাজারে কিন্ডার গার্ডেন এসোসিয়েশন’র বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন