মহেশখালীতে ড.আনচারুল করিমের গণসংযোগ ও ঈদশুভেচ্ছা বিনিময়

‘সর্বসাধারণের গ্রহণযোগ্য ব্যক্তিকে নৌকা প্রতিক দিলে বিজয় নিচ্ছিত’
প্রেস বিজ্ঞপ্তি
মহেশখালী বিভিন্ন এলাকায় গণসংযোগ ও ঈদুল আযহার শুভেচ্ছা বিনিময় করেছেন মহেশখালী-কুতুবদিয়া আসনের সাবেক মহাজোট প্রার্থী, আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন পরিবেশ বিজ্ঞানী প্রফেসর ড. আনচারুল করিম।
তিনি শুক্রবার (২৪ আগস্ট) ছোট মহেশখালী ইউনিয়নের লম্বা ঘোনা বাজার, সিপাহীর পাড়া, বড় মহেশখালী ইউনিয়ন দেবেঙ্গা পাড়া, কুলাল পাড়া, গনসংযাগ শেষে দেবাঙ্গা পাড়াই এক উঠান বৈঠকের আয়োজন করেন।
উক্ত বৈঠকে উপস্থিত মুরব্বিরা বলেন, বাংলাদেশের সর্ববৃহৎ মেগা প্রকল্প মাতারবাড়ি কয়লাবিদ্যুৎসহ মহেশখালী হতে যাওয়া উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের মহেশখালী বাস্তবায়নে যোগ্য এবং সর্বস্তরের জনসাধারণের গ্রহণযোগ্য ব্যক্তিকে নৌকা প্রতিক দিলে আগামী নির্বাচনে শেখ হাসিনাকে আমরা এই আসন টি উপহার দিতে পরাবো ইনশাল্লাহ। তা না হলে মহেশখালীর মানুষকে উপহার দেয়া প্রকল্পগুলোর সঠিক বাস্তবায়ন হবে না। তাই মহেশখালীর জনসাধারণকে আগামীকে অত্যন্ত ভেবে-চিন্তে যোগ্য মানুষকে নির্বাচিত করতে হবে।
ঈদুল আযহার শুভেচ্ছা বিনিময় ও গণসংযোগ এবং উঠোন বৈঠকে ড.আনচারুল করিমের সাথে ছিলেন সিরাজ মেম্বার স্থানিয় মুরব্বি ও আওয়ামীলীগ নেতা,নুরুল আমীন আহবায়ক শহীদ কল্যান পরিষদ,মো:শফি সাধারণ সম্পাদক ৫ ওয়ার্ড আওয়ামীলীগ বড় মহেশখালী,হাজ্বী নুরুল আমীন আওয়ামীলীগ নেতা,আমজাদ.বিশিস্ট সমাজ সেবক,আনসার আওয়ামীলীগ নেতা,তালেব আলী বিশিষ্ট সমাজ সেবক, মহেশখালী পৌর আওয়ামী লীগের ৩নং ওয়ার্ডের সভাপতি সোহাগ কামাল,সাধারণ সম্পাদক ফিরোজ আলম, ১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক নুরুল আলম, ৮নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক শাকের আলম, ৯নং ওয়ার্ডের সভাপতি জামাল মাস্টার, ৭নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন, মো. ইকবাল, ফিরোজ আলম, মাহাবুল আলম, মুজিবসেনা ঐক্যলীগের উপজেলা সভাপতি ডা.মাহাবু, পৌর মৎস্যজীবী লীগের সভাপতি সাহাব উদ্দিন, মো. মিজান,জেলা ছাত্রলীগের আপ্যায়ন সম্পাদক ও পৌর ছাত্রলীগের আহবায়ক মিফতাহুল করিম বাবু,কলেজ ছাত্রলীগের সভাপতি আবু আরাফ বিন বাপ্পি,পৌর ছাত্রলীগ নেতা সেকাপ উদ্দিন মাসুম ৮ ওয়ার্ড সাধারণ সম্পাদক সাগর খান।
পরে কুতুবজুম ইউনিয়ন কালামিয়া বাজার,বঠ তলি,কবির বাজার,খুন্দকার পাড়া গণসংযোগ করেন তিনি।

শুভেচ্ছা বিনিময় ও গণসংযোগকালে ড. আনচারুল করিম বিভিন্ন স্তরের মানুষের কোলাকুলি ও কুশল বিনিময় করেন। এসময় তাঁকে কাছে আবেগাপ্লুত হয়ে পড়েন এবং তাঁর সাথে সুখ-দুঃখের কথা তুলে ধরেন।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ

যুক্তরাষ্ট্রও রোহিঙ্গা প্রত্যাবাসনের বিরোধী

গণভবনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা

এড. সালাহ উদ্দীন কক্সবাজার-৪ আসনে বিএনপি’র ফরম সংগ্রহ করলেন

প্রত্যাবাসন প্রক্রিয়ার কথা শুনে ক্যাম্প ছেড়ে পালানোর চেষ্টা রোহিঙ্গাদের

কারাবন্দির পাকস্থলিতে মিললো ৪০০ ইয়াবা

লামায় বিষপানে যুবকের মৃত্যু

আলীকদমে পাহাড় কেটে ইটভাটা

লুৎফুর রহমান কাজল মনোনয়ন ফরম জমা করেছেন

একটি পোপা মাছের দাম কেন ৮ লাখ টাকা?

ডায়াবেটিস কী? কেন হয়?

এস.এস.সি ফরম পূরণে অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগ

পাল্টে যেতে পারে সব হিসাব

ভোট কেন্দ্র থেকে সরাসরি সংবাদ সম্প্রচার নিষিদ্ধ

রোহিঙ্গা প্রত্যাবাসন স্থগিতের আহ্বান জাতিসঙ্ঘের

শীতে পাহাড় ও সমুদ্রের হাতছানি

মহেশখালীর উত্তর নলবিলায় হাসান আরিফের নেতৃত্বে ভয়ংকর পাহাড় কর্তন

সমুদ্রবন্দরে ২ নম্বর দূরবর্তী হুঁশিয়ারি

মাওলানা আনোয়ারের জানাজা বুধবার সাড়ে ৪টায় মরিচ্যা হাইস্কুল মাঠে

খালেদা জিয়ার প্রার্থিতা নিশ্চিত করতে আপিলে যাচ্ছে বিএনপি