উখিয়া-টেকনাফ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশি সোহেল আহমেদ বাহাদুরের গণসংযোগ

সংবাদ বিজ্ঞপ্তি
কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি কক্সবাজার জেলা যুব লীগের সভাপতি সোহেল আহমেদ বাহাদুর উখিয়ায় ব্যাপক গণসংযোগ করেছেন।
রবিবার (২৬ আগষ্ট) সকাল থেকে উখিয়া উপজেলার সোনারপাড়া বাজার, কোটবাজার স্টেশন, উখিয়া স্টেশন, ভালুকিয়া হারুন মার্কেট, পাতাবাড়ী বাজার, বত্তাতলী স্টেশন, মরিচ্যাবাজারসহ অন্তত ২০টি স্থানে তিনি গণসংযোগ করেন। এসময় এলাকার মান্যগন্য ব্যক্তিদের সাথে সৌজন্য সাক্ষাত ও কুশল বিনিময় করেন।
তিনি সকাল ১১ টার দিকে সোনারপাড়া বাজারে পৌঁছলে যুবলীগের শত শত নেতাকর্মী এবং উৎসুক জনতা মটর সাইকেল বহরযোগে তাকে বরণ করে নিয়ে তার সাথে গণসংযোগে অংশ নেয়।
উখিয়া উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি বাদশা মিয়া চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, সাবেক সভাপতি কবি আদিল উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি মো. ইসকান্দর মির্জা চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক নুরুল হুদা চৌধুরী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি প্রবীন আওয়ামী লীগ নেতা আবুল মনসুর চৌধুরী, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ছেনুয়ারা বেগম এর সাথে সৌজন্য সাক্ষাত শেষে কুশল বিনিময় করেন জননেতা সোহেল আহমেদ বাহাদুর।
এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদ, সাধারণ সম্পাদক ইমাম হোসেন, সহ-সভাপতি মো. শাহজাহান, জাহাঙ্গীর আলম চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল হোসেন আবু, পালংখালী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নুরুল আবছার চৌধুরী, উপজেলা যুব লীগের সাংগঠনিক সম্পাদক হলদিয়া ইউপি সদস্য শাহজাহান চৌধুরী, দিদারুল আলম দিদার, উপপ্রচার সম্পাদক আনোয়ার কবির, শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক নুরুল আলম মাসুদ, রত্নাপালং ইউনিয়ন যুবলীগের সভাপতি মকসুদ চৌধুরী, সাধারণ সম্পাদক মো. শাহজাহান, হলদিয়া ইউনিয়ন যুব লীগের আহবায়ক সিরাজুল মোস্তফা, উপজেলা যুব লীগের প্রভাবশালী সদস্য মিজানুর রহমান, জয়নাল উদ্দিন,   প্রচার ও প্রকাশনা সম্পাদক বশির আহমদ আজাদ,, ক্রীড়া সম্পাদক জসীম উদ্দিন মুছা, মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক মাসুদ আমিন শাকিল, রাজাপালং ইউনিয়ন যুবলীগের সভাপতি হানিফ ছিদ্দীকি, সাধারন সম্পাদক রাসেল উদ্দিন সুজন, হলদিয়া পালং ইউনিয়ন যুবলীগের আহবায়ক সিরাজুল মোস্তফা মামুন, যুগ্ম আহবায়ক মোজাম্মেল হক সিকদার, মনজুর আলম, জালিয়া পালং ইউনিয়ন যুবলীগের আহবায়ক ফজলুল কাদের, উপজেলা যুবলীগের উপ দপ্তর সম্পাদক রেজাউল করিম আজাদ, সদস্য মোঃ শরীফ, রাসেল উদ্দিন বাপ্পী, যুবনেতা মাহাবু, আবুল শামা, মোঃ আলী, আজাদ প্রমুখ।
গণসংযোগকালে সংসদ সদস্য মনোনয়ন প্রাত্যাশি সোহেল আহমেদ বাহাদুর বলেন, আমি ঐতিহ্যবাহী আওয়ামী পরিবারের সন্তান। উখিয়া টেকনাফের প্রতিটি জনপদের মানুষের সাথে আমাদের আন্তরিক সম্পর্ক রয়েছে। ছাত্র রাজনীতি থেকে শুরু করে যুব রাজনীতিতে আমি দীর্ঘ দিন ধরে জড়িত। নৌকা প্রতীকে আমাকে সংসদ সদস্য পদে মনোনয়ন দেয়া হলে আপনাদের সঙ্গে নিয়ে দলের ভাবমূর্তি বাড়াতে কাজ করব। বঙ্গবন্ধু তনয়া জননেত্রী শেখ হাসিনার প্রতি আমার অগাধ আস্থা রয়েছে। এগিয়ে যেতে সবার দোয়া চাই।
তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ থেকে মাদককে চিরতরে বন্ধ করতে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। উখিয়া-টেকনাফ থেকে মাদকের বদনাম ঘোচাতে হবে। সঠিক ও পরিচ্ছন্ন নেতৃত্ব ছাড়া মাদকের অভিষাপ থেকে মুক্ত হওয়া যাবেনা। আপনাদের পাশে পেলে তা আমি করতে পারব, ইনশাল্লাহ।
উল্লেখ্য, যুবনেতা সোহেল আহমেদ বাহাদুর সাবেক এমএনএ এডভোকেট নুর আহমদের ছেলে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

তাহলে কী জাফর-আশেক-কানিজ-বদি পাচ্ছেন নৌকার টিকেট!

ইসলামাবাদে যাত্রীবাহী বাসের ধাক্কায় যুবক নিহত

‘নেতানিয়াহু, ট্রাম্প ও বিন সালমান শয়তানের ৩ অক্ষশক্তি’

উখিয়ায় অপহৃত যুবক উদ্ধার, দুই অপহরণকারী আটক

চ্যানেল কর্ণফুলীর কক্সবাজার প্রতিনিধি সেলিম উদ্দীন

‘পারস্পরিক কল্যাণকামিতার মাধ্যমেই সমৃদ্ধ রাষ্ট্র গঠন সম্ভব’

ধানের শীষে নির্বাচন করবে জামায়াত!

কুতুবদিয়ায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক মহড়া অনুষ্ঠিত

কক্সবাজারে আয়কর মেলা, তিনদিনে ৫৯ লাখ টাকা রাজস্ব আদায়

পোকখালীতে চিংড়ি ঘেরে ডাকাতির চেষ্টা, মালিককে কুপিয়ে জখম

মহেশখালীতে ৩দিন ব্যাপী কঠিন চীবর দানোৎসব শুরু

ইন্টারনেট সুবিধার আওতায় কক্সবাজার প্রেসক্লাব

আওয়ামীলীগ ভাওতাবাজিতে চ্যাম্পিয়ন : ড. কামাল

সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল

সাতকানিয়ায় মাদকসহ আটক ২

কক্সবাজারে হোটেল থেকে বন্দী ঢাকার তরুণী উদ্ধার

৩০০ আসনে প্রার্থী চূড়ান্ত ইসলামী আন্দোলনের

রোহিঙ্গা ক্যাম্পে খেলনা বেলুনের সিলিন্ডার বিস্ফোরণে আহত ৯

চকরিয়া আসছেন পুলিশের আইজি, উদ্বোধন করবেন থানার নতুন ভবন

না ফেরার দেশে গর্জনিয়ার জমিদার পরিবারের দুই মহিয়সী নারী