কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-৯

থানা প্রেস বিজ্ঞপ্তি :

গত ২৬ আগষ্ট  সকাল ০৮.০০ ঘটিকা হতে  ২৭ আগষ্ট সকাল ০৮.০০ টা পর্যন্ত অফিসার ইনচার্জ  মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত)  মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং)  মোঃ মাইন উদ্দিন, এসআই এমরান হোসেন, এসআই সুজন চন্দ্র মজুমদার, এসআই সনৎ বড়ুয়া, এসআই সনজীত চন্দ্র নাথ, এএসআই মনিরুল ইসলাম সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০৯ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামী হলেন, ০১। মোঃ ইউনুছ, পিতা- মৃত গোলাম মাবুদ, সাং- হাঙ্গর পাড়া, টেকপাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০২। মোঃ মোরশেদ আলম, পিতা- মৃত হোহাম্মদ উল্লাহ, সাং- খুরুলিয়া মাষ্টার পাড়া, ঝিলংজা ইউপি, থানা ও জেলা- কক্সবাজার, ০৩। মোঃ কায়সার, পিতা- হাজী মোস্তাক আহমদ, সাং- উত্তর ধুরং সিরাজ উদ্দিন পাড়া, সাং- কুতুবদিয়া পড়া, ০৪। মোঃ নেছার, পিতা- মোঃ শামসুল আলম, সাং- হংস মেহেদী পাড়া, মাতারবাড়ী, থানা- মহেশখালী, জেলা- কক্সবাজার, ০৫। আনোয়ার হোসেন প্রঃ বাপ্পি, পিতা- বদরুছ মেহের, সাং- (ভাসমান) আলীর জাহাল সিটি কলেজ মধুবনের পিছনে, ফয়সালের ভাড়াটিয়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৬। মোঃ শফিক, পিতা- আলী আহাম্মদ, সাং- সাবমেরিন ক্যাবল টিএন্ডটির দক্ষিণ পাশ্বে, থানা ও জেলা- কক্সবাজার, ০৭। জাহেদুল ইসলাম, পিতা- আবু তাহের, সাং- মধ্যম কুতুবদিয়া পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৮। নাছির উদ্দিন প্রঃ দীপক, পিতা- আবদুল্লাহ প্রঃ ভজরম বড়–য়া, সাং- পূর্ব বাজার কুল থানা- রামু, বর্তমানে- বৈদ্যঘোনা খাজা মঞ্জিল, ৯নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার, ০৯। আলী আকবর প্রঃ পুতু, পিতা- এজাহার মিয়া, সাং- গজালিয়া ইসলামাবাদ, থানা ও জেলা- কক্সবাজারদের বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ সংবাদ

মৌসুমের শুরুতেই ডেঙ্গুর ‘কামড়’

স্ত্রীকে ‘উত্ত্যক্তের’ প্রতিবাদ করায় প্রকাশ্যে কুপিয়ে হত্যা

মিয়ানমারের বিচারে আরও একধাপ এগোচ্ছে আন্তর্জাতিক অপরাধ আদালত

ইয়াবা ব্যবসার নিরাপদ স্থান রোহিঙ্গা ক্যাম্প!

অল্প বৃষ্টিতেই দুর্ভোগ, জলাবদ্ধতা নিরসনে তিন উপায় 

ফিউচার লাইফের আন্তর্জাতিক মাদক বিরোধী দিবস পালিত

দারুল আরক্বমে সংবর্ধনা ও নবীন বরণ

একবার ভেবে দেখবেন কী !

কনস্টেবল স্বাস্থ্য পরীক্ষায় ৩৮৬ জনের বিপরীতে ৭৫৩ জন উত্তীর্ণ : বৃহস্পতিবার লিখিত পরীক্ষা

একটি সাদা কাফনের সফর নামা – (৭ম পর্ব)

হোপ ফাউন্ডেশনের ফিস্টুলা সেন্টারের অনুমোদনপত্র হস্তান্তর করলো কউক

অপরাধ দমনে শ্রেষ্ট অফিসার চকরিয়া থানার এএসআই আকবর মিয়া

জেলা মৎস্যজীবি শ্রমিকলীগের কমিটি গঠন

চকরিয়ায় আন্তর্জাতিক মাদক বিরোধী দিবস পালিত

সন্ত্রাসীর সঙ্গে যুদ্ধ করেও স্বামীকে বাঁচাতে পারলেন না স্ত্রী

বিশ্ব বিবেক নাড়িয়ে দেওয়া আরেকটি ছবি

মাদক ঠেকাতে পাড়া-মহল্লায় প্রচারণা, ঘরে ঘরে হুশিয়ারি

‘ঈদগাহ উপজেলা’ গঠন প্রক্রিয়া শুরু

মাদকের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে : ডিসি কামাল

হ্নীলায় রাশেদ, ফাঁসিয়াখালীতে গিয়াস ও বড়ঘোপে কালাম মেম্বার