কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-৯

থানা প্রেস বিজ্ঞপ্তি :

গত ২৬ আগষ্ট  সকাল ০৮.০০ ঘটিকা হতে  ২৭ আগষ্ট সকাল ০৮.০০ টা পর্যন্ত অফিসার ইনচার্জ  মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত)  মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং)  মোঃ মাইন উদ্দিন, এসআই এমরান হোসেন, এসআই সুজন চন্দ্র মজুমদার, এসআই সনৎ বড়ুয়া, এসআই সনজীত চন্দ্র নাথ, এএসআই মনিরুল ইসলাম সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০৯ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামী হলেন, ০১। মোঃ ইউনুছ, পিতা- মৃত গোলাম মাবুদ, সাং- হাঙ্গর পাড়া, টেকপাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০২। মোঃ মোরশেদ আলম, পিতা- মৃত হোহাম্মদ উল্লাহ, সাং- খুরুলিয়া মাষ্টার পাড়া, ঝিলংজা ইউপি, থানা ও জেলা- কক্সবাজার, ০৩। মোঃ কায়সার, পিতা- হাজী মোস্তাক আহমদ, সাং- উত্তর ধুরং সিরাজ উদ্দিন পাড়া, সাং- কুতুবদিয়া পড়া, ০৪। মোঃ নেছার, পিতা- মোঃ শামসুল আলম, সাং- হংস মেহেদী পাড়া, মাতারবাড়ী, থানা- মহেশখালী, জেলা- কক্সবাজার, ০৫। আনোয়ার হোসেন প্রঃ বাপ্পি, পিতা- বদরুছ মেহের, সাং- (ভাসমান) আলীর জাহাল সিটি কলেজ মধুবনের পিছনে, ফয়সালের ভাড়াটিয়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৬। মোঃ শফিক, পিতা- আলী আহাম্মদ, সাং- সাবমেরিন ক্যাবল টিএন্ডটির দক্ষিণ পাশ্বে, থানা ও জেলা- কক্সবাজার, ০৭। জাহেদুল ইসলাম, পিতা- আবু তাহের, সাং- মধ্যম কুতুবদিয়া পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৮। নাছির উদ্দিন প্রঃ দীপক, পিতা- আবদুল্লাহ প্রঃ ভজরম বড়–য়া, সাং- পূর্ব বাজার কুল থানা- রামু, বর্তমানে- বৈদ্যঘোনা খাজা মঞ্জিল, ৯নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার, ০৯। আলী আকবর প্রঃ পুতু, পিতা- এজাহার মিয়া, সাং- গজালিয়া ইসলামাবাদ, থানা ও জেলা- কক্সবাজারদের বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ সংবাদ

কৌশলগত দূরত্বে অলি-ইবরাহিম, ভাঙনে কি ২০ দল?

কচ্ছপিয়ায় অগ্নিদগ্ধ দিলআরা মৃত্যু,অনুদান পেল পরিবার

রাঙামাটির রাজস্থলীতে অপহৃত হেডম্যানের রক্তাক্ত গুলিবিদ্ধ লাশ উদ্ধার

টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত দলের সদস্য নিহত

ফুটবল খেলতে গিয়ে টেকনাফ কলেজ ছাত্র আহত

ছাদ বাগানের গাছের সাথে এ কেমন শত্রুতা!

ঢাকায় গিয়ে নিখোঁজ চকরিয়ার ২ ব্যক্তি যেভাবে ফিরলেন…

মেননকে আওয়ামী লীগ কার্যালয়ে যেতে মানা

আবাসিক কটেজ থেকে ইয়াবাসহ আটক ২

পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠিত

ইয়াবা খেতে গিয়ে ধরা ৩ যুবক, সাজা হলো ৭ দিনের

রামু কেন্দ্রীয় নৌকা বাইচ প্রতিযোগিতার ফাইনাল ২৪ অক্টোবর

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্রাম্যমান তথ্য ও পরামর্শ সেবা

কক্সবাজার সদর থানার ওসির চমক!

রাঙামাটির রাজস্থলীতে অস্ত্রের মুখে হেডম্যানকে অপহরণ

রামুতে বাজারে পেঁয়াজ বিক্রি বন্ধ , ক্রেতাদের দূর্ভোগ

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ইয়াফেস ওসমান দু’দিনের সফরে কক্সবাজার

‘১১-২০ গ্রেড সর. চাকরিজীবি সম্মিলিত অধিকার ফোরাম’ কক্সবাজার জেলা আহ্বায়ক কমিটি

র‌্যাবের মেজর পরিচয়ে ৩ লাখ ৮০ হাজার টাকা আত্মসাৎ, ইসহাক আটক

মিরাজ টি-২০ সিরিজ খেলতে কক্সবাজার আসছে গ্রীণ সিলেট ক্রিকেট একাডেমী