প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এখন এগিয়ে যাওয়ার পালা-এমপি আশেক

প্রেস বিজ্ঞপ্তি:

আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, মানুষ এখন আর সন্ত্রাস, জঙ্গীবাদ ও লুটপাট চায় না। দেশের উন্নয়ন ও অগ্রগতি দেখতে চায়। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মানুষ ঐক্যবদ্ধভাবে কাজ করছে। যার ফলে এগিয়ে যাচ্ছে দেশ শক্তিশালী হচ্ছে দেশের অর্থনীতি। তিনি আরো বলেন দেশের এই অগ্রগতিকে রুখে দিতে বিএনপি জামায়াত নানা অপ-তৎপরতায় লিপ্ত রয়েছে। দেশকে আবারো দূর্নীতির স্বর্গরাজ্যে পরিণত করে পাকিস্তানের একটি তাবেদার রাষ্টে পরিণত করতে চায়। আমরা আর পিছনে ফিরে যেতে চাই না। সারা বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যেতে চাই। তাই আগামি নির্বাচনে নৌকা প্রতীকের বিকল্প নেই। মহেশখালীর ধারাবাহিক উন্নয়ন অব্যাহত রাখতে আগামি নির্বাচনে নৌকা প্রতীক বিজয়ী করতে হবে। আপনারা ঐক্যবদ্ধ থাকুন সততা, নিষ্টা ও উন্নয়নের জন্য হবেই। তিনি গতকাল মহেশখালীর শাপলাপুরে সর্বস্তরের জনতার সাথে ঈদ শুভেচ্ছ মিনিময়কালে এ কথা বলেন। সকাল ১০টায় তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাসিক সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন। এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরী।

শাপলাপুরে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে আরো উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা মৌঃ ওসমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল আলম, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাইদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক মাহবুবুল আলম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আশহাদ উল্লাহ সায়েম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এডঃ শেখ কামাল, মহেশখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি হালিমুর রশিদ, সাধারণ সম্পাদক পারভেজ আহমদ বাবু, জেলা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক সরওয়ার কাইছার ছিদ্দিকী সোহেল, মনির বিন সুলতান, শ্রমিকলীগ নেতা দেলোয়ার হোসেন, নুরুল আমিন মেম্বার, সামিদুল ইসলাম।

জানা যায় গতকাল শাপলাপুরবাসীর সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়ের জন্য আশেক উল্লাহ রফিক এমপি শাপলাপুর পৌছলে রাস্তায় শতশত নারী পুর প্রিয়নেতার সাথে ঈদ শুভেচ্ছা জানাতে নেমে আসে। তিনি শাপলাপুর বাজারে পৌঁছলে জনসভায় রুপ ধারণ করে। এ সময় স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিকলীগের মুর্হুমুহুর শ্লোগান দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদ শুভেচ্ছা শাপলাপুরবাসীর কাছে পৌঁছে দেন।

সর্বশেষ সংবাদ

কক্সবাজার সদর উপজেলা নির্বাচনে জুয়েল আ’লীগের মনোনয়ন পেলেন

আইনজীবীর সমিতির নির্বাচনে সভাপতি-সম্পাদক আ’লীগের : সংখ্যাগরিষ্ঠতায় বিএনপি

বাইশারী-করলিয়ামুরা সড়কে মৃত্যু ফাঁদ 

স্থানীয়দের ন্যায্য দাবি বাস্তবায়ন চাই

চীনের সেরা উদ্ভাবক নির্বাচিত ইবির শিক্ষক তারেক

পাক-ভারত পারমাণবিক যুদ্ধের সম্ভাবনা কতটুকু?

মানবাধিকার ও প্রতিবন্ধী ব্যক্তিদের অধিকার বিষয়ে ডিপিও সদস্যদের প্রশিক্ষণ

উখিয়া থেকে পায়ে হেঁটে ধুতাঙ্গ সাধক শরণংকর’র গয়া যাত্রা!

মহেশখালীর উন্নয়নের ধারা অব্যাহত রাখাই আমার প্রধান লক্ষ্য- এমপি আশেক

মাদক ও মানব পাচার রোধে সহযোগিতা চাই- টেকনাফ বিজিবি অধিনায়ক

সাবেক মন্ত্রীকে বিয়ে করছেন সানাই

ভারতে বিমান ঘাঁটিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, ৩০০ গাড়ি পুড়ে ছাই

লংবীচ হোটেলে `Indian Cultural Night & Food Festival’

গ্রামকে শহরে রূপান্তরে ইউনিয়ন পরিষদের ভূমিকা অপরিসীম

ভাইস চেয়ারম্যান প্রার্থী ছোটন রাজার তাক লাগানো শো-ডাউন

হোপ ফাউন্ডেশন এবার বান্দরবানে, চিকিৎসা পেলো ২৪১ রোগী

উপচেপড়া পর্যটকে মুখরিত রাঙামাটি ॥ ৩ দিনে আয় ২ কোটি টাকা

চট্টগ্রামে ১৩ হাজার কোটি টাকার ২ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

সন্তানদের হাতে স্মার্টফোন নয় বই তুলে দিন : তথ্যমন্ত্রী

গ্রামকে শহর করতে শিক্ষার কোন বিকল্প নেই