চকরিয়া-পেকুয়া আসনে মহাজোটের প্রার্থী হাজী ইলিয়াছ : জিয়াউদ্দিন বাবলু এমপি

জিয়াউল হক জিয়া, চকরিয়া :

২৯৪/কক্সবাজার-১, চকরিয়া-পেকুয়া আসনে এমপি হাজী মোঃ ইলিয়াছকে আবারো মহাজোটের পক্ষ থেকে লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করার জন্য মনোনয়ন দেওয়া হয়েছে। তাই চকরিয়াবাসীকে দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে লাঙ্গল প্রতীক প্রার্থী মোঃ ইলিয়াছকে জনগণের রায়ে নির্বাচিত করার জন্য কাজ করতে আহবান জানান এমপি জিয়াউদ্দিন আহমদ বাবলু। ক্ষমতাসীন আওয়ামীলীগ ও ক্ষমতাধর জাতীয় পার্টিসহ অন্যান্য দল মিলে গঠিত শেখ হাছিনা সরকার দেশের সর্বক্ষেত্রে উন্নয়নের জোয়ার দেশবাসীকে দেখিয়েছেন। তেমনিভাবে জাতীয় পার্টি থেকে নির্বাচিত এমপি মোঃ ইলিয়াছ নিজের এলাকাকেও উন্নয়নের মাধ্যমে সাজাতে সক্ষম। এছাড়া জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোঃ এরশাদ ছিলেন ৬৮ হাজার পল্লী গ্রামের উন্নয়নের বন্ধু বা রূপকার। তার আমলে অত্র দেশে অগাধ উন্নয়ন হওয়ায়, তলাবিহীন দেশকে উন্নয়নশীল দেশে রূপদানে সক্ষম হয়েছিলেন। তারই প্রেক্ষিতে এই জাতীয় পার্টি থেকে চকরিয়া-পেকুয়া আসনের জন্য আসন্ন জাতীয় নির্বাচনে নাঙ্গল প্রতীক প্রার্থী হাজী মোঃ ইলিয়াছকে মহাজোটের পক্ষে অত্র এলাকায় নির্বাচন করার মনোনয়ন দেওয়াতে, অত্র সংবাদ চকরিয়া-পেকুয়াবাসীকে জানিয়ে দেওয়ার জন্য এখানে আমার আসা। তাই তিনি গত ২৪শে আগষ্ট বিকাল ৫টার সময় ডুলাহাজারা বাজার চত্তরে অনুষ্ঠিতব্য পথসভা অনুষ্ঠানে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাবেক মহাসচিব ও সাবেক মন্ত্রী জিয়াউদ্দিন আহমদ বাবলু এমপি এসব কথা বলেন। তিনি আরো বলেন, আপনারা নাঙ্গল প্রতীকের জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করার ইচ্চুক ব্যক্তিগণ দু’হাত উচু করে আমার সাথে প্রতিজ্ঞা করুন আসন্ন নির্বাচনে নাঙ্গল প্রতীককে গণরায়ে জয়যুক্ত করে চকরিয়া-পেকুয়ার ভাগ্যউন্নয়নের কাজ করার সুযোগ দিবেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে এমপি হাজী মোঃ ইলিয়াছ বলেন, আমি চকরিয়া-পেকুয়াবাসীর জনসেবায় জীবনকে উৎসর্গ করতে মরিয়া। সুতরাং অত্র নির্বাচিত এলাকায় দখলবাজ, খুন, গুম, অপহরণ, ডাকাতি ও সহিংসতা দুরীভুত করে এলাকার সর্বত্র উন্নয়ন করতে চাই। বিধায় আপনারা মতনৈক্য না হয়ে দলমত নির্বিশেষে কাজ করে জনগণের সেবা করার সুযোগ দিন। মহাজোটের পক্ষে আমি অত্র নির্বাচনি এলাকায় নাঙ্গল প্রতীক নিয়ে মনোনয়ন পেয়েছি, বলেই সকলকে আন্তরিকভাবে কাজ করার আহবান জানাচ্ছি।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির জেলা কমিটির সহ-সভাপতি মোশারফ হোসেন দুলাল, জেলা পরিষদের মহিলা প্যানেল চেয়ারম্যান ও জেলা কমিটির যুগ্ন-সাধারণ সম্পাদক আসমাউল হোছনা, জেলা পরিষদের সদস্য রেহেনা খানম রাহু, জেলা কমিটির যুগ্ন-সাধারণ ও পেকুয়া উপজেলা কমিটির সাধারন সম্পাদক এম. দিদারুল করিম, ডুলাহাজারা ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মুবিনুল হক এবং খুটাখালী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মাহবুব রশিদ। সময় সল্পতার কারণে বক্তব্য দিতে না পারলেও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা জাতীয় যুব সংহতির সভাপতি শহিদুল ইসলাম মুন্না, সাধারণ সম্পাদক নুরুচ্ছফা সাগর, চকরিয়া উপজেলা সভাপতি গিয়াস উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, পেকুয়া উপজেলা সভাপতি এস. জাহাঙ্গির আলম, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদুল ইসলাম, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা সভাপতি নুরুল হোসেন (এমইউপি), সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, চকরিয়া পৌর জাপার সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আবু ছাদেকসহ জেলা উপজেলার সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠান সঞ্চালনা করেন, মাতামুহুরী সাংগঠনিক উপজেলার সাবেক সভাপতি টিপু সুলতান। পবিত্র কোরআন তেলাওয়াত করেন, হাফেজ শেফায়েত উল্লাহ।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের স¤মানিত চেয়ারম্যান ও অত্র ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আলহাজ¦ নুরুল আমিন। তার সমাপনী বক্তব্যে তিনি বলেন, আপনারা মহাজোটের পক্ষ হয়ে আসন্ন নির্বাচনে চকরিয়া-পেকুয়া আসনে মনোনিত নাঙ্গল প্রতীক প্রার্থী হাজী মোঃ ইলিয়াছের পক্ষে কাজ করুন।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

