cbn  

ফারুক আহমদ, উখিয়া:

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কক্সবাজার জেলা শাখার সভাপতি ও উখিয়া-টেকনাফ আসনের মনোনয়ন প্রত্যাশী সোহেল আহমদ বাহাদুর বলেছেন, দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত, জঙ্গীবাদ ও মাদক নিমূলে আবারো শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় বসাতে হবে। এ দেশে যাতে বিএনপি-জামায়াত ক্ষমতায় এসে দেশেকে অকার্যকর রাষ্ট্র পরিণত করতে না পারে সে লক্ষ্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করতে এখন থেকে দলীয় নেতাকর্মীদেরকে কাজ শুরু করতে হবে।

বুধবার (২৯ আগস্ট) উখিয়া যুবলীগ আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদৎ বার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্বরণে শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। কোর্টবাজার ষ্টেশনে উখিয়া যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমাম হোসনের পরিচালনায় অনুষ্ঠিত শোক সভায় প্রধান বক্তা ছিলেন, কক্সবাজার জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল। বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে জেলা যুবলীগ নেতা কুতুব উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুনাফ সিকদার ও উখিয়া উপজেলা কৃষকলীগের সভাপতি সোলতান মাহমুদ চৌধুরী। আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উখিয়া আওয়ামীলীগের সাবেক সভাপতি কবি আদিল উদ্দিন চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অধ্যাপক হেলাল উদ্দিন চৌধুরী, জেলা যুবলীগ নেতা ইমরুল কায়েস, এডভোকেট সায়েম, নাছির উদ্দিন সিকদার, ইউসুফ, শাহেদ, ফারুক, নুর আলম, এডভোকেট ফয়সাল, শহর যুবলীগের এহসান উল্লাহ, আরফাত চৌধুরী, কাজী দিদারুল আলম।

বিশাল শোক সভায় আরো বক্তব্য রাখেন, উখিয়া উপজেলা যুবলীগের এটিএম রশিদ, মুহাম্মদ শাহজাহান, আবুল হোসেন আবু, কফিল উদ্দিন চৌধুরী, জাহাঙ্গীর আলম চৌধুরী, সাংবাদিক রতন দে, মিজানুর রহমান, মেম্বার শাহজাহান চৌধুরী, মাসুদ আমিন শাকিল, ইউনিয়ন যুবলীগের রাশেল উদ্দিন সুজন, মকছুদ চৌধুরী, মোজাম্মেল হক, ফজল কাদের, নান্নু ও স্বেচ্ছাসেবকলীগের মোহাম্মদ কাসেদ নুর।

তৃণমূলের নেতাকর্মীরা জামায়াত-বিএনপি লালনকারী ও ইয়াবার পৃষ্টপোষককে বাদ দিয়ে আগামী সংসদ নির্বাচনে নির্ভেজাল এবং গ্রহণযোগ্য নেতাকে মনোনয়ন দেওয়ার জন্য দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট দাবী জানান।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •