অবশেষে আধুনিকমানের নতুন কার্যালয় পাচ্ছেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগ

এম.জিয়াবুল হক,চকরিয়া :

দীর্ঘ অপেক্ষার প্রহর শেষ হয়েছে। অবশেষে ২২বছর পর আধুনিকমানের একটি নতুন ভবন পাচ্ছেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগ। শনিবার থেকে বদলে যেতে শুরু করেছে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়। দীর্ঘদিনের পুরনো ভবনটি ভেঙ্গে ফেলা হচ্ছে। গতকাল রোববার থেকে শুরু হয়েছে পুরাতন ভবন ভাঙ্গা কাজ। বহুতল ও দৃষ্টিনন্দন আধুনিক সুযোগ-সুবিধা সংবলিত দলীয় কার্যালয় নির্মাণের স্বার্থেই ভবনটি ভাঙ্গা হচ্ছে। পুরনো এ বিল্ডিং ভেঙ্গে নতুন ভবন নির্মাণ করা হবে।

চকরিয়া উপজেলা ও পৌরসভা জনপদে জাতির জনক বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক ও দলের হাজারো ভক্ত অনুরক্তদের দীর্ঘদিনের দাবী ছিল উপজেলা আওয়ামীলীগের একটি স্থায়ী কার্যালয় নির্মাণ করতে হবে। এই দাবীতে সাড়া দিয়ে শনিবার নতুন ভবন নির্মাণের উদ্যোগ নিয়েছেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম। তার সাথে একাত্মা প্রকাশ করেছেন উপজেলা আওয়ামীলীগের সম্পাদক ও উপজেলা ইউপি চেয়ারম্যান সমিতির সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী ও চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরীসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।

শনিবার নতুন ভবন নির্মাণ কাজ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুর রশীদ দুলাল, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি সরওয়ার আলম, মোক্তার আহমদ চৌধুরী, ছৈয়দ আলম কমিশনার, চকরিয়া প্রেসক্লাবের সভাপতি এম জাহেদ চৌধুরী, চিরিঙ্গা ইউপি চেয়ারম্যান জসীম উদ্দিন, যুগ্ন সম্পাদক শাহনেওয়াজ তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও চকরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিজবাউল হক, পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর বশিরুল আইয়ুব, ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর জামাল উদ্দিন, ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর মুজিবুল হক মুজিব, পৌর আওয়ামীলীগের সহসভাপতি আমানুল হক, নাগু সওদাগর বাদশা, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আনোয়ার, আওয়ামীলীগ নেতা সায়েম, পৌর ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান সহ-সভাপতি শেফায়েত ওয়ারেসী প্রমূখ। পরে উপজেলা জামে মসজিদের পেশ ইমাম মোনাজাত পরিচালনা করেন।

সর্বশেষ সংবাদ

নির্বাচন করবেন যেসব সাবেক আমলা

মরহুম এড. খালেকুজ্জামান : হৃদয় কর্ষণে বেড়ে উঠা জনতার কৃষক

মরহুম এড. খালেকুজ্জামান স্মরণে ৩য় দিনে মসজিদে মসজিদে দোয়া

ভিয়েতনামকে হারিয়েই দ্বিতীয় রাউন্ডে বাংলাদেশ

শুরুতেই বিপর্যয়ে বাংলাদেশ

ঈদগাঁওতে আওয়ামীলীগের বিশাল জনসভা শুরু

জেলা প্রশাসক কার্যালয়ের সিএ ফরিদের পিতা আর নেই, বিভিন্ন মহলের শোক

আইসিসি নিজেই মিয়ানমারের বিচারে সক্ষম: জাতিসংঘ মহাসচিব

বান্দরবানের কোথায় কী দেখবেন

নিজেদের সংশোধন করি, আইন মানার সংস্কৃতি গড়ে তুলি- ইলিয়াস কাঞ্চন

বিএনপি ক্ষমতার লোভে অন্ধ হয়ে গেছে : কর্ণফুলীতে ওবায়দুল কাদের

ক্যান্সার, হৃদরোগ, শ্বাসযন্ত্রের রোগ ও ডায়াবেটিসের কাছে হারছে মানুষ

মাতারবাড়ি ইউপি চেয়ারম্যান মাস্টার মাহমুদুল্লাহ কারাগারে

রাজনৈতিক নেতাকর্মীদের বিরুদ্ধে গায়েবি মামলার তদন্ত বন্ধের নির্দেশনা চেয়ে রিট

অনুপ্রবেশের অপেক্ষায় আরও ৫ লাখ রোহিঙ্গা

চকরিয়া পালাকাটা দাখিল মাদ্রাসার প্রাক্তন ছাত্র সংসদের পূর্ণাঙ্গ কমিটি 

চট্টগ্রামে প্রাইভেটকার-মাইক্রোবাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২

৬০ হাজার রোহিঙ্গা শিশুকে ভাষা শেখাবে সরকার

ক্যান্সার চিকিৎসায় কত লাগে?

সরকারের সেবায় সোনালী ব্যাংকের ক্ষতি হাজার কোটি টাকা