ভোটের দিন পর্যবেক্ষকদেরকে মুর্তির মতো থাকতে হবে : নির্বাচন কমিশন সচিব

‘মাননীয় প্রধানমন্ত্রী বদিকে মনোনয়ন না দিয়ে নিশ্চিত আসনটি হারাবেন না’

কক্সবাজারে রোহিঙ্গা যুবকের হাতে শিশু ধর্ষিত, ধর্ষক আটক

টেকনাফ ও কুতুবদিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মারা গেল তিনজন

আমলনামা যাচাই-এ উত্তীর্ণ কারা হচ্ছেন!

টেকনাফে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ২ ইয়াবা ব্যবসায়ী নিহত

মাশরাফির প্রতিদ্বন্দ্বী কারা?

কারা পাচ্ছেন আ. লীগ-বিএনপির মনোনয়ন?

 বিএনপির গুলশান কার্যালয়ে ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন

 তারেক রহমানের ৫৩তম জন্মবার্ষিকী আজ

চকরিয়ায় মুক্তিযোদ্ধাকে মোটরসাইকেল চাপায় হত্যা চেষ্টার অভিযোগ

চকরিয়ায়  ৩৬ শিক্ষার্থীর এসএসসি পরীক্ষা দেয়া অনিশ্চিত

প্রধানমন্ত্রী কার্যালয়ের নির্দেশ উপেক্ষা, উখিয়ায় স্থানীয়দের জমিতে এনজিও’র স্থাপনা

কেন শেখ হাসিনাকেই আবার ক্ষমতায় দেখতে চায় ভারত

দাঁতের ইনফেকশন থেকে হতে পারে হার্ট অ্যাটাক

দৈনিক স্বদেশ প্রতিদিন পত্রিকার স্টাফ রিপোর্টার নিযুক্ত হলেন আনছার হোসেন

তারেকের বিষয়ে ইসির কিছুই করার নেই

গণফোরামে যোগ দিলেন সাবেক ১০ সেনা কর্মকর্তা

৬০ আসনে জামায়াতের ‘দর-কষাকষি’

চকরিয়ায় মধ্যরাতে স্কুল মাঠে ঘর তৈরির চেষ্টা