বঙ্গবন্ধু সাফারী পার্কে টিকেট কাউন্টারে হামলা, টাকা ছিনতাই

এম.মনছুর আলম, চকরিয়া:
চকরিয়ায় উপজেলার ডুলাহাজারাস্থ বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারী পার্কে একদল শ্বসস্ত্র দূর্বৃত্ত টিকেট কাউন্টার ঢুকে হামলা চালিয়ে ১লাখ ২৪হাজার ৫শত টাকা ছিনতাই করে নিয়ে যায়।এ সময় বাঁধা দিতে গেলে কাউন্টার ম্যানেজার রাশেদুল ইসলাম (৩৫) নামের এক ব্যক্তিকে মারধর করে আহত করা হয়।

রবিবার (২৬ আগস্ট) দুপুর দেড়টার দিকে ডুলাহাজারা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্ক এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। ঘটনায় আহত পার্কের টিকেট কাউন্টার ম্যানেজার রাশেদুল ইসলামকে স্থানীরা উদ্ধার করে একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্রে জানাগেছে, শনিবার দুপুর দেড়টার দিকে উপজেলার ডুলাহাজারা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে চারটি মোটর সাইকেল নিয়ে ১০-১২জন একদল স্বশস্ত্র দূর্বৃত্ত প্রকাশ্যে দিবালোকে অতর্কিত ভাবে টিকেট কাউন্টারে ঢুকে কাউন্টার ম্যানেজারকে জিম্মি করে দরজা বন্ধ করে কাউন্টার ক্যাশ থেকে ১লাখ ২৪হাজার ৫শত টাকা ছিনতাই করে নিয়ে যায়।ওই সময় কাউন্টারে থাকা ম্যানেজার রাশেদুল ইসলাম নামের এক ব্যক্তিকে দূর্বৃত্ত ছিনতাইকারীরা মারধর করে লুটপাট চালিয়ে তাকে আহত করে পালিয়ে যায়।ঘটনার খবর পেয়ে পার্কের ইজারাদার লোকজন ও স্থানীরা আহত ম্যানেজারকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়।

সাফারী পার্কের সাব ইজারাদার রফিক আহমদ বলেন,স্থানীয়দের ভাষ্যমতে ফাঁসিয়াখালী এলাকার নুরুল হোসেনের ছেলে সজিবের নেতৃত্বে মিনহাজ, জিয়াউল, শাহিন, সুজনসহ ১০-১২জনের একদল স্বশস্ত্র দূর্বৃত্তরা প্রকাশ্যে দিবালোকে পার্কের টিকেট কাউন্টারে ঢুকে কাউন্টার দরজা আটকিয়ে দায়িত্বরত ম্যানেজারকে জিম্মি করে ও তাকে মারধর করে ব্যাপক লুটপাট চালায়।এ সময় কাউন্টারে থাকা টিকেট বিক্রির ১লাখ ২৪হাজার ৫শত টাকা ছিনতাই করে নিয়ে যায়। ঘটনার পর পরই সাফারী পার্কের দায়িত্বরত ট্যুরিস্ট পুলিশকে অবহিত করা হয়।এ বিষয়ে দূর্বৃত্তের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি নেয়া হচ্চে বলে তিনি জানান।

সাফারী পার্কের ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক সুনীল কুমার ঘোষের কাছে জানতে চাইলে তিনি বলেন, সাফারী পার্কের টিকেট কাউন্টারে ছিনতাইয়ের মতো কোন ধরণের ঘটনা ঘটেনি। তবে নিজেদের মধ্যে দ্বন্ধের ঘটনা ঘটছে কিনা জানিনা।

সর্বশেষ সংবাদ

প্রেমিককে ভিডিও কলে রেখেই ফ্যানের সঙ্গে ঝুলে পড়েন প্রেমিকা

‘২ বছরের মধ্যে কুতুবদিয়ায় জাতীয় গ্রীড থেকে বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত হবে’

ঈদগাঁওতে যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

সুপারবাগ: বাংলাদেশে আইসিইউ-তে রোগী মৃত্যুর বড় কারণ!

৪০ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় কক্সবাজার ইন্টারন্যাশনাল স্কুলের প্রথম স্থান অর্জন

পান-সিগারেট খেয়ে ক্লাসে যেতে পারবেন না শিক্ষকরা

যুবলীগ নেতাসহ দুই যুবককে ছুরিকাঘাত করলো কেরুনতলীর সন্ত্রাসীরা

বনানী কবরস্থানে জায়ানের দাফন সম্পন্ন

ঈদগাঁওতে পল্লীবিদ্যুতের ভেল্কিবাজিতে  জনজীবন অতিষ্ঠ

মহেশখালীতে প্রেমপ্রস্তাবে ব্যর্থ হয়ে তরুণীকে ধর্ষণের চেষ্টা ও হামলা আহত ২

সিএসবি সম্পাদক পলাশ বড়ুয়া’র জন্মদিন উদযাপন

ফোন চুরি যাওয়ায় সাংবাদিকদের আটকে রাখলেন শমী কায়সার!

টেকনাফে ইয়াবাসহ ৪ যুবক আটক

শ্রীলঙ্কায় হামলা : পদত্যাগ করছেন পুলিশের আইজি

মার্চ জুড়ে নির্বাচন সত্বেও আইনশৃঙ্খলা স্বাভাবিক থাকায় এসপি’র সন্তোষ প্রকাশ

ভোটের হার কমে যাওয়ার কারণ খুঁজে পেয়েছেন ইসি সচিব হেলালুদ্দীন

মদ খাওয়া নিয়ে সংঘর্ষে এইচএসসি পরীক্ষার্থী নিহত

শাওমি স্মার্টফোন নিয়ে উদ্বিগ্ন ব্যবহারকারীরা

ফেনীর এসপি-ওসিসহ ৪০ জনকে জিজ্ঞাসাবাদ

প্রকাশিত সংবাদে আমজাদ হোসেন খোকনের তীব্র নিন্দা ও প্রতিবাদ