সংবাদ বিজ্ঞপ্তিঃ
কক্সবাজার জেলা অাওয়ামীলীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীককে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সব ধরনের ভেদাভেদ ভুলে জননেত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থীকেই বিজয়ী করতে হবে।
তিনি অাজ রবিবার বিকেলে কক্সবাজার পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কক্সবাজার জেলা অাওয়ামীলীগের সাধারন সম্পাদক মুজিবুর রহমানের অাগমন উপলক্ষে টেকনাফ বাহারছড়া ইউনিয়ন অাওয়ামীলীগ অায়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
তিনি অারো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের কথা তুলে ধরুন। তাহলেই নৌকা জিতবে।
সভায় বিশেষ অতিথির বক্তব্যে কক্সবাজার পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কক্সবাজার জেলা অাওয়ামীলীগের সাধারন সম্পাদক মুজিবুর রহমান বলেন, গত দুই সংসদ নির্বাচনে উখিয়া-টেকনাফের জনগন আপনাদের প্রিয় নেতা অাবদুর রহমান বদিকে সংসদ সদস্য নির্বাচিত করেছেন। তিনি অাশা করেন অাগামীতেও জননেত্রী শেখ হাসিনা অাবারো এমপি বদিকে মনোনয়ন দিবেন। সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কক্সবাজারের ৪ টি অাসন উপহার দেয়ার জন্য সবাইকে এক হয়ে কাজ করার অাহবান জানান।
সভায় উখিয়া-টেকনাফের সংসদ সদস্য অালহাজ্ব অাবদুর রহমান বদি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উখিয়া-টেকনাফে যে উন্নয়ন করেছেন তা কোন সরকারের অামলেই হয়নি। উন্নয়ন অব্যাহত রাখতে নৌকা প্রতীকে অাস্থা রাখতে হবে। বর্তমান সরকার গরীব-দুঃখী মানুষের সরকার। তাই গরীব-দুঃখী মানুষই নৌকাকে বিজয়ী করবে।
বাহারছড়া অাওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মৌলভী অাজিজ উদ্দিনের সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সরোয়ার অালমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অারো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা শফিকুর রহমান, জেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক আব্দুল খালেক, জেলা আওয়ামীলীগের সদস্য মিজানুর রহমান, বদরুল হাসান মিল্কী, টেকনাফ উপজেলা চেয়ারম্যান জাফর অাহমদ, টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জহির হোসেন এমএ, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন, টেকনাফ ওলামালীগের সভাপতি ক্বারী ফরিদুল অালম প্রমূখ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •