উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারো রাষ্ট্রক্ষমতায় আনতে হবে : সোহেল বাহাদুর

ফারুক আহমদ, উখিয়া:

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কক্সবাজার জেলা শাখার সভাপতি ও উখিয়া-টেকনাফ আসনের মনোনয়ন প্রত্যাশী সোহেল আহমদ বাহাদুর বলেছেন, দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত, জঙ্গীবাদ ও মাদক নিমূলে আবারো শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় বসাতে হবে। এ দেশে যাতে বিএনপি-জামায়াত ক্ষমতায় এসে দেশেকে অকার্যকর রাষ্ট্র পরিণত করতে না পারে সে লক্ষ্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করতে এখন থেকে দলীয় নেতাকর্মীদেরকে কাজ শুরু করতে হবে।

বুধবার (২৯ আগস্ট) উখিয়া যুবলীগ আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদৎ বার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্বরণে শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। কোর্টবাজার ষ্টেশনে উখিয়া যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমাম হোসনের পরিচালনায় অনুষ্ঠিত শোক সভায় প্রধান বক্তা ছিলেন, কক্সবাজার জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল। বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে জেলা যুবলীগ নেতা কুতুব উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুনাফ সিকদার ও উখিয়া উপজেলা কৃষকলীগের সভাপতি সোলতান মাহমুদ চৌধুরী। আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উখিয়া আওয়ামীলীগের সাবেক সভাপতি কবি আদিল উদ্দিন চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অধ্যাপক হেলাল উদ্দিন চৌধুরী, জেলা যুবলীগ নেতা ইমরুল কায়েস, এডভোকেট সায়েম, নাছির উদ্দিন সিকদার, ইউসুফ, শাহেদ, ফারুক, নুর আলম, এডভোকেট ফয়সাল, শহর যুবলীগের এহসান উল্লাহ, আরফাত চৌধুরী, কাজী দিদারুল আলম।

বিশাল শোক সভায় আরো বক্তব্য রাখেন, উখিয়া উপজেলা যুবলীগের এটিএম রশিদ, মুহাম্মদ শাহজাহান, আবুল হোসেন আবু, কফিল উদ্দিন চৌধুরী, জাহাঙ্গীর আলম চৌধুরী, সাংবাদিক রতন দে, মিজানুর রহমান, মেম্বার শাহজাহান চৌধুরী, মাসুদ আমিন শাকিল, ইউনিয়ন যুবলীগের রাশেল উদ্দিন সুজন, মকছুদ চৌধুরী, মোজাম্মেল হক, ফজল কাদের, নান্নু ও স্বেচ্ছাসেবকলীগের মোহাম্মদ কাসেদ নুর।

তৃণমূলের নেতাকর্মীরা জামায়াত-বিএনপি লালনকারী ও ইয়াবার পৃষ্টপোষককে বাদ দিয়ে আগামী সংসদ নির্বাচনে নির্ভেজাল এবং গ্রহণযোগ্য নেতাকে মনোনয়ন দেওয়ার জন্য দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট দাবী জানান।

সর্বশেষ সংবাদ

ভ্যালেন্টাইনস ডের রাতে পোশাক কর্মীকে ‘দলবেঁধে ধর্ষণ’

ঈদগাঁওতে ওয়ার্ড আ’লীগ সভাপতির মৃত্যু : জানাজা সম্পন্ন

চকরিয়া কোরক বিদ্যাপীঠকে জাতীয়করণের দাবী

১১ সদস্যের বিএসএফ প্রতিনিধি দল এখন বাংলাদেশে

কক্সবাজারে অটোবাইক মালিক চালক ও শ্রমিকদের বিক্ষোভ

আবুধাবি IDEX-2019 এ যোগ দিতে যুদ্ধ জাহাজ ধলেশ্বরী এখন আমিরাতে

আমিরাতে পৌছেছেন প্রধানমন্ত্রী : উৎফুল্ল প্রবাসিরা

ক্ষমা চাইবে না জামায়াত, নতুন উদ্যোগ নিয়ে সংশয়

রোহিঙ্গাদের ওপর নিপীড়ন হয়েছে, তবে সেনাবাহিনী জড়িত নয়: মিন হ্লায়াং

পেকুয়ায় ট্রাকের ধাক্কায় মটর সাইকেল চালক নিহত

বিকিনি পরা মডেলকে কামড়ালো শুকর, ভিডিও ভাইরাল

প্রাথমিকের পেনশন সুবিধা ১৫ দিনেই

চট্টগ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডে ঘুমন্ত ৮ জনের মৃত্যু

চকরিয়ার মেধাবী ছাত্র আরিফ বাঁচতে চায়

বিচার বিভাগ জন্মথেকেই বিচারক ও আইনজীবী নিয়ে একটি বৃক্ষ : জেলা জজ

ঝাড়ু ফুলে ফুলে ভাগ্য বদল 

মাদক প্রতিরোধে শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা ও করণীয় 

‘তাদের সিবিএনে ভয়’

কক্সবাজার শহরে ভূমিকম্প অনুভূত

আরেক জামায়াত নেতার পদত্যাগ